বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দায় একসঙ্গে আসছেন সইফ, করিনা, শর্মিলা, সোহা? সোজাসাপ্টা জবাব শর্মিলা-কন্যার
সইফ, করিনা, কুণাল, সাবা এবং মা শর্মিলা ঠাকুরের সঙ্গে সোহা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

পর্দায় একসঙ্গে আসছেন সইফ, করিনা, শর্মিলা, সোহা? সোজাসাপ্টা জবাব শর্মিলা-কন্যার

  • পরিবারের সদস্যদের সঙ্গে একসঙ্গে পর্দায় আসার প্রসঙ্গে মুখ খুললেন সোহা আলি খান।

কেমন হয় যদি এক ছবিতে সইফ আলি খান, করিনা কাপুর, শর্মিলা ঠাকুর, সারা আলি খান-এর সঙ্গে হাজির হন সোহা আলি খান? সঙ্গে আবার থাকে যদি তাঁর স্বামী তথা বলি-অভিনেতা কুণাল খেমু। কোনওদিন কী একসঙ্গে পর্দায় দেখা যাবে মা, দাদা, বৌদি, ভাইঝি এবং স্বামীর সঙ্গে শর্মিলা-কন্যাকে? এবার এই প্রসঙ্গে মুখ খুললেন সোহা স্বয়ং!

পিপিং মুন-কে দেওয়া এক সাক্ষাৎকারে সোহা বললেন, 'আমার মনে হয় একজন পরিচালকের পক্ষে একই ছবিতে আমাদের সবাইকে কাস্ট করা প্রায় অসম্ভব ব্যাপার। তবে হলে কিন্তু বেশ হয়। দারুণ মজা হবে, এটুকু বলতে পারি।' প্রসঙ্গত স্বামী কুণাল খেমুর সঙ্গে '৯৯', 'ঢুনতে রহে যাওগে'র মতো একাধিক ছবিতে পর্দায় হাজির হয়েছেন সোহা। কুণাল ও সইফ অভিনীত 'গো গয়া গন' ছবিতেও অতিথি শিল্পী হিসেবে মুখ দেখিয়েছেন সোহা। অন্যদিকে মা শর্মিলা ঠাকুরের সঙ্গে অন স্ক্রিন হাজির হয়ে গেছেন তিনি। সৌজন্যে, 'লাইফ গোজ অন'।

সেই সাক্ষাৎকারে নিজের ৪ বছরের কন্যা ইনায়ার ব্যাপারেও মুখ খুলেছেন সোহা। মজার সুরে জানিয়েছেন, আপাতত কোনওদিন ইউনিকর্ন হতে চায় ইনায়া। কোনওদিন বা কুকুর। শর্মিলা-কন্যার কথায়, 'বর্তমানে ইনায়ার স্বপ্নের পাল তুলে দিচ্ছি। আগে ও বড় হোক, চিন্তাভাবনা করতে শিখুক। তারপর যা ও হতে চাইবে সে ব্যাপারে সাহায্য করব। ইনায়ার পরিবারের প্রায় সবাই বিনোদন জগতের অংশ বলে যে ওকেও তা হতে হবে, এমন কোনও মানে নেই।'

বন্ধ করুন