বাংলা নিউজ > বায়োস্কোপ > সোহার পরিবার কি ‘অসুস্থ’? 'বিশ্বের সব পরিবারই কমবেশি ক্ষ্যাপাটে’,দাবি অভিনেত্রীর
মেয়ে ইনায়ার সঙ্গে ছেলেমানুষি কামকর্মে ব্যস্ত কুণাল-সোহা।
মেয়ে ইনায়ার সঙ্গে ছেলেমানুষি কামকর্মে ব্যস্ত কুণাল-সোহা।

সোহার পরিবার কি ‘অসুস্থ’? 'বিশ্বের সব পরিবারই কমবেশি ক্ষ্যাপাটে’,দাবি অভিনেত্রীর

  • সম্প্রতি, এক সাক্ষাৎকারে সোহা আলি খান জানিয়েছেন তাঁর মতে পৃথিবীর সব পরিবারই একটু কম-বেশি ক্ষ্যাপাটে।

সম্প্রতি, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সোহা আলি খান অভিনীত ওয়েব সিরিজ 'কৌন বনেগা শিখরবতী'। সেই সিরিজে এক ক্ষ্যাপাটে রাজপরিবারের মেয়ের চরিত্রে দর্শকদের সামনে হাজির হয়েছেন এই বলি-অভিনেত্রী। ক্ষমতার গদি পাওয়ার লোভে পরিবারের সদস্যরা একে ওপরের বিরুদ্ধে রেষারেষিই এই ওয়েব সিরিজের অন্যতম উপজীব্য। সম্প্রতি, এক সাক্ষাৎকারে সোহা জানিয়েছেন তাঁর মতে পৃথিবীর সব পরিবারই একটু কম-বেশি ক্ষ্যাপাটে। সেই তালিকায় রয়েছে তাঁর নিজের পরিবারও।

সোহার দাবি, এখনও পর্যন্ত সম্পূর্ণভাবে সুস্থ কোনও গুছোনো পরিবারের দেখা পাননি তিনি। ইন্ডিয়ান এক্সপ্রেস-কে দেওয়া এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে তাঁর বক্তব্য, 'এমন পরিবার যেখানে ক্ষ্যাপামির লেশমাত্র নেই, সেরকম পরিবারের দেখা পাওয়ার জন্য উদগ্রীব হয়ে আছি। আমার দৃঢ় বিশ্বাস পারফেক্ট পরিবার বলে কিছু হয় না। কারণ প্রতিটি মানুষ-ই কোনও না কোনও ব্যাপারে একটু ক্ষ্যাপাটে গোছের।'

এই প্রসঙ্গে নিজের পরিবারের কথাও উল্লেখ করেছেন শর্মিলা-কন্যা। স্বামী কুণাল খেমু এবং তাঁদের এমাত্র কন্যা ইনায়া নাওমি খেমু-র বিষয়ে বলতে গিয়া অভিনেত্রীর দাবি এই দু'জনও একটু ক্ষ্যাপাটে গোছের। সোশ্যাল মিডিয়ায় যতটা ভদ্র-সভ্য, শান্তশিষ্ট হিসেবে দেখা যায় তাঁদের, আদতে নাকি মোটেই তেমনটি নন তাঁরা। এমনকী তিনি নিজেও। 'কখনও সোশ্যাল মিডিয়ার বাইরে আমাদের তিনজনকে একসঙ্গে দেখলে টের পাবেন আমার কথার!' হাসতে হাসতে বলতে শোনা গেছে তাঁকে।

প্রসঙ্গত, ২০১৬ সালে চার হাত এক করেছিলেন সোহা এবং কুণাল। এই দুই বলি-ব্যক্তিত্ব এমনিতে যথেষ্ট সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। সময় সুযোগ পেলেই নিজেদের ব্যক্তিগত জীবনের নানান টুকিটাকি মুহূর্ত নেটিজেনদের সঙ্গে শেয়ার করে নেন তাঁরা।

বন্ধ করুন