বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তিন প্রজন্ম একফ্রেমে', মেয়েকে নিয়ে মা শর্মিলার সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন সোহা
মেয়ে নাতনির সঙ্গে শর্মিলা
মেয়ে নাতনির সঙ্গে শর্মিলা

'তিন প্রজন্ম একফ্রেমে', মেয়েকে নিয়ে মা শর্মিলার সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন সোহা

  • পতৌদি প্যালেসে মা ও মেয়ের সঙ্গে লেন্সবন্দি সোহা। তিন প্রজন্ম একফ্রেমে।

মা তথা অভিনেত্রী শর্মিলা ঠাকুর এবং মেয়ে ইনায়া নাওমি খেমুর সঙ্গে নেটমাধ্যমে একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী সোহা আলি খান। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় সোহা। 

ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘তিন প্রজন্মের নারী! (এবং একটি কুকুর)’। পতৌদিতে তাঁদের পৈতৃক বাড়িতে ছবিটি ক্লিক করা হয়েছে বলে মনে হচ্ছে। তিনজনই জয়পুরী কটন প্রিন্টের পোশাক পরেছেন। ছবিতে খুদে ইনায়ার মুখ দেখা যাচ্ছে না। পোষ্যকে আদর করতে ব্যস্ত সে। শ্বেতা বচ্চন ছবির মন্তব্য কমেন্ট করেছেন, ‘বেশ চমৎকার।’

সোহার ইনস্টা স্টোরি
সোহার ইনস্টা স্টোরি

বাপের বাড়িতে বেড়াতে গিয়ে একাধিক ভিডিয়ো এবং ছবি শেয়ার করেছেন সোহা। একটি ভিডিয়োতে দেখা গেছে শর্মিলা ঠাকুরের সঙ্গে স্ক্র্যাবল খেলেছেন তিনি। প্রত্যেকের জয়ের পয়েন্ট হিসাব করছিলেন প্রবীন অভিনেত্রী। শেষ পর্যন্ত শর্মিলা ২৫৮ পয়েন্ট পেয়েছিলেন এবং সোহা ১০ পয়েন্ট পরাজিত হন। 

আরেকটি ছবিতে দেখা গেছে ইনায়া একটি স্টাডি টেবিলে বসে আছে। সোহা উল্লেখ করেছেন, ইনায়া তাঁর বাবা অভিনেতা কুণাল খেমুকে একটি চিঠি লিখছিলেন। বর্তমানে মুম্বইতে রয়েছেন কুণাল। প্রায়শই মা শর্মিলা ঠাকুরের সঙ্গে দেখা করতে পতৌদির বাড়িতে মেয়ে ইনায়াকে নিয়ে যান সোহা। সেখানে নানা মুহূর্তের ছবি উঠে আসে তাঁর সোশ্যাল মিডিয়া দেওয়ালে।

 

 

বন্ধ করুন