বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ে ইনায়ার সঙ্গে যোগব্যায়ামে ব্যস্ত সোহা, মা-মেয়ের ছবিতে মুগ্ধ নেটদুনিয়া
মেয়ে ইনায়ার সঙ্গে সোহা
মেয়ে ইনায়ার সঙ্গে সোহা

মেয়ে ইনায়ার সঙ্গে যোগব্যায়ামে ব্যস্ত সোহা, মা-মেয়ের ছবিতে মুগ্ধ নেটদুনিয়া

  • অন্তর্জালে হিট সোহা-ইনায়া।

অভিনেত্রী সোহা আলি খানের ইনস্টাগ্রাম প্রোফাইল জুড়ে রয়েছে তাঁর পরিবার এবং একমাত্র মেয়ে ইনায়ার ছবি। মেয়ের সঙ্গে সোহার আদুরেমাখা ছবি এখন সামাজিক মাধ্যমে ভাইরাল। 

কখনো মেয়ের সঙ্গে যোগা করছেন সোহা, আবার কখনো বাড়ির বাগানে খেলা করছেন দুজনে। মা-মেয়ের এই সমস্ত ছবি এখন রীতিমতো নজর কেড়েছে নেটিজেনদের। সম্প্রতি সোহা একটি ছবি পোস্ট করেছেন, সেখানে দেখা যাচ্ছে ইনায়ার সঙ্গে যোগা করতে ব্যস্ত তিনি। দুজনেই টাইট ফিট প্যান্টের সঙ্গে টপ পরেছেন, পায়ে স্নিকার্স। ক্যাপশনে লিখেছেন, ‘সূর্যাস্ত এবং মেয়ের সঙ্গে’।  

ময়ূরকে খেতে দিচ্ছে খুদে ইয়ানা। অন্তর্জালে সেই মিষ্টি ভিডিয়ো যথারীতি ভাইরাল- 

দেখুন পতৌদি প্যালেসে মেয়ে ইনায়ার সঙ্গে সোহার আরো ছবি-

মেয়ে ইনায়ার সঙ্গে পতৌদি প্যালেসে সোহা
মেয়ে ইনায়ার সঙ্গে পতৌদি প্যালেসে সোহা
মেয়ে ইনায়ার সঙ্গে পতৌদি প্যালেসে সোহা
মেয়ে ইনায়ার সঙ্গে পতৌদি প্যালেসে সোহা

২০০৪ সালে শাহিদ কাপুররে বিপরীতে ‘দিল মাঙ্গে মোর’ ছবির মাধ্যমে বলিউডে পথ চলা শুরু করেন সোহা আলি খান। ‘শাদি নং ১’, ‘রাঙ দে বাসান্তি’, ‘খোয়া খোয়া চান্দ’-এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০১৭ সালে তাঁর লেখা বই ‘The Perils Of Being Moderately Famous’ আত্মপ্রকাশ করেছে। নবাব পরিবারের মেয়ে হওয়ার সুবিধা-অসুবিধা নিয়ে লেখা এই বই। 

২০১৫ সালে অভিনেতা কুণাল খেমুকে বিয়ে করেন সোহা। ২০০৯ সালে ঢুনডতে রহ যাওগে ছবির সেটে প্রথম আলাপ দুজনের।যদিও শ্যুটিং চলাকালীন নাকি একেবারেই একে অপরের সঙ্গে কথাবার্তা বলতেন না কুণাল-সোহা। তবে পরের ছবি ৯৯-এ কাজ করার সময় নিবিড় বন্ধুত্ব গড়ে ওঠে দুজনের মধ্যে। এরপর প্রেম, প্যারিসে সোহাকে প্রেম প্রস্তাব দিয়েছিলেন কুণাল। ২০১৭ সালের সেপ্টেম্বরে জন্ম নেয় তাঁদের একমাত্র সন্তান ইনায়া নওমি খেমু।

বন্ধ করুন