বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘরবন্দি সোহা আলি খান! কি করছেন মেয়ে ইনায়ার সঙ্গে?
মেয়ে ইনায়ার সঙ্গে সোহা
মেয়ে ইনায়ার সঙ্গে সোহা

ঘরবন্দি সোহা আলি খান! কি করছেন মেয়ে ইনায়ার সঙ্গে?

লম্বা ছুটি কাটাচ্ছেন মেয়ে ইনায়ার সঙ্গে। ইনস্টায় সেই ছবিই শেয়ার করলেন সোহা আলি খান। 

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ায় সকলকে যতটা সম্ভব বাড়িতে থাকার কথাই বলা হচ্ছে। তারকারাও নিজের তরফ থেকে চেষ্টা চালিয়ে যাচ্ছেন মানুষের মধ্যে সচেতনাতা বাড়ানোর।  মঙ্গলবার মেয়ে ইনায়ার সঙ্গে সাজামিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করলেন সোহা আলি খান। সঙ্গে দিলেন সচেতনাতার বার্তা। 

সোহার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে ইনায়ার সঙ্গে টুইনিং করে নীল-সাদা বাধনি প্রিন্টের পাজামার সেট পরেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘বাড়িতে থাকুন, সাবধানে থাকুন। যেটা আছে সেটার জন্য ইশ্বরকে ধন্যবাদ জানান।’

সপ্তাহ খানেক আগে ইনস্টাগ্রামে কুণাল খেমু আর মেয়ে ইনায়ার একটি ভিডিও পোস্ট করেছিলেন সোহা। বাবা-মেয়ে দু'জনেই মন দিয়েছিল সৃজনশীলতায়। সোহার শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছিল বাবার সঙ্গে বসে ছোট্ট ইনায়া ব্যস্ত ড্রয়িং করতে। কুণালও রং পেনসিল নিয়ে মেতে রয়েছেন মেয়ের সঙ্গে। সেই ভিডিয়োর ক্যাপশনও ছিল বেশ মজার, ‘কিপ আর্ট ইয়োর ডে’!

২০১৫ সালে বিয়ে করেন সোহা আলি খান আর কুণাল খেমু। ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর জন্ম হয় তাঁদের প্রথম সন্তান ইনায়ার।

‘দিল মাঙ্গে মোর’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন সোহা। ‘রং দে বসন্তি’, ‘খোয়া খোয়া চাঁদ’, ‘তুম মিলে’-র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে, ইনায়ার জন্মের পর থেকে খুব একটা দেখা যায়নি রুপোলি পরদায়। ২০১৮-য় ‘সাহেব বিবি আর গ্যাংস্টার ৩’-এ শেষবার দেখা গিয়েছিল পতৌদি-কন্যাকে।

বন্ধ করুন