বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohag Chand: বিচ্ছেদের পর এক লাফে সোহাগ চাঁদের গল্প এগোল ৬ বছর! এবার চরকির হাত ধরে কোন দিকে ঘুরবে গল্পের মোড়?

Sohag Chand: বিচ্ছেদের পর এক লাফে সোহাগ চাঁদের গল্প এগোল ৬ বছর! এবার চরকির হাত ধরে কোন দিকে ঘুরবে গল্পের মোড়?

বিচ্ছেদের পর এক লাফে সোহাগ চাঁদের গল্প এগোল ৬ বছর!

Sohag Chand: ডিভোর্সের পর এক লাফে ছয় বছর গল্প এগিয়ে গেল সোহাগ চাঁদ ধারাবাহিকে। এবার কোন দিকে মোড় নেবে সোহাগ এবং চাঁদের জীবন?

সোহাগ চাঁদ ধারাবাহিকের গল্প দুরন্ত গতিতে এগিয়ে চলেছে। শুধু তাই নয়, একই সঙ্গে এই ধারাবাহিকের গল্পে আসতে চলেছে নতুন মোড়। এই ধারাবাহিকে উঠে আসছে সোহাগ এবং চাঁদের কথা। যদিও তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। আর তারপরই গল্প এক লাফে ৬ বছর এগিয়ে গিয়েছে। কিন্তু যতই বিচ্ছেদ হোক যতই কঠিন সময় তাঁদের বিয়ে হোক তবুও তাঁরা কাছাকাছি এসেছিলেন। কিন্তু একটা বিয়ে টিকিয়ে রাখার জন্য সেটা কি যথেষ্ট? আর সেই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই তাঁরা বিচ্ছেদের পথ বেছে নেন।

আরও পড়ুন: শুভর কণ্ঠে রফির গানে মেতে উঠল সুপারস্টার সিঙ্গারের মঞ্চ, মুগ্ধ নেহা সহ মেন্টররা কী করলেন?

আরও পড়ুন: সা রে গা মা পা -এ আসছেন প্রসেনজিৎ - ঋতুপর্ণা, প্রথমদিনেই রাসবিহারীর সত্যজিতের গানে মন গলবে 'অযোগ্য' জুটির?

বিচ্ছেদের পর বর্তমানে সোহাগ এবং চাঁদের কোনও যোগাযোগ নেই। মাঝে কেটে গিয়েছে ৬ বছর। সোহাগ তাঁর বর্ধমানের বাড়িতে ছেড়ে চলে গিয়েছে কাউকে কিছু না জানিয়ে। তবে সে একা বাড়ি ছাড়েনি। তাঁর সঙ্গে আছে তাঁর মেয়ে চরকিও। প্রসঙ্গত চরকি কিন্তু চাঁদেরও মেয়ে যেটা আবার চাঁদ জানে না। এমন অবস্থায় একদিন চাঁদের মুখোমুখি হয় চরকি।

আরও পড়ুন: 'অত্যন্ত দুর্ভাগ্যজনক! কষ্টকর', প্যালেস্তাইনের সমর্থনে পোস্ট করেও ডিলিট! নেটনাগরিকদের রোষের মুখে মাধুরী

চাঁদের একটি ক্রিকেট আকাদেমি আছে। সে একজন সফল ব্যবসায়ীও বটে। তাঁর একাধিক জায়গায় জমি নেওয়া আছে আকাদেমির জন্য। আর এমনই একটি জায়গায় কুস্তি শিখতে আসে চরকি আর তার বন্ধুরা। যখন চরকি শোনে তাদের কুস্তি শেখার জায়গা বন্ধ করে দিতে চলেছে চাঁদ তখন সে তাঁকে কুস্তি শেখার আহ্বান জানায়। তারপর? কী হবে? কোনদিকে ঘুরবে এই ধারাবাহিকের গল্প?

আরও পড়ুন: শাহরুখকে ছাপিয়ে এক নম্বরে দীপিকা! কীসের নিরিখে 'কিং'কে টপকে গেলেন রণবীর ঘরণী?

আরও পড়ুন: ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

সোহাগ চাঁদের গল্প মূলত শুরু হয়েছিল একজন স্থূল মহিলাকে সমাজে কী কী বিপদে পড়তে হয় সেই গল্প দেখানোর জন্য। তাঁর বিপরীতে থাকা চাঁদ ক্রিকেট আকাদেমি খোলার পাশাপাশি একজন সুন্দরী মহিলাকে বিয়ে করতে চাইত। কিন্তু ঘটনাক্রমে বিয়ে হয় তাঁদের। এবং একে অন্যকে ভালোবেসে ফেলে তাঁরা। এই ধারাবাহিক কালার্স বাংলা চ্যানেলে দেখা যায়।

বায়োস্কোপ খবর

Latest News

শুভ জন্মদিন লিসা: দেখে নিন স্বামী ও সন্তানদের নিয়ে তাঁর ছুটি কাটানোর মুহূর্তগুলি সোনাক্ষী থেকে অর্জুন, ২০২৪-এর ‘বাবা দিবসে’ শ্রদ্ধা জানালেন যে যে সেলেব ‘বিতর্কিত নায়িকা বলে...’ বলিউডে তেমন সুযোগ না পাওয়া নিয়ে ফের ক্ষোভ প্রকাশ স্বরার ট্রাক চালক বাবার পরিচয় দিতে লজ্জা পেতেন 'পঞ্চায়েত' খ্যাত সুনীতা প্রসেন-পর্ণা ম্যাজিকের সামনে ফিকে জিৎ-রুক্মিণী, ১ম সপ্তাহে এগিয়ে অযোগ্য, কত আয়? ‘গোয়েন্দা জিতু’র প্রথম সিনেমায় খুন ডাক্তার! এল অরণ্যের প্রাচীণ প্রবাদের ট্রেলার কাঞ্চনজঙ্ঘার দুর্ঘটনার জেরে ৬ ট্রেন বাতিল করল রেল, কোনগুলি? রইল পুরো তালিকা দুয়ারে বিধানসভা ভোট, বিপ্লব-অশ্বিনী-হিমন্তদের উপর বিরাট দায়িত্ব দিল বিজেপি কুম্ভ সহ বহু রাশিতে থাকে শনি দেবের কৃপা! জাতক জাতিকারা কোন দিক থেকে হন লাভবান? PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান

T20 WC 2024

PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.