বাংলা নিউজ > বায়োস্কোপ > বোন অর্পিতার কাছে নয়া অবতারে হাজির সোহেল খান, ছবি দেখে চোখ ছানাবড়া নেটপাড়ার!
বোন অর্পিতার বাড়ির বাইরে নয়া অবতারে হাজির সোহেল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
বোন অর্পিতার বাড়ির বাইরে নয়া অবতারে হাজির সোহেল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

বোন অর্পিতার কাছে নয়া অবতারে হাজির সোহেল খান, ছবি দেখে চোখ ছানাবড়া নেটপাড়ার!

  • শনিবার সন্ধ্যায় ছোট বোন অর্পিতার বাড়িতে হাজির হয়েছিলেন সোহেল খান। সেখানেই তাঁর নয়া লুক দেখে চমকে গেছে পাপারাৎজির দল।পরে সেই ছবি প্রকাশ্যে আসতেই সোহেলের সেই নয়া অবতার দেখে একই অবস্থা হয়েছে নেটিজেনদের।

বড়পর্দা থেকে বেশ কিছু সময় ধরে দূরে থাকলেও মাঝেমধ্যেই প্রকাশ্যে এদিক ওদিক দেখা যায় অভিনেতা-পরিচালক সোহেল খানকে। শনিবার সন্ধ্যায় ছোট বোন অর্পিতার বাড়িতে হাজির হয়েছিলেন সোহেল খান। সেখানেই তাঁর নয়া লুক দেখে চমকে গেছে পাপারাৎজির দল। পরে সেই ছবি প্রকাশ্যে আসতেই সোহেলের সেই নয়া অবতার দেখে একই অবস্থা হয়েছে নেটিজেনদের।

ছবিতে দেখা যাচ্ছে সম্পূর্ণ মাথার চুল কামিয়ে ফেলেছেন সোহেল। তাঁর এহেন লুক কোনও ছবির জন্য না কি হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করানোর সৌজন্যে, সেকথা অবশ্য এখনও জানা যায়নি। তবে এই লুকে বলি-অভিনেতাকে যে বেশ হটকে লাগছে তা নিয়ে কোনও সন্দেহ নেই নেটিজেনদের।

সোহেল খানের নয়া লুক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সোহেল খানের নয়া লুক। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সোহেলকে শেষবার পর্দায় দেখা গেছিল করণ জোর সঞ্চালিত শো 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইফস'। আসলে ওই শো-তে সোহেলের স্ত্রী সীমা খানও ছিলেন। সেই সুবাদেই ওই অনুষ্ঠানে মুখ দেখিয়েছিলেন 'জয় হো'-র পরিচালক। অবশ্য সেই সময়ে দেখা গেছিল দু'টি আলাদা বাড়িতে থাকছিলেন সোহেল এবং সীমা। যদিও বাড়ি দু'টির সীমানা একদমই কাছাকছি ছিল। ভাইরাল চ্যাটে ওই শো-তে হাজির হয়েছিল তাঁদের বড় ছেলে নির্বাণ। আর ছোট ছেলে জোহান-কে দেখা গেছিল তাঁর মায়ের সঙ্গেই। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই জমিয়ে গণেশ চতুর্থী উদযাপন করার সুবাদে খবরের শিরোনামে উঠে এসেছিলেন সোহেল খান। অবশ্য প্রতি বছরই খান পরিবারের তরফে ধুমধাম করে পালিত হয় এই উৎসব। খালি পায়েই প্রতিমা নিরঞ্জনে অংশ নিতে দেখা গেছিল তাঁকে।

বন্ধ করুন