বাংলা নিউজ > বায়োস্কোপ > উচ্চমাধ্যমিকে দারুণ ফল 'নন্টে'র, আগামীতে কী নিয়ে পড়তে চান সোহম

উচ্চমাধ্যমিকে দারুণ ফল 'নন্টে'র, আগামীতে কী নিয়ে পড়তে চান সোহম

উচ্চমাধ্যমিকে দারুণ ফল 'নন্টে'র

Soham Basu Roychowdhury: উচ্চমাধ্যমিকের ফলাফল প্রকাশ্যে এল গতকাল। টলিপাড়ার একাধিক পরিচিত মুখ এবার এই পরীক্ষা দিয়েছেন। তাঁদের অন্যতম হলেন সোহম বসু রায়চৌধুরী। কত নম্বর পেয়ে পাশ করলেন তিনি?

প্রকাশিত হয়েছে উচ্চমাধ্যমিকের ফলাফল। গত ২৪ মে প্রকাশ্যে এসেছে এই রেজাল্ট। টলিউডের একাধিক জনপ্রিয় মুখ এবার এই পরীক্ষা দিয়েছেন। এঁদের মধ্যে আছেন অনন্যা গুহ, সোহম বসু রায়চৌধুরী প্রমুখ। নন্টে ফন্টে খ্যাত অভিনেতা সোহমের ফলাফল কেমন হল এবার?

সোহম অভিনীত ছবি নন্টে ফন্টে সদ্যই মুক্তি পেয়েছে। মোটামুটি প্রতিক্রিয়া পেয়েছে এই ছবি। পর্দায় কাজের পাশাপাশি কিন্তু পড়াশোনা নিয়েও সোহম কিন্তু বেশ সিরিয়াস। আর সেটা তাঁর উচ্চমাধ্যমিকের রেজাল্টেই প্রতিফলিত। পরীক্ষা শুরু হওয়ার বেশ কয়েকদিন আগে থেকেই অভিনয় জগত থেকে সাময়িক বিরতি নেন তিনি। পড়াশোনায় সম্পূর্ণ মনোনিবেশ করেন। ছোট পর্দা তথা বড় পর্দার জনপ্রিয় মুখ সোহম এই পরীক্ষায় ৮৫ শতাংশ নম্বর পেয়েছেন বলে জানিয়েছেন। তিনি কলা বিভাগের ছাত্র ছিলেন।

আনন্দবাজারকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, 'রেজাল্ট মোটামুটি হয়েছে। ৮৫ শতাংশ নম্বর পেয়েছি এই পরীক্ষায়। পরিবারের সবাই খুশি এই ফলাফলে। এখন আমার একটাই লক্ষ্য, কোন কলেজে চান্স পাই সেটার।' অভিনেতা আগামীতে মাস কমিউনিকেশন নিয়ে পড়তে চান বলেই জানান। তাঁর কথা অনুযায়ী, 'এখন তো কলেজে কলেজে ফর্ম ভর্তির বিষয় চলছে। এখন সেটা নিয়েই খুব ব্যস্ত আমি।'

সোহম আপাতত তাঁর পুরো ফোকাস পড়াশোনায় রাখতে চাইছেন। তাঁকে দিতিপ্রিয়ার সঙ্গে অপরাজিত ধারাবাহিকে দেখা গিয়েছিল। সেখানে তাঁরা ভাই বোনের চরিত্রে অভিনয় করতেন। অনেকেই সোহমকে তাঁর ভাই বলেই চেনেন। দিতিপ্রিয়া নিজেও বছর দুয়েক আগে উচ্চমাধ্যমিক দিয়েছেন।

প্রসঙ্গত সোহমের বিষয় ছিল ইতিহাস, রাষ্ট্রবিজ্ঞান, মনোবিজ্ঞান, শারীরিক শিক্ষা, ইংরেজি এবং বাংলা। তবে তিনি আগামীতে মাস কমিউনিকেশন নিয়েই পড়তে চান।

অন্যদিকে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ খ্যাত অভিনেত্রী তথা মানিকের ছোট পিসি অনন্যা এবারের উচ্চমাধ্যমিক পরীক্ষায় পঁচাত্তর শতাংশ নম্বর পেয়েছেন। পাশ করেই তিনি সমালোচকদের কটাক্ষ হেনেছেন, যাঁরা তাঁকে ‘ডাম্ব’ বলেন তাঁদের জবাব দিয়েছেন রেজাল্ট দিয়েই।

বায়োস্কোপ খবর

Latest News

পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট কেন চৈত্র সংক্রান্তিতে তেতো খাওয়া হয়? এই দিনে আর কী কী খাবেন দক্ষিণবঙ্গে আরও ৫ ডিগ্রি বাড়বে পারদ, সঙ্গে জেলায় জেলায় বৃষ্টির পূর্বাভাস ভ্রমণের জন্য 'বিপজ্জনক’ দেশের তালিকায় পাকিস্তানকে যুক্ত করল ব্রিটেন কাঞ্চন অতীত! নতুন সম্পর্কে পিঙ্কি? রাতের পোস্ট উধাও সকালে, হ্যাক হয়েছে ফেসবুক? দেশি ঘিতেই ঠিকরে পড়বে ত্বকের জেল্লা! হাতের তালু থেকে ঠোঁট হবে কোমল, রইল টিপস ‘রামায়ণ’এর শ্যুটিং চলছে, এর মাঝে পরিচালক নীতিশকে কোন বিষয়ে সোজা 'না' বললেন রণবীর সুদীপ অনুগামীদের বিরুদ্ধে কাজে বাধার অভিযোগ,ধর্নায় TMC কাউন্সিলর ফের মা হল শীলা, শিলিগুড়ির বেঙ্গল সাফারিতে কতটা বাড়ল বাঘেদের সংসার? আজ শনিবার, সারা দিন ধরে করুন এই কাজগুলি, শনিদেবের আশীর্বাদ থেকে বঞ্চিত হবেন না

Latest IPL News

পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.