বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন সোহম-প্রিয়াঙ্কা! জলদি হবে ‘পাকা দেখা’, খুশি টলিউড
সোহম-প্রিয়াঙ্কা। 
সোহম-প্রিয়াঙ্কা। 

দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন সোহম-প্রিয়াঙ্কা! জলদি হবে ‘পাকা দেখা’, খুশি টলিউড

  • ব্যাপারটা কী?

জুটি বাধছেন টলিউডের দুই চেনা মুখ সোহম চক্রবর্তী-প্রিয়াঙ্কা সরকার। চণ্ডীপুরের বিধায়ক সোহমের সঙ্গে এর আগেও কাজ করেছেন প্রিয়াঙ্কা। প্রেমেন্দু বিকাশ চাকীর পরিচালনায় ফের একসঙ্গে এই জুটি। চিত্রনাট্য লিখছেন পদ্মনাভ দাশগুপ্ত। সঙ্গীত পরিচালনা করবেন জিৎ গঙ্গোপাধ্যায়।

সোহম জানিয়েছেন, প্রিয়াঙ্কা খুব ভালো অভিনেত্রী। তাই ওর সঙ্গে আবার কাজ করছি। একটা পারিবারিক মিষ্টি ছবি ‘পাকা কথা’। এখনকার বাড়ির ছেলে বা মেয়েরা যখন নিজেরা জীবনসঙ্গী বেছে নেয়, তখন অনেক সময়তেই দুই পরিবারের মধ্যে বনিবনা হয় না। এখানে মূল দুই চরিত্রের পরিবার দুই ভিন্ন মেরুর। 

সোহম-প্রিয়াঙ্কার সঙ্গে এই ছবিতে দেখা যাবে দীপঙ্কর দে, লাবণী সরকার, সুমন্ত মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায় আর স্বাগতা বসুকে। করোনার জন্য সিনেমায় অভিনয় করা থেকে ছোট্ট বিরতি নিয়েছিলেন দীপঙ্কর। তবে, বর্তমানে করোনা পরিস্থিতি খানিক ঠিকঠাক থাকায় ফের কাজ শুরু করবেন তিনি। নভেম্বর থেকে কলকাতা ও উত্তরবঙ্গে হবে ছবির শ্যুট। 

২০১৮ সালে প্রেমেন্দু বিকাশ চাকীর পরিচালনাতেই সোহম অভিনয় করেছিলেন 'হানিমুন' ছবিতে। সেখানে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন শুভশ্রী। বেশ অনেকদিন বাদেই বড় পরদায় ফিরছেন সোহম। স্বভাবতই এই ছবি ঘিরে আগ্রহ থাকবে দর্শকদের মধ্যে। 

ওদিকে নারীকেন্দ্রিক ছবি ‘ধাপ্পা’তে দেখা যাবে শ্রাবন্তী আর প্রিয়াঙ্কাকে। দু'জনেই রয়েছেন ছবির দুই মুখ্য চরিত্রে। সাইকোলজিক্যাল থ্রিলার এই ছবিতে একেবারে ভিন্নরূপে ধরা দেবেন রাহুলের প্রাক্তন।

বন্ধ করুন