বাড়ি > বায়োস্কোপ > টলিউডের নতুন জুটি: সোহমের 'শ্রীমতি' হচ্ছেন স্বস্তিকা
অর্জুন দত্তের নতুন ছবি শ্রীমতিতে স্বামী-স্ত্রীর চরিত্রে স্বস্তিকা-সোহম
অর্জুন দত্তের নতুন ছবি শ্রীমতিতে স্বামী-স্ত্রীর চরিত্রে স্বস্তিকা-সোহম

টলিউডের নতুন জুটি: সোহমের 'শ্রীমতি' হচ্ছেন স্বস্তিকা

প্রথমবার পর্দায় জুটি বাঁধছেন সোহম চক্রবর্তী ও স্বস্তিকা মুখোপাধ্যায়। অর্জুন দত্তর শ্রীমতিতে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে দুজনকে।

নতুন বছরে টলিউড পেতে চলেছে নতুন জুটি। প্রথমবার রূপোলি পর্দায় জুটি বাঁধছেন সোহম-স্বস্তিকা। সৌজন্যে অব্যক্ত খ্যাত পরিচালক অর্জুন দত্তের নতুন ছবি ‘শ্রীমতি’। পরিচালকের তৃতীয় ছবি এটি। এর আগে স্বস্তিকার সঙ্গে গুলদস্তান ছবিতে কাজ করেছেন পরিচালক। মুক্তির অপেক্ষায় সেই ছবি।

শ্রীমতি-অনিন্দ্য দাম্পত্য জীবনের গল্প বলবে এই ছবি। উচ্চ মধ্যবিত্ত, সাধারণ গৃহবধূর ‘শ্রীমতি’ ওরফে ‘শ্রী’, যে ভূমিকায় দেখা মিলবে স্বস্তিকা মুখোপাধ্যায়ের। একটু অগোছালো তবে স্বামী (সোহম)’র প্রতি অগাধ ভালোবাসা তাঁর। স্বামী, ছেলে,শাশুড়ি,ননদকে নিয়ে সুখের সংসার শ্রীমতির। কিন্তু সামজের বাহ্যিক চাকচিক্যের ফাঁদে পড়ে আচমকাই অন্ধ হয়ে যায় ‘শ্রী’, হারিয়ে ফেলে নিজের পরিচিতি-ওলোট পালোট হয়ে যায় তাঁর জীবন। নিজেকে কেমনভাবে খুঁজে পাবে সে? সেই গল্পই বলবে এই ছবি।


এই ছবিতে অন্যতম উল্লেখযোগ্য চরিত্রে পাওয়া যাবে বরখা বিস্ত সেনগুপ্তকে। মল্লিকার ভূমিকায় রয়েছেন বরখা। শ্রীমতির সঙ্গে মল্লিকার সম্পর্কের ইকুয়েশন নিয়ে অবশ্য খুব বেশি কিছু বলতে না-রাজ পরিচালক। তবে সমাজের চোখে পারফেক্ট নারীর আদর্শ মল্লিকা, অর্থাত্ রূপে লক্ষ্মী,গুণে সরস্বতী। মল্লিকার আবির্ভাব কেমনভাবে পাল্টে দেবে শ্রীমতিকে?

শ্রীমতিতে মল্লিকার ভূমিকায় বরখা বিস্ত সেনগুপ্ত
শ্রীমতিতে মল্লিকার ভূমিকায় বরখা বিস্ত সেনগুপ্ত

এছাড়াও ছবিতে দেবযানী বসুকে পাওয়া যাবে স্বস্তিকার শাশুড়ির ভূমিকায়। ননদের ভূমিকায় রয়েছেন তৃণা সাহা। অনান্য ভূমিকায় থাকছেন খেয়া চট্টোপাধ্যায়, সুদর্শন চক্রবর্তী, উদয় প্রতাপ সিংরা।ছবির সঙ্গীতের দায়িত্বভার সামলাচ্ছে সৌম্য রিত। ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ছবির শ্যুটিং। আপতত জোরকদমে চলছে শ্রীমতির প্রি-প্রোডাকশনের কাজ।



বন্ধ করুন