বাংলা নিউজ > বায়োস্কোপ > Guess Who: বাবা-মায়ের সঙ্গে সমু্দ্রস্নান, ছোটবেলার ছবিতে দেখুন তো জনপ্রিয় এই টলি অভিনেতাকে চেনেন কি?

Guess Who: বাবা-মায়ের সঙ্গে সমু্দ্রস্নান, ছোটবেলার ছবিতে দেখুন তো জনপ্রিয় এই টলি অভিনেতাকে চেনেন কি?

বাবা-মায়ের সঙ্গে সমুদ্র স্নানে, অভিনেতাকে চেনেন?

অভিনেতার পোস্ট করা সেই ছবিতে মায়ের কোলের কাছে বসে সমুদ্রের ঢেউ খেতে দেখা যাচ্ছে তাঁকে। পিছনে বসে অভিনেতার বাবা। হাসিমুখে পোজ দিয়েছেন তিনজনেই। এই ছবির সঙ্গে নিজের স্ত্রীর ও দুই সন্তানের ছবিও পোস্ট করেছেন তিনি।

ছোটবেলায় পড়ার ফাঁকে ছুটি পেলে বাবা-মায়ের সঙ্গে বেড়াতে যাওয়ার আনন্দই আলাদা। আর সেটা যদি হত সমুদ্রস্নান, তাহলে তো আর কথাই নেই। ১২মে মাদার্স ডে-তে মায়ের সঙ্গে ছোটবেলার স্মৃতি ভাগ করে নিয়ে এমনই এক সমুদ্রস্নানের ছবি পোস্ট করেছেন টলিপাড়ার এক জনপ্রিয় অভিনেতা।

অভিনেতার পোস্ট করা সেই ছবিতে মায়ের কোলের কাছে বসে সমুদ্রের ঢেউ খেতে দেখা যাচ্ছে তাঁকে। পিছনে বসে অভিনেতার বাবা। হাসিমুখে পোজ দিয়েছেন তিনজনেই। এই ছবির সঙ্গে নিজের স্ত্রী ও দুই সন্তানের ছবিও পোস্ট করেছেন তিনি। আন্তর্জাতিক মা দিবসে সেই ছবিগুলি পোস্ট করে অভিনেতার ক্যাপশান ছিল, 'মা এবং মায়ের বীরপুরুষরা৷ আমার মা এবং আমার সন্তানদের মাকে মাতৃদিবসের অনেক অনেক শুভেচ্ছা।' কিন্তু এখন প্রশ্ন এই অভিনেতাটি কে? দেখুন তো ছবি দেখে এই জনপ্রিয় এই অভিনেতাকে চিনতে পারেন নাকি?

আরো পড়ুন-ভিআইপি নন, সাধারণের সঙ্গেই লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন আল্লু অর্জুন, জুনিয়র NTR, চিরঞ্জিবী

দেখুন তো মা-বাবার সঙ্গে ছোটবেলার ছবিতে এই অভিনেতাকে চেনেন নাকি?
দেখুন তো মা-বাবার সঙ্গে ছোটবেলার ছবিতে এই অভিনেতাকে চেনেন নাকি?

ছবি দেখে একটু চেনা চেনা লাগছে বলে মনে হচ্ছে কি? হ্য়াঁ, ঠিকই ধরেছেন, ইনিই সেই 'মাস্টার বিট্টু' ছোটবেলায় সিনেমাপ্রেমী দর্শকদের কাছে এই নামেই পরিচিত ছিলেন তিনি। ইনি হলেন অভিনেতা সোহম চক্রবর্তী। আর অভিনেতার পরের পোস্ট করা দুটি ছবিতেই সেটি স্পষ্ট হয়েছে। বর্ষীয়ান বাবা-মা সুব্রত চক্রবর্তী ও দীপা চক্রবর্তীর সঙ্গে বড় বয়সের ছবিও পোস্ট করেছেন সোহম। আর তার পরের ছবি স্ত্রী তনায়ার সঙ্গে তাঁদের দুই ছেলে সাঁঝ ও আয়াংশ-কে দেখা যাচ্ছে। এই ছবিগুলি পোস্ট করেই মা ও স্ত্রীকে মাতৃদিবসের শুভেচ্ছা জানিয়েছেন। চলুন দেখে নি সেই ছবিগুলি…

প্রসঙ্গত, ১৯৪৮ সালের ৪ মার্চ জন্ম হয় সোহম চক্রবর্তীর। মাত্র ৩ বছর বয়সেই ‘ছোট বউ’ ছবিতে শিশুশিল্পী হিসাবে আত্মপ্রকাশ করেন সোহম। সেসময় মাস্টার বিট্টু নামেই পরিচিতি পান। এরপর  শিশু শিল্পী হিসাবে ১৯৮৯ সালে মঙ্গলদীপ, ১৯৮৯ সালে নয়নমনি, ১৯৯০ সালে জোয়ার ভাটা , ১৯৯০-এ সত্যজিৎ রায় পরিচালিত শাখা প্রশাখা , ১৯৯৭ সালে ভাগ্য দেবতা সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন। জোয়ার ভাটা (১৯৯১) এবং শাখা প্রশাখা (১৯৯০) ছবিতে অভিনয়ের জন্য তিনি বছরের শিশুশিল্পী হিসেবে দুবার উত্তম কুমার পুরস্কারে ভূষিত হন। বেশকিছু টেলিভিশন সিরিজেও অভিনয় করেছেন তিনি। 

এরপর বড় হয়ে তরুণ মজুমদার (২০০৭) পরিচালিত ‘চাঁদের বাড়ি’ ছবিতে অভিনয় করেন। ২০০৮ সালে তাঁকে ‘বাজিমাত’ ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় দেখা যায়। তিনি ২০০৯ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ও শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ‘প্রেম আমার’ ছবির নায়ক ছিলেন। যে ছবি ব্লকবাস্টার হয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে?

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.