বাংলা নিউজ > বায়োস্কোপ > Soham-Restuarant Case: নতুন মোড় সোহম-রেস্তোরাঁ কাণ্ডে! পুলিশের কাছে নেই ঘটনার সিসিটিভি ফুটেজ!

Soham-Restuarant Case: নতুন মোড় সোহম-রেস্তোরাঁ কাণ্ডে! পুলিশের কাছে নেই ঘটনার সিসিটিভি ফুটেজ!

সোহম-রেস্তোরাঁ কাণ্ডে পুলিশের কাছে নেই সিসিটিভি ফুটেজ!

Soham-Restuarant Case: কিছুদিন আগে রেস্তোরাঁয় হাতাহাতি কাণ্ড নিয়ে তোলপাড় হয়েছিল রাজ্য। নিউটাউনের রেস্তোরাঁর মালিকের গায়ে নাকি হাত তুলেছিলেন সোহম। এবার সেই ঘটনায় কী জানা গেল?

কিছুদিন আগে একটি ঘটনায় গোটা রাজ্য তোলপাড় হয়ে গিয়েছিল। নিউটাউনে একটি রেস্তোরাঁয় শ্যুটিং করতে গিয়ে সেখানকার মালিক এবং কর্মীদের গায়ে হাত তুলেছেন সোহম চক্রবর্তী, এমনটাই অভিযোগ করা হয়েছিল। এবার সেই ঘটনায় নতুন মোড় এল।

আরও পড়ুন: অনন্ত-রাধিকার বিয়ের আগে অ্যান্টিলিয়ায় ফের পুজোর আয়োজন আম্বানিদের, পাপারাৎজিদের প্রসাদ পাঠালেন নীতা

কী জানা গেল সোহম-রেস্তোরাঁ কাণ্ডে?

বর্তমানে কলকাতা হাইকোর্টে শুনানি চলছে সোহম রেস্তোরাঁ কাণ্ডের। সেখানেই এদিন জানানো হল সেদিনের ঘটনার মূলত চড় মারার সময়ের কোনও সিসিটিভি ফুটেজ নাকি সংরক্ষিত করা হয়নি। পুলিশের কাছে নাকি সেইদিনের কোনও ফুটেজ নেই। ওই রেস্তোরাঁর সিসিটিভি এমনই কাজ করলেও যেদিন ঘটনাটি ঘটেছে তার কদিন আগে থেকে নাকি কিছুই রেকর্ড হচ্ছিল না। এমনটাই বুধবার ১০ জুলাই এই কেসের শুনানিতে কলকাতা হাইকোর্টকে জানিয়েছে রাজ্য।

এদিন কলকাতা হাইকোর্টের বিচারপতি অমৃতা সিংহ বিধাননগরের গোয়েন্দা বিভাগের ডিসিকে গোটা কেসটার নতুন করে তদন্ত করার নির্দেশ দিয়েছেন। নতুন রিপোর্ট পেশ করতে বলেছেন। আগামী ৩১ জুলাই এই কেসের পরবর্তী শুনানি হবে বলেও জানানো হয়েছে।

পুলিশ কমিশার টেকনো সিটি থানার ওসির থেকে গোটা ঘটনার ব্যাখ্যা চেয়েছেন বলে এদিন শুনানিতে রাজ্যের তরফে কোর্টকে জানানো হয়। অমৃতা সিংহ ওসির কোনও বয়ান থেকে থাকলে সেটা জমা দিতেও বলেছেন।

একই সঙ্গে এদিন কোর্টের তরফে নির্দেশ দেওয়া হয়েছে নিউ টাউনের সেই রেস্তোরাঁর মালিক এবং তাঁর স্ত্রীকে এখনই গ্রেফতার করা যাবে না। পরবর্তী শুনানির পর কী সিদ্ধান্ত নেওয়া হবে সেটার উপর নির্ভর করবে সব।

আরও পড়ুন: টাইমস স্কোয়ারে সামনে সুরঙ্গনার ঠোঁটে ঠোঁট রাখলেন ঋদ্ধি, ভাইরাল ছবি দেখে কী লিখলেন সৃজিত?

আরও পড়ুন: 'বস'-এর অবস্থা খারাপ? রাখি গুলজারের স্বাস্থ্যের আপডেট দিয়ে কী জানালেন শিবপ্রসাদ

কী ঘটেছিল সেদিন?

নিউটাউনের এক রেস্তোরাঁর মালিককে সোহম চক্রবর্তী বেধড়ক মেরেছেন বলেই অভিযোগ উঠেছে। সেই ব্যক্তি তাঁর দোকানের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এনেছেন। সেই ঘটনার পর প্রাথমিক ভাবে ক্ষমা চাইলেও পরবর্তীতে অভিনেতা গিয়ে রেস্তোরাঁর মালিকের নামে থানায় গিয়ে FIR দায়ের করে আসেন। সোহম চক্রবর্তী সেদিন জানিয়েছেন নিউটাউনের রেস্তোরাঁর মালিক যে সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এনেছেন তার অনেকটাই ডিলিট করে দেওয়া হয়েছে। অর্ধেকটা দেখানো হয়েছে। একই সঙ্গে তিনি জানিয়েছেন এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগাযোগ নেই। এরপর তিনি সন্ধ্যায় গিয়ে নিউটাউন থানায় সেই রেস্তোরাঁর মালিক এবং ম্যানেজারের নামে FIR দায়ের করেন। অন্যদিকে টেকনো সিটি থানায় রেস্তোরাঁর মালিক অভিনেতার নামে FIR দায়ের করেন।

বায়োস্কোপ খবর

Latest News

ট্রাম্পকে খুনের চেষ্টা ভরা জনসভায়, প্রাক্তন US প্রেসিডেন্টের কান ঘেঁষে চলল গুলি সলমনের হাত ধরে ছবি তুললেন ঐশ্বর্য? কী করে ঘটল এমন কাণ্ড ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.