বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কার সাথে সংসার করছি…ভুলে যাই কী করে’! আক্ষেপ শ্রাবন্তীর, ‘দুজনে’র পথ কি এক হবে?
পর্দায় ফের একসঙ্গে সোহম-শ্রাবন্তী জুটি (ছবি সৌজন্যে- ইউটিউব)
পর্দায় ফের একসঙ্গে সোহম-শ্রাবন্তী জুটি (ছবি সৌজন্যে- ইউটিউব)

‘কার সাথে সংসার করছি…ভুলে যাই কী করে’! আক্ষেপ শ্রাবন্তীর, ‘দুজনে’র পথ কি এক হবে?

  • নতুন সফর শুরু সোহম-শ্রাবন্তীর। প্রথমবার ওয়েব সিরিজে দেখা মিলবে এই জুটির।
  • মুক্তি পেল টানাপোড়েনে ভরপুর ‘দুজনে’র ট্রেলার।

টালমাটাল শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন। রোশনের সঙ্গে ভাঙা দাম্পত্য, নতুন প্রেমের গুঞ্জন ঘিরে রয়েছে নায়িকাকে। কিন্তু পেশাদার জীবনে সেই বিতর্কের ছায়া পড়তে দেন না অভিনেত্রী। নতুন সফর শুরু করছেন শ্রাবন্তী। প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন শ্রাবন্তী, সঙ্গী সোহম চক্রবর্তী। ভোটের আগে এই জুটির ‘দুজনে’ নিয়ে কম চর্চা হয়নি। বৃহস্পতিবার অবশেষে প্রকাশ্যে এল হইচই-এর এই আসন্ন ওয়েব সিরিজের প্রথম ঝলক। 

প্রমিতা ভট্টাচার্যের পরিচালনায় তৈরি সোহম-শ্রাবন্তীর ‘দুজনে’ কিন্তু প্রেমের গল্প নয়, পুরোদস্তুর থ্রিলার জঁর ওয়েব সিরিজ এটি, যার মধ্যে জড়িয়ে রয়েছে দাম্পত্য সম্পর্কের টানাপোড়েন। আচমকাই পালটে গিয়েছে অমর (সোহম)-এর আচরণ, যা নিয়ে দুশ্চিন্তায় শ্রাবন্তী। তাঁর প্রশ্ন, ‘কাকে নিজের সবটা দিয়ে ভালোবেসেছি ভুলে যাই কী করে’?  অমরের এই পরিবর্তনের পিছনের সত্যিটা অনুসন্ধান করতেই হবে অহনাকে, ওয়েব সিরিজে এটাই শ্রাবন্তীর চরিত্রের নাম। 

একটা দুর্ঘটনা এবং তার জেরে আচমকা অমরের বদলে যাওয়ার রহস্য ঘিরেই এগোবে ওয়েব সিরিজের গল্প। শ্রাবন্তী-সোহম ছাড়াও এই সিরিজে দেখা মিলবে রাজদীপ গুপ্তা, অদ্রিজা রায়, দেবশংকর হালদারের মতো অভিনেতাদের। 

গত বছর নভেম্বরে এই সিরিজের শ্যুটিং সেরেছিলেন সোহম-শ্রাবন্তী, তারপর থেকেই অপেক্ষা চলছিল এই সিরিজের। আগামী ৯ই জুলাই হইচই-তে স্ট্রিমিং শুরু হবে ‘দুজনে’র। শেষবার ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে। প্রায় ১১ বছর আগে ‘অমানুষ’ ছবির সঙ্গে শুরু হয়েছিল এই জুটির পথচলা, টলিউডের অন্যতম পছন্দের জুটি সোহম শ্রাবন্তীকে নতুন প্ল্যাটফর্মে দেখতে মুখিয়ে আছে বাঙালি দর্শক। 

বন্ধ করুন