বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohini-Shovan Wedding: ‘একবার বিয়ে করে দেখি…’, রেমালের দামাল হাওয়ায় উরু উরু সোহিনীর মন, শোভন বলছেন…

Sohini-Shovan Wedding: ‘একবার বিয়ে করে দেখি…’, রেমালের দামাল হাওয়ায় উরু উরু সোহিনীর মন, শোভন বলছেন…

রেমালের দামাল হাওয়ায় উরু উরু সোহিনীর মন, বিয়ের তারিখ এগিয়ে আসছে, শোভন বলছেন…

Sohini-Shovan Wedding: বিয়ের বাকি আর মাত্র এক মাস ২০ দিন! বৃষ্টিস্নাত দিনে সোহিনীর মনে জ্বলছে প্রেমের আগুন। নায়িকার বিয়ে নিয়ে মশকরা অনির্বাণের।

রেমালের দাপটে বেহাল দশা শহর কলকাতার। তার মাঝেই বৃষ্টিস্নাত দিনে উরু উরু সোহিনীর মন। নায়িকার চোখে কি এখন ‘সবই শোভন’? অভিনেত্রীর ইনস্টাগ্রাম রিল দেখে এই প্রশ্ন উস্কে দিলেন প্রযোজক রানা সরকার। আরও পড়ুন-‘আমি রূপকথার গল্পের খারাপ সৎ মা নই…’, জাভেদের প্রথম স্ত্রীকে নিয়ে এসব কী বললেন শাবানা!

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়। দুজনের একটা অতীত রয়েছে, প্রাক্তনদের ভুলে নতুন ভবিষ্যতের পথে পা বাড়াতে চলেছেন তাঁরা। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, আগামী ১৮ই জুলাই চার হাত এক হবে দুজনের। বিয়ে নিয়ে জল্পনা জিইয়ে রেখেছেন সোহিনী। অথৈ-এর প্রচারে নায়িকা বিয়ের খবরকে মিথ্যে বলার দুঃসাহস দেখাননি।

সোমবার ইনস্টাগ্রাম রিলে সোহিনীর বার্তা, ‘যেমনটা আমি চাই’। নায়িকার সেই চাওয়া-পাওয়ার হিসাব কষতে গিয়ে রানা সরকার নায়িকার সঙ্গে ঠাট্টা করে লেখেন, ‘আমার চোখে তো সকলই শোভন, সকলই নবীন, সকলই বিমল…’। খানিক বিরক্তির সুরেই সোহিনীর পালটা জবাব, ‘কোনও কাজ নেই তোমার’।

সোহিনীর বিয়ে নিয়ে এখন চর্চা সবমহলে। ওদিকে সহ-অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য তো বলেই ফেলেছেন, ‘বেশি লোক হয়ত চায় তুই বিয়ে না করিস…’। আসন্ন ছবি অথৈ আর নিজের বিয়ে প্রসঙ্গে বলতে গিয়ে আনন্দবাজার অনলাইনকে সোহিনী বলেন, ‘আমাদের ছবিটা যদি সাক্সেসফুল হয়…’। মাঝখান থেকে ফুট কেটে অনির্বাণ বলে বসেন, ‘তোর অনুরাগীর সংখ্যাটা কীসে বেশি তুই বিয়ে করলে না তুই বিয়ে না করলে…’। ভেবেচিন্তে সোহিনীর জবাব, ‘তাহলে একবার বিয়ে করে দেখি, (ফ্যান ফলোয়িং) কমছে কি কমছে না। তারপর সেকেন্ডটা ঠিক করব’। 

ওদিকে বাদলা দিনে শোভন হাসিমুখের ছবি দিয়ে বলছেন, ‘বলে দাও খুব করে আজ’। কমেন্ট বক্সে সবার পালটা প্রশ্ন, দাদা বিয়ের তারিখটা এবার বলেই দাও। 

বিয়ে প্রসঙ্গে এর আগে সংবাদ প্রতিদিনের প্রশ্নের জবাবে নায়িকা বললেন, ‘বিয়েটা হলে হবে আর কী… তবে বিয়ে হলে বিয়েটার প্রিমিয়ার হবে না’।

নায়িকার ইঙ্গিত, বিয়ের আসরে মিডিয়ার অবাধ প্রবেশাধিকার থাকছে না। বিয়েটা একান্ত ব্যক্তিগতই রাখবেন সোহিনী। খবরও তেমনটাই। দুই পরিবার ও কাছের বন্ধুদের নিয়েই শোভনের সঙ্গে শুভদৃষ্টি সারবেন সোহিনী।

শোভন-সোহিনীর প্রেমের জল্পনা শুরু গত বছর পুজোর ঠিক আগে। স্বস্তিকার (দত্ত) সঙ্গে শোভনের ব্রেক আপের খবর সামনে আসার মাস খানেকের মধ্যেই শুরু শোভন-সোহিনীর ঘনিষ্ঠতার গুঞ্জন। তবে এইবার সম্পর্ক নিয়ে শুরুর দিকে বেশ সাবধানী ছিলেন দুজনেই। রণজয় বিষ্ণুর সঙ্গে একটা সময় চুটিয়ে প্রেম করেছেন সোহিনী। সহবাস করতেন দুজনে। তবে থিতু হয়নি সেই সম্পর্ক।

মাসখানেক আগে শোভনের সঙ্গে প্রেমের সম্পর্কে সিলমোহর দিয়ে নায়িকা বলেছিলেন তাঁরা ভালো আছেন। যিশু সেনগুপ্তের এক অনুষ্ঠানের সূত্রেই কাছাকাছি আসেন শোভন-সোহিনী। তখন রণজয়ের সঙ্গে ব্রেকআপের পর সোহিনীর মন জুড়ে ক্ষত, তাতে প্রলেপ লাগান শোভন। স্বস্তিকার পাশাপাশি এর আগে শোভন প্রেম করেছেন ইমন চক্রবর্তীর সঙ্গেও। বয়সের ব্যাবধানেই নাকি ভাঙে সেই সম্পর্ক। তবে আশ্চর্যজনকভাবে সোহিনীও শোভনের চেয়ে বয়সে ৬ বছরের বড়। আপতত বর-কনের সাজে শোভন-সোহিনীকে দেখার অপেক্ষা।

বায়োস্কোপ খবর

Latest News

দুয়ারে বিধানসভা ভোট, বিপ্লব-অশ্বিনী-হিমন্তদের উপর বিরাট দায়িত্ব দিল বিজেপি কুম্ভ সহ বহু রাশিতে থাকে শনি দেবের কৃপা! জাতক জাতিকারা কোন দিক থেকে হন লাভবান? PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ‘শুনলাম আমার নাকি এইডস হয়েছে…' আমেরিকা থেকে ফিরে গুজব ওড়ালেন সঙ্গীতশিল্পী মমতাজ ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম 'আচমকাই বিরাট ঝাঁকুনি…তারপরই…'ভয়াবহ অভিজ্ঞতা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রীর বাংলার ৪ বিধানসভা আসনের উপনির্বাচনের প্রার্থী ঘোষণা বিজেপির, আছে নাকি কোনও চমক? আবার ভারতে আসছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, দ্বিপাক্ষিক বৈঠক মোদীর সঙ্গে মৃতদের পরিবার পিছু ১০ লাখ ক্ষতিপূরণ, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় ঘোষণা রেলের ত্রিশের কোঠা পেরানোর আগে দু-বার ডিভোর্স! গৌরব প্রথম, অনিন্দিতার ২য় স্বামী কে?

T20 WC 2024

PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.