বাংলা নিউজ > বায়োস্কোপ > ছুটিতে দু'মাস ধরে পাহাড়ের কোলে রণজয়-সোহিনী, থাকছেন বাড়ি ভাড়া নিয়ে
সোহিনী-রণজয় (ছবি ইনস্টাগ্রাম)
সোহিনী-রণজয় (ছবি ইনস্টাগ্রাম)

ছুটিতে দু'মাস ধরে পাহাড়ের কোলে রণজয়-সোহিনী, থাকছেন বাড়ি ভাড়া নিয়ে

  • পাহাড়ের কোলে একান্তে সময় কাটাচ্ছেন তারকা জুটি।

পাহাড়ের প্রতি এক আলাদা প্রেম রয়েছে অভিনেত্রী সোহিনী সরকারের। ছোট থেকেই পাহাড় ভালবাসেন তিনি। পাহাড়ের কোলে দীর্ঘ সময় কাটাতে চাইতেন অভিনেত্রী সোহিনী। নিজের স্বপ্ন সত্যি করলেন নায়িকা। দুই মাস ধরে পাহাড়ের কোলে সময় কাটাচ্ছেন। সঙ্গী প্রেমিক রণজয় বিষ্ণু। লাভা থেকে খানিকটা দূরে তিনদূরে পাহাড়ে ছুটি কাটাচ্ছেন তিনি।

পাহাড়ের কোল থেকে একাধিক ছবি সামাজিক মাধ্যমের দেওয়ালে শেয়ার করেছেন সোহিনী। বাইক রাইড করে কালিম্পংয়ের তিনদূরেতে পাড়ি দিয়েছেন টলি পাড়ার এই তারকা জুটি। সোহিনীর কথায়, চারপাশের সবুজ প্রকৃতি, পাখির কিচিরমিচির, কুয়াশা ঘেরা একটা গ্রামে রয়েছেন তাঁরা। গ্রামে মাত্র ১৩টি পরিবারের বাস। একটা বাড়ি ভাড়া নিয়ে রয়েছেন তাঁরা। তিনি এবং রণজয় একান্তে সময় কাটাচ্ছেন। গ্রামের লোকেরা খেত থেকে আনাজ দিয়ে যান। তা দিয়ে পছন্দমতো রান্না আর ঘুরে-বেড়িয়ে দারুণ সময় কাটছে তাঁদের।

যদিও এসবের মাঝে পাহাড়ির পথে একদিন বিপদের সম্মুখীন হয়েছেন তাঁরা। রণজয় জানিয়েছেন, দার্জিলিং ঘুরে রিশপ হয়ে তিনদূরে ফেরার পথে মাঝরাস্তায় আচমকা গাড়ির ব্রেক কাজ করছিল না তাঁদের। কোনও মতে পাহাড়ের একটু নীচে নেমে, গাড়ির কোম্পানির সঙ্গে কথা বলে সে দিন ফিরেছিলেন তাঁরা। তিন ঘণ্টার পথ যেতে তাঁদের লেগেছিল ছ’ঘণ্টা। যদিও তাঁদের এই সফর আজীবন মনে থাকবে বলে জানিয়েছেন এই জুটি। বুধবারই তাঁরা কলকাতায় ফিরছেন। সেই ভেবেই একটু মনখারাপ রণজয়-সোহিনীর।

 

 

বন্ধ করুন