বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohini-Ranojoy Breakup: ৩ বছরের প্রেম ভাঙল সোহিনী আর রণজয়ের! বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে কী লিখলেন নায়িকা?
প্রেম ভাঙল সোহিনী আর রণজয়ের?
প্রেম ভাঙল সোহিনী আর রণজয়ের?

Sohini-Ranojoy Breakup: ৩ বছরের প্রেম ভাঙল সোহিনী আর রণজয়ের! বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে কী লিখলেন নায়িকা?

সোহিনী সরকার নিজেকে ‘সিঙ্গেল’ বলে দাবি করলেন সোশ্যাল মিডিয়ায়, তও আবার ‘হ্যাপিলি’…

টলিউডের জনপ্রিয় জুটি সোহিনী সরকার আর রণজয় বিষ্ণু। শুধু তাই নয় এই জুটিকে কাপল গোল হিসেবেও ধরা হত। তবে, হঠাৎই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া স্টোরিতে চোখ পড়তেই চক্ষু চড়কগাছ হল নেটপাড়ার। সেখানে হঠাৎই নিজেকে সিঙ্গেল বলে দাবি করলেন ‘শ্রীকান্ত’ অভিনেত্রী!

কী লিখেছেন সোহিনী নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে? ইনস্টা স্টোরিতে লেখা আছে ‘সিঙ্গেল। আর এই একা থাকার প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করছি।’ এই তো দিনকয়েক আগে রণজয়ের জন্মদিনেও হাতে হাত রেখে কেক কেটেছিলেন। কী হল হঠাৎ?

রণজয়-র প্রোফাইলে চোখ রাখলে সবই স্বাভাবিক লাগছে। শুধু ‘ফলোড বাই’-তে আর খুঁজে পাওয়া গেল না সোহিনীকে। মানে নায়িকা পুরনো প্রেমিককে আনফলোও করে দিয়েছেন ইতিমধ্যেই!

সোহিনীর ইনস্টা স্টোরি।
সোহিনীর ইনস্টা স্টোরি।

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খোলামেলা ছিলেন তাঁরা। সোহিনী ও রণজয় কোনও রকম রাখঢাক রেখে প্রেম করেননি কখনোই। সোশ্যাল মিডিয়ায় নিজেদের PDA শেয়ার করা নিয়েও কোনও দ্বিধাও দেখাননি। প্রথম প্রথম ট্রোল হলেও, জাস্ট সেসব অদেখা করে গিয়েছেন। বছর তিনেক ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন দু'জনে। লকডাউনেও থেকেছিলেন একইসাথে। কখনও আবার মাসের পর মাস কাটিয়ে দিতেন তাঁরা একসাথে পাহাড়ের কোলের কোনও ছোট্ট গ্রামে। সেখান থেকে ছবিও দিতেন সকলের জন্য।

মাঝে সোহিনী আর রণজয়ের বিয়ের খবরও ছড়িয়ে পড়েছিল। তাতে সোহিনী জানিয়েছিলেন, অবশ্যই তিনি বিয়ে করার কথা ভেবেছেন। কিন্তু সেটা এত জলদি নয়। এমনকী, এই নিয়ে তাঁদের কোনও পরিকল্পনাও হয়নি।

বন্ধ করুন