বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohini-Shovan Wedding: বাদ বিরিয়ানি! ১৪ জুলাই নয়, জানুন শোভন-সোহিনীর বিয়ের তারিখ, মেনু, ভেন্যু, পোশাক

Sohini-Shovan Wedding: বাদ বিরিয়ানি! ১৪ জুলাই নয়, জানুন শোভন-সোহিনীর বিয়ের তারিখ, মেনু, ভেন্যু, পোশাক

জানুন শোভন ও সোহিনীর বিয়ের মেনু থেকে ভ্যেনু।

Sohini Sarkar-Shovan Ganguly: টলিউডের অন্যতম চর্চিত বিয়ে হতে চলেছে শোভন ও সোহিনীর। মেনু থেকে ভেন্যু, বর-কনের পোশাক, জানুন হাই প্রোফাইল বিয়ের নানা খবর। 

সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়ের বিয়ের জল্পনা এখন তুঙ্গে। খবর., চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। মাসের শুরুতেই শিকাগোতে এই বছরের উত্তর আমেরিকান বাঙালি সম্মেলনে যোগ দিতে মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। সম্প্রতিই কলকাতায় ফিরেছেন। সূত্র অনুসারে, আপাতত চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। 

OTTplay-র প্রতিবেদনে হাই-প্রোফাইল বিয়ের একচেটিয়া তারিখ, ভেন্যু এবং অন্যান্য বিবরণ সামনে এসেছে। চলুন দেখে নেওয়া যাক কী হচ্ছে বিয়ের দিনে। সূত্র অনুসারে, এই দম্পতি ১৫ জুলাই কলকাতার বাইরে একটি ফার্মহাউসে গাঁটছড়া বাঁধবেন। তবে ১৪ জুলাই তাঁরা গন্তব্যে পৌঁছবেন, দক্ষিণ ২৪ পরগণার একটি খামার বাড়িতে। 

আরও পড়ুন: স্নান পোশাকে সুস্পষ্ট বক্ষ বিভাজিকা, ডিভোর্সের খবরের মাঝেই বরকে নিয়ে কনীনিকা

জানা যাচ্ছে, এটি একটি রেজিস্ট্রি বিয়ে হবে। সকালের আচার বলতে শুধুই গায়ে হলুদ। আপাতত আর কোনও নিয়মনীতি পালন করা হবে না বলেই শোনা যাচ্ছে। শুধুমাত্র পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে একটি ব্যক্তিগত অনুষ্ঠান হতে চলেছে সেটি। খবর রয়েছে, এই দম্পতি শীতকালে, এই বছরের শেষের দিকে, ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য একটা বড় পার্টি দেবে। 

আরও পড়ুন: কামাল করল জগদ্ধাত্রী, নিম ফুলের মধুকে হটিয়ে ফুলকি টপার, পিছিয়ে নেই কথাও

১৫ জুলাই বিয়ের দিন লাল শেডের বেনারসি পরবেন সোহিনী। শোভন পরবেন ধুতি-কুর্তা। মাটন ও মাছের সঙ্গে অতিথিদের বাঙালি খাবার পরিবেশন করা হবে। ওটিটি প্লে-কে সেই সূত্র মজা করে জানিয়েছে, ‘কোনও বিরিয়ানি থাকছে না’। 

আরও পড়ুন: ঝুলে ডিভোর্স, শুভশ্রীর সামনেই এই অভিনেত্রীকে I Love You বললেন রাজ, দিলেন চুমু

প্রথমদিকে শোভন আর সোহিনী ক্রমাগত চেষ্টা চালিয়ে গিয়েছিলেন যাতে তাঁদের সম্পর্কের ব্যাপারটা গোপন রাখতে পারেন। গত বছর যীশু সেনগুপ্ত কর্তৃক আয়োজিত একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেওয়ার সময় ঘনিষ্ঠতা বাড়ে সোহিনী এবং শোভনের। এর কিছু সময়ের মধ্যেই দুজনে ডেটিং শুরু করেন। ঠিক তার আগেই, অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কে ইতি টেনেছিলেন সোহিনীষ 

এদিকে অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে শোভনের সম্পর্কও ততদিনে শেষ হয়ে গিয়েছে। তারও আগে ইমন চক্রবর্তীর সঙ্গে প্রেম ছিল শোভনের। 

শোভন ও সোহিনী একসঙ্গে স্ক্যান্ডিনেভিয়ান দেশগুলিতে ভ্রমণ করেছিলেন মাসখানেক আগে। সেখানে আংটি বদলও করেন তাঁরা। এবার পালা একসঙ্গে সংসার পাতার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘১৫ মিনিট লাগবে…..’, DA মামলার শুনানিতে ঠিক কী হল? সামনে এল তথ্য! কবে ফের উঠবে? চুপিচুপি বিয়ে শোভন-সোহিনীর! ছিলেন সৌরভ-দর্শনা, টলিউড থেকে আর কারা নিমন্ত্রিত এগিয়ে এসে ঝামেলা মিটিয়েছিল গম্ভীর, কোহলি নয়- চাঞ্চল্যকর দাবি ভারতের প্রাক্তনীর আজ কারা প্রেম জীবনে হতাশ বোধ করবেন? দেখে নিন এক নজরে কী বলছে আজকের প্রেম রাশিফল মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল পাকিস্তানে যেতে দিচ্ছে না ভারত সরকার, তার লিখিত প্রমাণ দাও,BCCI-কে বলতে পারে PCB কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.