বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohini Sarkar: 'ও মা গো!', সোহিনী সরকারের মন জুড়ে কোন নায়কের রাজত্ব
কোন নায়ককে মন দিলেন সোহিনী?

Sohini Sarkar: 'ও মা গো!', সোহিনী সরকারের মন জুড়ে কোন নায়কের রাজত্ব

  • সোহিনীর ইনস্টাগ্রামে চোখ রাখলেই পাওয়া যাবে যাবতীয় প্রশ্নের উত্তর। তাঁর মন জুড়ে রাজত্ব এক নায়কের। তবে তিনি টলিউডের কেউ নন।

কয়েক মাস আগেই তাঁর বিচ্ছেদের গুঞ্জনে উত্তাল হয়েছিল ইন্ডাস্ট্রি। তা নিয়ে অবশ্য একটি বাক্যও ব্যয় করেননি সোহিনী সরকার। কিন্তু জানেন কি, পর্দার সত্যবতীর মনে এখন কার বসত? কাকে চোখে হারাচ্ছেন তিনি?

সোহিনীর ইনস্টাগ্রামে চোখ রাখলেই পাওয়া যাবে যাবতীয় প্রশ্নের উত্তর। তাঁর মন জুড়ে রাজত্ব এক নায়কের। তবে তিনি টলিউডের কেউ নন। না, বলিউডও না। হলিউড তারকা মিকেলে মোরোনে কে চেনেন নিশ্চয়ই? নেটফ্লিক্সের '৩৬৫ ডেজ'-এ মুখ্য চরিত্রে অভিনয় করেছেন এই ইতালীয় তারকা। তাঁকে ঘিরেই সোহিনীর যত মুগ্ধতা।

সোহিনীর ইনস্টাগ্রাম পোস্ট।
সোহিনীর ইনস্টাগ্রাম পোস্ট।

ইনস্টাগ্রামে মিকেলের একটি ছবি দিয়েছেন 'সত্যবতী'। দেখা যাচ্ছে, একটি ইয়টের উপর শুয়ে রয়েছেন অভিনেতা। তাঁর ঊর্ধ্বাঙ্গ অনাবৃত। সুঠাম, পেশীবহুল চেহারা দৃশ্যমান। খুব পরিচিত তিন শব্দে মনের ভাব প্রকাশ করেছেন সোহিনী। লিখেছেন, 'ও মা গো!' 

'ব্যোমকেশ হত্যমঞ্চ'-এ সত্যবতী হয়ে ফিরছেন সোহিনী। এ ছাড়াও মুক্তি পেয়েছে তাঁর ওয়েব সিরিজ 'সম্পূর্ণা'। সব মিলিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী। কাজের ফাঁকেই আবার ঘুরে বেড়াচ্ছেন ইতিউতি।

বন্ধ করুন