বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohini Sarkar: আমার পিছনে...’, বিয়ে চর্চার মাঝেই নিজের বাড়িতে ঘটা হেনস্থার ঘটনায় বিস্ফোরক সোহিনী

Sohini Sarkar: আমার পিছনে...’, বিয়ে চর্চার মাঝেই নিজের বাড়িতে ঘটা হেনস্থার ঘটনায় বিস্ফোরক সোহিনী

‘আমার পিছনে...’, বিয়ে চর্চার মাঝেই নিজের বাড়িতে ঘটা হেনস্থা নিয়ে সরব সোহিনী

Sohini Sarkar: কেরিয়ারের শুরুতেই রাক্ষসের খপ্পর থেকে রক্ষা পান, নিজের বাড়িতেও অনঅভিপ্রেত ঘটনার মুখোমুখি হতে হয়েছে সোহিনীকে। কী জানিয়েছেন নায়িকা? 

এই মুহূর্তে টলিপাড়ার হট টপিক শোভন-সোহিনীর বিয়ের চর্চা। জল্পনা জুলাইতেই নাকি চারহাত এক হবে দুজনের। নায়িকা বিয়ের প্রস্তুতি সারছেন জোরকদমে। একইসঙ্গে নিজের আসন্ন ছবি অথৈ-এর প্রচারেও ব্যস্ত নায়িকা। শেক্সপিয়ারের ওথেলোর প্রেক্ষাপটে সাজানো এই ছবিতে ডেসডিমোনার চরিত্রে দেখা মিলবে তাঁর। 

অর্ণ মুখোপাধ্যায়ের হিট নাটক অথৈ-কে বড়পর্দায় তুলে ধরছেন পরিচালক নিজে। সঙ্গী অনির্বাণ-সোহিনী। তিনজনের শিকড়ই থিয়েটারের সঙ্গে জড়িয়ে। কিন্তু সাম্প্রতিক সময়ে থিয়েটার জগতে নারীদের নিরাপত্তা নিয়ে উঠেছে প্রশ্ন। সেই নিয়ে কথা বলতে গিয়েই নিজের জীবনের এক চাঞ্চল্যকর ঘটনার কথা সামনে আনলেন নায়িকা। 

কেরিয়ারের গোড়ার দিকে এক পরিচালক-প্রযোজকের লালসার শিকার হতে হতে বেঁচে গিয়েছেন তিনি, সে কথা বছর খানেক আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। তবে খারাপ অভিজ্ঞতাগুলোকে জীবনের একমাত্র সত্য হিসাবে ধরে নিতে নারাজ সোহিনী। আর হেনস্থা শুধু বিনোদন জগতে বা কর্মক্ষেত্রেই রয়েছে এমনটা নয়। এই প্রসঙ্গে আনন্দবাজারকে অভিনেত্রী বলেন, নিজের বাড়িতেই হেনস্থার মুখে পড়েছেন তিনি এবং কিছুই করতে পারেননি! নায়িকা জানান, তাঁর পাশের ফ্ল্যাটে এক ইলেকট্রিশিয়ান এসেছিল। তিনি ঝুঁকে দাঁড়িয়ে কিছু একটা বলছিলেন হঠাৎ কেউ একজন তাঁর পিছনে চিমটি কেটে চলে যায়! সোহিনী বলেন, ‘ভাবুন এক বার, আমার বাড়িতে দাঁড়িয়ে এই ধরনের ঘটনা ঘটল আমার জীবনে!’ সেই ব্যক্তিকে কষিয়ে চড় মেরে নিজের জ্বালা মেটানো তো দূর, তার পরিচয় পর্যন্ত জানতে পারেননি সোহিনী। ঘটনার আকস্মিকতা বুঝে উঠবার আগেই সে গায়েব। 

এই ঘটনা নাড়িয়ে দিয়েছিল সোহিনীকে। এমন বিকৃত মানুষদের ঠাঁই সমাজে হওয়া উচিত নয়, মত নায়িকার। প্রসঙ্গত, এর আগে সোহিনী কাস্টিং কাউচের অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে বলেছিলেন, খুব অল্প বয়সে সিরিয়ালে কাজ শুরু করেন তিনি। সেই সময় এক ব্যক্তি তাঁকে খারাপভাবে স্পর্শ করবার চেষ্টা করতেন। যদিও সোহিনী তাঁকে ধারে কাছে ঘেঁষতে দেননি। সোহিনী বলেন,'তখন আমি ক্লাস এলেভেন বা টুয়েলভে পড়ি। মন দিয়ে কাজ করতাম, কিন্তু সে আমাকে প্রচণ্ড বকছে। আমি বুঝতে পারতাম না কেন! পরমূূহূর্তেই মেক-আপ রুমে গিয়ে সে আমার সঙ্গে আন্তরিক হওয়ার চেষ্টা করত। তবে আমি তার জালে কোনওদিন ধরা দিইনি'।

সোহিনী বলেন ২০০৫-০৬ সালের ঘটনা এটি। সেই সময় ফেসবুক ছিল না- তাই বিষয়টা জানাজানি হয়নি। ‘অদ্বিতীয়া’ সিরিয়ালের সঙ্গে পরিচিতি লাভ করেছিলেন সোহিনী। এরপরই সুযোগ আসে ‘রূপকথা নয়’ ছবিতে অভিনয়ের। সে প্রায় এক দশক আগের কথা। দ্বিতীয় ছবি ‘ফড়িং’-এ ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন সোহিনী। আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ধীরে ধীরে টলিগঞ্জের অন্যতম পরিচিত মুখ হয়ে উঠেন। এখন রুপোলি পর্দা হোক বা ওটিটি প্ল্যাটফর্ম দাপটের সঙ্গে কাজ করছেন সোহিনী।

বায়োস্কোপ খবর

Latest News

TRP: লাফিয়ে এগোচ্ছে কথা! নিম ফুলের মধু-ফুলকিকে সরিয়ে টিআরপি টপার হল না তো প্যারিস অলিম্পিক্সে ক্লে কোর্টের মহারাজ-যুবরাজ একই ফ্রেমে, খেলবেন জুটি বেঁধে ‘সন্দেশখালির কালি মুছতে….’ ছবি পোস্ট করে তৃণমূলকে পালটা আক্রমণ মালব্যর অতিভারী বৃষ্টিতে ভেসে গেল তিস্তা বাজার, ফুঁসে ওঠা নদীর রণমূর্তিতে বন্ধ রাস্তা পুজোর ছুটিতে ঘুরতে যাবেন? টিকিট কাটার ক্ষেত্রে মিলবে বড় সুবিধা, ঘোষণা রেলের কোন ক্লাবের হয়ে অবসর নেবেন লিওনেল মেসি? জানিয়ে দিলেন তিনি, মন খারাপ সমর্থকদের অতিরিক্ত মদ্যপানের পর তৃণমূল নেতার মৃত্যু, পরিবারের দাবি পাওনা বিবাদের জেরে খুন ভোট মিটতেই খরচের খোঁজখবর করতে রাজ্যে স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিনিধি দল জল থৈ-থৈ রাস্তাঘাট, বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়! খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের লেপটে নিলেন বুকের সঙ্গে! হার্দিক আমেরিকায়, কোন পুরুষকে জড়িয়ে নজর কাড়লেন নাতাশা

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.