বাংলা নিউজ > বায়োস্কোপ > ৭ বছরের সংসার সোহিনী-সপ্তর্ষির,'খড়কুটো'র জন্য বিয়ের আচার শিখছেন ‘পুটু পিসি’
রিল বিয়ের জন্য বেশ ঝক্কি পোয়াচ্ছেন সোহিনী 
রিল বিয়ের জন্য বেশ ঝক্কি পোয়াচ্ছেন সোহিনী 

৭ বছরের সংসার সোহিনী-সপ্তর্ষির,'খড়কুটো'র জন্য বিয়ের আচার শিখছেন ‘পুটু পিসি’

  • ২০১৩ সালে আইনি বিয়ে সেরেছেন সোহিনী-সপ্তর্ষি। বাস্তব জীবনে রীতি মেনে বিয়ে হয়নি ঠিকই, অভিনয়ের সুবাদে কনের সাজে সব আচার পালন করছেন সোহিনী সেনগুপ্ত। 

জীবনের দীর্ঘ একটা সময় মঞ্চে কাটিয়েছেন অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত। সেলুলয়েডে অভিনয় থেকে ধারাবাহিকে অভিনয় করার কথা মাথায়ই আনেনি নিজে কোনো দিনও। তবে দর্শকদের কাছে তিনি এখন টেলিভিশনের বিখ্যাত ‘পুটু পিসি’। ‘খড়কুটো’-র ধারাবাহিকে অন্যতম জনপ্রিয় চরিত্র তিনি। 

 লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে প্রথম ধারাবাহিকে কাজ করা শুরু করেন। সোহিনীর কথায়, তিনি লীনা গঙ্গোপাধ্যায়কে বড্ড বিশ্বাস করেন। এমনকি তাঁর স্বামী সপ্তর্ষিও বহুদিন ধরে লীনার সঙ্গে কাজ করে এসেছেন, তাই আরও বেশি ভরসা করেন। শ্রীময়ীর ছোট ছেলে ডিঙ্কা মানে অভিনেতা সপ্তর্ষি মৌলিকের সঙ্গে সুখের সংসার সোহিনীর। ২০১৩ সালের অগস্ট মাসে আইনি বিয়ে সেরেছিলেন এই জুটি। নান্দীকার নাট্যগোষ্ঠীতে সপ্তর্ষি যোগ দেওয়ার পর টিচার সোহিনীর কাছে বেশ বকাঝকা খেয়েছিলেন শুরুতে। কিন্তু একে অপরকে শীঘ্রই ভালোবেসে ফেলেন তাঁরা। বাস্তব জীবনে সামাজিক রীতি মেনে বিয়েটা করেননি তাঁরা। কিন্তু টেলিভিশনের সূত্রে সেই অসম্পূর্ন কাজটা দুজনেই সেরেছেন। 

মেঘমালা (পুটুপিসি) আর সুকল্যাণের বিয়ে নিয়ে এখন উচ্ছ্বাসে ভাসছে ‘খড়কুটো’ পরিবার।ধারাবাহিকে রীতি মেনে ‘পুটু পিসি’র বিয়ে দিতে ব্যস্ত সকলে। সোহিনী আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘আমি আর সপ্তর্ষি রীতি মেনে বিয়ে করিনি। আইনি বিবাহ সেরেছিলাম। সামাজিক রীতি মেনে বিয়েটা একদম নতুন অভিজ্ঞতা’। রুদ্রপ্রসাদ সেনগুপ্তের কন্যা আরও যোগ করেন, ধারাবাহিকের সকলে তাঁকে বিয়ের নিয়ম শেখাতে ব্যস্ত। বিষয়টাকে দারুণ উপভোগ করছেন তিনি। সিরিয়ালে সোহিনী সাতপাকে বাঁধা পড়ছেন অভিনেতা বাদশা মৈত্রর সঙ্গে, যিনি সুকল্যাণের চরিত্রে অভিনয় করছেন। 

মাস কয়েক আগে শ্রীময়ী ধারাবাহিকে নিয়ম-নীতি মেনে বিয়ের পর্ব সারতে দেথা গিয়েছিল সপ্তর্ষিকেও। খড়কুটো সম্পর্কে বলতে গিয়ে সোহিনী আরও জানান, পর্দায় এই পরিবারটা ঠিক যেমন, পর্দার পিছনেও একই রকমের আনন্দ করেন তাঁরা।

বন্ধ করুন