বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুভব কাঞ্জিলালের সঙ্গে লিভ-ইনে ইশা সাহা! ‘সহবাসে’র কথা নিজেরাই জানাবেন
'সহবাসে' ছবির শ্যুটিংয় অনুভব-ইশা

অনুভব কাঞ্জিলালের সঙ্গে লিভ-ইনে ইশা সাহা! ‘সহবাসে’র কথা নিজেরাই জানাবেন

  • অনুভব কাঞ্জিলালের সঙ্গে লিভ-ইন-রিলেশনে ইশা সাহা। ছবির নাম 'সহবাসে'। ২২ জুলাই সিনেমাহলে মুক্তি পাচ্ছে এই ছবি।

চোখে একরাশ স্বপ্ন নীল ও টুসির। মফস্বল থেকে কলকাতায় আসা। দুটি শিক্ষিত ছেলেমেয়ের এক সঙ্গে থাকার গল্প ‘সহবাসে’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইশা সাহা এবং অনুভব কাঞ্জিলাল। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সায়নী ঘোষ, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্য়ায়, শুভাষিস মুখোপাধ্য়ায়, বিশ্বজিৎ চক্রবর্তী, দেবলীনা দত্ত, তুলিকা বসু, ব্রাত্য বসু সহ আরও অনেক প্রতিভাবান শিল্পী।

ছবির গল্প এক প্রেমিক প্রেমিকা জুটির 'সহবাস'-এর গল্প নিয়ে। মূল্যবোধ, উচ্চাকাঙ্খা পাশাপাশি আগের জেনারেশনের সঙ্গে সংঘাতের গল্প- সহবাসে। লিভ ইন সম্পর্ককে নিয়ে নানা রকমের ট্যাবু উঠে আসবে এই ছবিতে। ২০১৯ সালে শুরু হয়েছিল শ্যুটিং। কিন্তু করোনা মহামারী কাঁটা হয়ে দাঁড়ায়। দু'বার নির্মাতাদের ছবি মুক্তির পরিকল্পনায় জল পড়েছে। অবশেষে আগামী ২২ জুলাই সিনেমাহলে মুক্তি পাচ্ছে এই ছবি।

 'সহবাসে' ছবির পোস্টার
 'সহবাসে' ছবির পোস্টার

চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় অঞ্জন কাঞ্জিলাল। কাহিনীতে সুমনা কাঞ্জিলাল। ইতিমধ্যেই, বিদেশের সাত চলচ্চিত্র উৎসবে অ্যাওয়ার্ড পেয়েছে ‘সহবাসে’। ছবির প্রযোজনায় মোজোটেল এনটারটেনমেন্টস। সঙ্গীতে সৌমরিত নাগ। এবার অপেক্ষা ২২ জুলাইয়ের, বড়পর্দায় মুক্তি পাবে ‘সহবাসে’।

বন্ধ করুন