বাড়ি > বায়োস্কোপ > করোনাকালে সরাসরি টেলিভিশনে মুক্তি পাচ্ছে সোহম-তনুশ্রী-পায়েলের ‘হারানো প্রাপ্তি’
ছবির একটি দৃশ্যে সোহম, পায়েল 
ছবির একটি দৃশ্যে সোহম, পায়েল 

করোনাকালে সরাসরি টেলিভিশনে মুক্তি পাচ্ছে সোহম-তনুশ্রী-পায়েলের ‘হারানো প্রাপ্তি’

  • আজ দুপুর তিনটেয় টেলিভিশনে সরাসরি মুক্তি পাচ্ছে হারানো প্রাপ্তি।
  • হারানো প্রাপ্তি পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজা চন্দ। 

অতিমারী পর্বে সময় যেন থমকে গিয়েছে । জীবন হয়ে গিয়েছে জবুথবু । বন্ধ সিনেমাহল, তাই মনোরঞ্জনের মামলায় এখন সিনেপ্রেমীদের ভরসা মূলত ওটিটি প্ল্যাটফর্ম। ডিজিট্যাল প্ল্যাটফর্মে হিন্দি ছবির রমরমা হলেও বাংলা ছবি সেভাগে ওটিটিতে মুক্তি পায়নি। তবে সরাসরি টেলিভিশনে মুক্তি পেতে চলেছে সোহম, পায়েল, তনুশ্রী অভিনীত ছবি ‘হারানো প্রাপ্তি’।  রবিবার দুপুরে পরিচালক রাজা চন্দের এই ছবি সম্প্রচারিত হবে জি বাংলা চ্যানেলে। প্রযোজনার দায়িত্বে রয়েছে  গ্রিনটাচ এন্টারটেইনমেন্ট লিমিটেড।

ছবির মূল চরিত্রে দেখা যাবে টলি তারকা সোহম এবং তনুশ্রীকে । পায়েল সরকার এবং মন্টু পাইলট খ্যাত সৌরভ দাসও থাকছেন এই ছবিতে । এছাড়াও মধুমিতা চক্রবর্তী , অরিন্দম গাঙ্গুলী,পদ্মনাভ দাসগুপ্ত,আয়সী তালুকদারের মতো ইন্ডাস্ট্রির পরিচিত মুখদের দেখা যাবে হারানো প্রাপ্তি ছবিতে।

হারানো প্রাপ্তিতে সোহম এবং তনুশ্রী 
হারানো প্রাপ্তিতে সোহম এবং তনুশ্রী 

ছবির গল্প সম্পর্কে কথা বলতে গিয়ে পরিচালক জানিয়েছেন প্যানডেমিকের আবহে চারিদিকে হাহাকার হতাশার মাঝে এই ছবি মূলত দিনের শেষে ভালোবাসার জয়গানের বার্তা দিতে সক্ষম হবে । পোর্শে কোম্পানির অটোমোবাইল ডিজাইনার হাই প্রোফাইল মৈনাক সংস্পর্শে আসে একটি নিগৃহীতা। যাকে সে ঘটনাচক্রে উদ্ধার করে রাস্তা থেকে । কিন্তু কোনও এক অজানা বিপদের তাড়নায় মেয়েটিকে নিয়ে শহর ছেড়ে পালাতে থাকে মৈনাক । একসাথে থাকতে থাকতে দুজনের মনেই জন্ম নেয় ভালোবাসা । কিন্তু দিনের শেষে তার বাড়িতে যখন মৈনাক পৌঁছে দিতে চায় , হঠাৎ করেই নিরুদ্দেশ হয়ে যায় মেয়েটি । এই সময় মৈনাকের সঙ্গে পরিচয় হয় আসলাম ও জাহিদার । তিনজন মিলেই খুঁজতে থাকে মেয়েটিকে এবং পরিশেষে ঝাড়খণ্ডের আড়িয়ালটোলা নামের এক জায়গা থেকে মেয়েটিকে উদ্ধার করে তারা ।তাদের মুখোমুখি হতে হয় এক ঘৃণ্য নারী পাচার চক্রের । তবুও দিনের শেষে ভালোবাসার জয় হয় ।

সূত্রের খবর, বহুদিন আগেই এই ছবির স্যাটেলাইট রাইটস বিক্রি হয়ে গিয়েছিল সংশ্লিষ্ট চ্যানেলে। তাই হল বন্ধ থাকায় চ্যানেল কর্তৃপক্ষের কাছে এই ছবি ছেড়ে দেওয়া ছাড়া কোনও উপায় ছিল না প্রযোজক সংস্থার কাছে। 

ছবিতে মিউজিকের দায়িত্ব নিয়েছেন ডাব্বু । গান গেয়েছেন শান এবং শ্রী । অভিনয়ের পাশাপাশি ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাসগুপ্ত । আপাতত হারানো প্রাপ্তির খোঁজ করতে হলে আগামী রবিবার ঠিক দুপুর ৩ টে নাগাদ চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

বন্ধ করুন