বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai vs Gatchora: 'মিঠাই'-এর সেরার মুকুট ছিনিয়ে নিল খড়ি, কী প্রতিক্রিয়া শোলাঙ্কি-সৌমিতৃষার?
বিরাট রদবদল টিআরপি তালিকায়

Mithai vs Gatchora: 'মিঠাই'-এর সেরার মুকুট ছিনিয়ে নিল খড়ি, কী প্রতিক্রিয়া শোলাঙ্কি-সৌমিতৃষার?

  • ‘আমি সবসময় বিশ্বাস করি, তোমরা আছো বলেই আমি আর আমরা আছি। আমার নতুন টিভি শো-কে এই মুহূর্তের বাংলার সেরা শো বানানোর জন্য ধন্যবাদ’, লিখলেন শোলাঙ্কি।

তুফান মেলের রাজত্বের দিন কি তবে শেষ? দর্শক মনে কি জায়গা হারালো মিঠাই রানি? বৃহস্পতিবার দুপুরে টিআরপি তালিকা প্রকাশ্যে আসবার পর থেকেই এই প্রশ্ন ঘোরফেরা করছে টেলিপাড়ায়। এদিন বিরাট অঘটন ঘটল টিআরপি তালিকায়। একটানা ৪৩ সপ্তাহ বাংলা টেলিভিশনের এক নম্বর ধারাবাহিক থাকবার পরে শীর্ষস্থা খুইয়ে ফেলল মোদক পরিবার। শুধু তাই নয়, সেরা দশের তালিকায় প্রথম থেকে সোজা পাঁচে নেমে গেল মিঠাই। সিরিয়ালের প্রাপ্ত নম্বর মোটে ৯.২, যে জায়াগাতে ‘গাঁটছড়া’ পেয়েছে ১০.১ পয়েন্ট। 

মিঠাই-কে সেরার আসন থেকে সারবে কে? এই প্রশ্ন গত কয়েক মাসে বহুবার আলোচিত হয়েছে। তবে ওইটুকুই। মিঠাই-কে টক্কর দিতেই এতোদিন সফল হয়নি কেউ। তবে সে এল, দেখল, জয় করল… কথা হচ্ছে খড়ি থুড়ি শোলাঙ্কি রায়ের। বাংলা টেলিভিশনের মুকুটহীন রানি শোলাঙ্কি। এর আগে 'ইচ্ছেনদী'র মতো হিট মেগার মুখ থেকেছেন তিনি। পরবর্তীতে ছোটপর্দা থেকে বিরতি নেন, কামব্যাকও করেন ‘প্রথমা কাদম্বিনী’র সঙ্গে, এরপর স্টার জলসাতেই ফের খড়ি হয়ে ফিরে আসা। আর শোলাঙ্কি বুঝিয়ে দিলেন কেন আজও ছোটপর্দার প্রথম সারির নায়িকাদের তালিকায় উপরের দিকে রয়েছে তাঁর নাম। শোলাঙ্কি-গৌরবের যুগলবন্দিতে হার নামল ‘সিদাই’ জুটি। 

এক নম্বর জায়গা দখল করে অনুরাগীদের ধন্যবাদ জানাতে ভুললেন না শোলাঙ্কি। সোশ্যা মিডিয়া পোস্টে তিনি লেখেন, ‘সত্যি বলতে আমরা কখনই আমাদের ব্যস্ততার মধ্যে সময়বার থেকে কৃতজ্ঞতা জানাই না সেই সব মানুষগুলোকে যাঁরা আমাদেরকে একটু বেশিই ভরিয়ে দেয়, হয়ত আমরা ততটা পাওয়ার যোগ্য নই। তোমাদের ভালোবাসা আর স্নেহ কোনওদিন সংখ্যায় বিচার করতে পারব না, ওটা গোনা যায় না। আমি সবসময় বিশ্বাস করি, ‘তোমরা আছো বলেই আমি আর আমরা আছি’। আমরা প্রথম ছবি এবং নতুন টিভি শো-কে এই মুহূর্তের বাংলার সেরা শো বানানোর জন্য ধন্যবাদ। দুই টিমের কলাকুশলীদের নিয়ে আমি গর্বিত, আমার ছোট্ট বাড়িটা আরেকটু ভরিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ'। 

একদিকে প্রথম হওয়ার খুশিতে ডগমগ শোলাঙ্কি, অন্যদিকে জায়গা খুইয়ে কী বলছেন সৌমিতৃষা? মিঠাইয়ের এই খারাপ রেজাল্টের জন্য চর্চার শেষ নেই। চলছে অভিযোগ, পালটা অভিযোগের পর্ব। ফ্যানেরা বেশ ক্ষুব্ধ চ্যানেলের ওপর। মিঠাই-কে একদম ভালোভাবে প্রমোট করছে না নির্মাতারা অভিযোগ তাঁদের। 

সৌমিতৃষার ইনস্টাগ্রাম স্টোরি
সৌমিতৃষার ইনস্টাগ্রাম স্টোরি

এর মাঝেই  সৌমিতৃষা ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করলেন, ‘থাঙ্কু গোপাল’। প্রতি সপ্তাহে টিআরপি তালিকা সামনে আসবার পর এই দুই শব্দই লেখেন অভিনেত্রী। প্রত্যেকবার প্রথম হওয়ার পর যে কাজ তিনি করতেন, এবারও বাদ গেল না সেই ট্রেন্ড। টিআরপির লড়াইয়ে আচমকা অনেকটা পিছিয়ে পড়লেও গোপালের উপর আস্থা একইভাবে বজায় রয়েছে সৌমিতৃষার। আগামী সপ্তাহে ফের সেরার লড়াইয়ে ফিরবে ‘মিঠাই’, বিশ্বাস তাঁর। আপতত কোমর বেঁধে আগামির প্রস্তুতিতে নেমে পড়েছেন তিনি।

বন্ধ করুন