বাংলা নিউজ > বায়োস্কোপ > Solanki Roy: শাক্যর সঙ্গে ডিভোর্স, সোহমের সঙ্গে প্রেমচর্চা, জুনে নতুন ইনিংস শুরু শোলাঙ্কির!

Solanki Roy: শাক্যর সঙ্গে ডিভোর্স, সোহমের সঙ্গে প্রেমচর্চা, জুনে নতুন ইনিংস শুরু শোলাঙ্কির!

শাক্যর সঙ্গে ডিভোর্স, সোহমের সঙ্গে প্রেমচর্চার মাঝেই নতুন ইনিংস শুরু শোলাঙ্কির

Solanki Roy: শোলাঙ্কির কেরিয়ারে সবচেয়ে বড় ব্রেক! গুঞ্জন নেটফ্লিক্সের ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’-এ প্রসেনজিৎ-জিতের সঙ্গে থাকবেন শোলাঙ্কিও! 

তাঁর প্রাক্তন স্বামীর মতো ভালো মানুষ হয় না! ডিভোর্সের ঘোষণা দিয়ে এ কথাই জানিয়েছিলেন শোলাঙ্কি রায়। বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ শোলাঙ্কি, তবে প্রায় বছর ঘুরতে চলল ছোটপর্দায় দেখা নেই তাঁর। বলা ভালো টেলিভিশন থেকে আপতত নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন নায়িকা। আরও পড়ুন-নগ্ন হয়ে ঘুরছেন ঋষভ! তেলুগু ছবিতে পা, ন্যুডিটি নিয়ে ছুঁৎমার্গ নেই নায়কের

মাস কয়েক ধরেই শোলাঙ্কির ঠিকানা আরব সাগর পার, মুম্বইতে ভাগ্য পরীক্ষার জন্য হাজির হয়েছেন নায়িকা। যদিও নিন্দকদের মতে প্রেমের টানে মায়ানগরীতে শোলাঙ্কি। তবে কারণ যাই হোক না কেন, ভাগ্য সেভাবে মুখ তুলে চায়নি এতদিন। কিন্তু এবার নাকি ভাগ্য দেবতা প্রসন্ন খড়ির উপর। খুব শীঘ্রই নতুন ইনিংস শুরু করবেন শোলাঙ্কি।

বলিউডের বিখ্যাত পরিচালক নীরজ পাণ্ডে বাংলার প্রেক্ষাপটে নতুন ওয়েব সিরিজের পরিকল্পনা করেছেন, সেখানেই নাকি থাকবেন শোলাঙ্কি। সিরিজের নাম ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’। শোনা গিয়েছে, নেটফ্লিক্সের এই সিরিজে মুখ্য ভূমিকায় থাকবেন বাংলার দুই সুপারস্টার প্রসেনজিৎ এবং জিৎ। পাশাপাশি সিরিজের জন্য প্রস্তাব গিয়েছে বাংলার অপর দুই দুঁদে অভিনেতা পরব্রত চট্টোপাধ্যায় এবং শাশ্বত চট্টোপাধ্যায়ের কাছেও। একঝাঁক প্রথম সারির তারকাদের মাঝে ছোটপর্দার খড়ির উপস্থিতি নিঃসন্দেহে বড় প্রাপ্তি নায়িকার কেরিয়ারে। তবে গোটা বিষয় নিয়ে এখনই স্পিকটি নট কেউ।

এর আগে ‘খাকি: দ্য বিহার চ্যাপ্টার’ তৈরি করেছিলেন নীরজ। ‘বেবি’ খ্যাত পরিচালক অ্যাকশন-থ্রিলার জঁরে সিদ্ধহস্ত। স্পাই থ্রিলারে তাঁর জুড়ি মেলা ভার, বাঙালি তারকাদের নিয়ে নীরজের ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’ ঘিরে উত্তেজনা তুঙ্গে। গত ফেব্রুয়ারি মাসে ঘোষিত হয়েছে নেটফ্লিক্সের আসন্ন প্রোজেক্টের তালিকা। তখনই সামনে আসে ‘খাকি: দ্য বেঙ্গল চ্যাপ্টার’-এর নাম। 

প্রসঙ্গত, স্টার জলসার 'ইচ্ছেনদী’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি শোলাঙ্কির। টেলিভিশনের পাশাপাশি যিশুর নায়িকা হিসাবে ‘বাবা বেবি ও’ এবং বিক্রমের সঙ্গে ‘শহরের উষ্ণতম দিনে’তেও দেখা মিলেছে তাঁর। ওটিটি প্ল্যাটফর্মেও চুটিয়ে কাজ করেছেন শোলাঙ্কি। শোনা যাচ্ছে, জুন মাস থেকেই এই সিরিজের শ্যুটিং শুরু হতে পারে কলকাতায়।

শোলাঙ্কি নিজের ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেই পছন্দ করেন। ২০১৮ সালের গোড়ায় স্কুলজীবনের বন্ধু শাক্য বোসকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। এরপর বরের হাত ধরে নিউজিল্যান্ড পাড়ি দেন। বছর খানেক পর ফিরে আসেন তিনি, এরপর আস্তে আস্তে কমতে থাকে নিউজিল্যান্ডে যাতায়াত। মাঝে শোনা গিয়েছিল আর একসঙ্গে থাকেন না শোলাঙ্কি-শাক্য। চলতি বছর মার্চের শুরুতে ডিভোর্সে সিলমোহর দেন নায়িকা। বলেন, ‘হ্য়াঁ, আমি ডিভোর্সি। এটা আলোচনা করার মতো বিষয় নয়। আমি কোনওদিনই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলিনি। প্রেম-বিয়ে সবটাই ব্যক্তিগত রাখতেই ভালোবাসি। এটা নিয়ে অনেক প্রশ্ন, অনেক আলোচনা, তাই স্পষ্ট করে বলতে চাই আমার প্রাক্তন স্বামীর থেকে আমি এখন আইনত আলাদা। আর এটা খুব শান্তিপূর্ণ একটা বিচ্ছেদ। এই ঘটনায় আরও একটা মানুষের পরিবার জড়িয়ে, তাই এটা নিয়ে খুব বেশি কথা বলতে চাই না। কারণ আমার পেশার বোঝাটা আমি ওদের উপর চাপিয়ে দিতে পারি না’।

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.