বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: ‘তোমার গলায় রক মিউজিক মানায় না’, সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ বাংলার ছেলে স্নিগ্ধজিৎকে
বাংলার মানুষ যদিও স্নিগ্ধজিতের জয়ের আশায় বুক বেঁধেছে। 
বাংলার মানুষ যদিও স্নিগ্ধজিতের জয়ের আশায় বুক বেঁধেছে। 

Sa Re Ga Ma Pa 2021: ‘তোমার গলায় রক মিউজিক মানায় না’, সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ বাংলার ছেলে স্নিগ্ধজিৎকে

  • চলতি সিজনের হিন্দি সারেগামাপা-য় দেখা যাচ্ছে তাঁকে। ইতিমধ্যেই বিশাল দাদলানির সুরে প্লেব্যাক করার সুযোগ পেয়ে গিয়েছেন। 

সারেগামাপা ২০২১-র প্রিমিয়ারে ফের একবার সুরের জাদুতে ভাসল গোটা স্টেজ। বাংলা থেকে এবার পাঁচজন প্রতিযোগী জায়গা করে নিয়েছেন এই রিয়েলিটি শো-তে। আর শো শুরুর আগেই বিশাল দাদলানির সুরে গান গাওয়ার অফার নিজের ঝুলিতে পুরেছেন স্নিগ্ধজিৎ ভৌমিক।

গ্র্যান্ড প্রিমিয়ারে বিখ্যাত হিন্দি গান ‘জয় জয় শিব শঙ্কর’ গাইতে দেখা যাবে তাঁকে। বিশাল-শেখরের এই গান এখনও পার্টি সং হিসেবে পরিচিত। হোলি হোক বা দিওয়ালি পার্টতে, গান শুনে নাচ শুরু করে দেন সকলে! সেই গানই লাইভ শো-তে গাইলেন স্নিগ্ধজিৎ! আর এতটাই ভালো গাইলেন যে জুড়ির কাছ থেকে পেলেন ৯৯ শতাংশ নম্বর। অনেকেই উঠে দাঁড়িয়ে হাততালি জানালেন স্নিগ্ধজিৎকে।

হিমেশ, বিশাল, শঙ্কর মহাদেবনও প্রশংসা করেন তাঁর। নিজের গাওয়া এই গানের ক্লিপিংস সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। যেখানে সকলেই তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। এমনকী, এখনই স্নিগ্ধজিতকে বিজয়ী ঘোষণা করে দিয়েছে বাংলার মানুষ। পড়শি দেশ বাংলাদেশ থেকেও স্নিদ্ধজিৎকে সমর্থন জানাতে ভোলেনি নেটপাড়া।

বালুরঘাট থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে অবস্থিত ছোট্ট শহর বুনিয়াদপুরের ছেলে স্নিগ্ধজিৎ ভৌমিক। এর আগে বাংলা সারেগামাপা-তে দ্বিতীয় স্থান দখল করে সে। ইতিমধ্যেই কিছু নেটিজেন কটাক্ষ শুরু করেছেন তাঁকে নিয়ে। পরপর দু'বার বিশাল দাদলানির গান গাওয়ায় তাঁকে শুনতে হচ্ছে, গানের অফার পেয়ে বিশালকে হাতে রাখার জন্যই তিনি এমনটা করছেন। এক নেটিজেন আবার তাঁকে পরামর্শ দিয়ে বলেছে, তোমার গলায় রক মিউজিক মানায় না! এর আগে ভাঙা বাড়ি থেকে বউকে ভিডিও কল করানো নিয়েও কটাক্ষ করা হয়েছিল তাঁকে।

বন্ধ করুন