বাংলা নিউজ > বায়োস্কোপ > Somy-Salman: 'প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে', দাবি সলমনের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনা প্রাক্তন প্রেমিকা সোমির

Somy-Salman: 'প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে', দাবি সলমনের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনা প্রাক্তন প্রেমিকা সোমির

বিস্ফোরক সোমি আলি

 Somy Ali on Salman Khan: সলমনকে ‘নারীবিদ্বেষী’, ‘নার্সিসিস্টিক’ বলে কটাক্ষ। প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ আনা সোমি আলি ফের বিস্ফোরক দাবি করলেন ভাইজানকে নিয়ে। 

ফের চর্চায় সলমন খান ও সোমি আলি সম্পর্ক, সৌজন্যে ভাইজানের বিরুদ্ধে সোমির আনা একের পর এক অভিযোগ। সোশ্য়াল মিডিয়ায় সলমন খানের বিরুদ্ধে শারীরিক এবং যৌন নির্যাতনের অভিযোগ এনেছেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা সোমি আলি। প্রাক্তন বলি নায়িকার দাবি, ২০ বছর পরেও তাঁর শরীর ও মনের ক্ষত দগদগে,মানসিক ট্রমা আজও কাটিয়ে উঠতে পারেননি তিনি।

শনিবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করে সোমি দাবি করেন, সলমন খান তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন যাতে ডিসকভারি+ ইন্ডিয়াতে সোমির শো ‘ফ্লাইট অর ফাইট’ সম্প্রচারিত না করা হয়। এরপর সলমন খানের হাতে অত্যাচারিত হওয়ার অভিযোগ করেন সোমি। এখানেই শেষ নয়, সোমির দাবি সলমনকে নিজের ‘অপরাধ’ শিকার করতে হবে।

সোমি ওই ভিডিয়ো বার্তায় জানান, ‘আমি চাই সলমন খান নিজের দোষ শিকার করুক। প্রকাশ্যে বলুক, আমাকে কোন পরিস্থিতিতে ফেলেছিলেন উনি। আমি প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা পেতে চাই। তবে একজন ইগোম্যানিয়াক এবং নার্সিসিস্টিক মানুষ কোনওদিন করবে না। আমি চাই উনি আমার শো থেকে প্রতিবন্ধকতা তুলে নিন। আমি চাই ভারতের মানুষজন দেখবার সুযোগ পাক আমা সংস্থা নো মোর টিয়ারস কী কাজ করে। আমি নিজের জীবনের ১৫টা বছর এই সংস্থায় ঢেলেছি। আমার রক্ত-ঘাম মিশে আছে এই এনজিও-র সঙ্গে, যা প্রায় চল্লিশ হাজার পুরুষ আর মহিলার জীবন বাঁচিয়েছে'।

এরপর সোমি যোগ করেন, ‘আমি চাই মিস্টার খান আয়নায় নিজেকে দেখুক, আর প্রশ্ন করুক, কীভাবে সে বলল যে আমাকে কোনওদিন সে মারেনি, হেনস্থা করেনি? একজন কীভাবে শান্তিতে বাঁচতে পারে, এগুলো কারুর সঙ্গে করে, তারপর নিজের কৃতকর্ম অস্বীকার করতে। শুধু তাই নয়, এখন আমার শো-কে ব্যান করার পর্যন্ত হিম্মত দেখাচ্ছে। লজ্জা হওয়া দরকার। আশা করি, একদিন ওঁনার মধ্যে শুভবুদ্ধি উদয় হবে, আর প্রকাশ্যে নিজের অপরাধের কথা স্বীকার করে উনি ক্ষমা চাইবেন’।

সলমন খানের সঙ্গে নাম জড়িয়েছে বহু নারীর। ১৯৯১ সাল থেকে ১৯৯৯ সাল অবধি সলমন প্রেম করেছেন অভিনেত্রী সোমি আলির সঙ্গে, এমনটাই শোনা যায়। সলমনের সঙ্গে সম্পর্কে থাকার অভিজ্ঞতা সুখকর হয়নি সোমির, পরবর্তীতে একাধিকবার সলমনের বিরুদ্ধে ফুঁসে উঠেছেন প্রাক্তন অভিনেত্রী।

গত মাসেই সলমনের বিরুদ্ধে ইনস্টাগ্রামের ভয়ানক অভিযোগ এনেছিলেন সোমি। লিখেছিলেন, ‘আমার কাছেও আইনজীবী রয়েছে যাঁরা আমাকে বাঁচাবে ওই সব সিগারেটের ছ্যাঁকা, শারীরিক নির্যাতন এবং সেডামি (বিকৃত যৌনাচার, মূলত পায়ুপথে যৌনচার) থেকে যার মধ্যে দিয়ে তুমি (একসময়) আমাকে যেতে বাধ্য করেছো। তাই যাও নিজেকে আয়নায় দেখো… একটা নারী-বিদ্বেষী শূয়োর কোথাকার। আর সেই সব অভিনেত্রীদের লজ্জা পাওয়া উচিত যাঁরা তোমাকে সমর্থন করেছে, একটা মানুষকে যে মেয়ে পেটায়। সেইসব অভিনেতারাও লজ্জা পাক, যারা তোমার সাপোর্টার।’

সলমনের প্রেমে পড়েই পাকিস্তান থেকে ‘পালিয়ে’ ভারতে এসেছিলেন সোমি। অল্পদিনের মধ্যেই সুন্দরী সোমি সলমন ঘনিষ্ঠ হয়ে ওঠেন। একসঙ্গে একটি ছবিও শুরু করেছিলেন তাঁরা, যদিও মাঝপথেই আটকে যায় সেই ছবির কাজ। কিন্তু আটকে থাকেনি সোমি-সলমনের প্রেম! যদিও সেই প্রেমের পরিণতি সুখকর হয়নি। সলমনের সঙ্গে প্রেম ভাঙার পর বলিউড ছাড়েন এই পাক সুন্দরী। সম্পর্ক ভাঙার জন্য ঐশ্বর্য রাইকে দায়ী করেছিলেন সোমি। সাত বছরের ফিল্মি কেরিয়ারে ‘কৃষণ অবতার’, ‘অন্ত’, ‘আও প্যায়ার করে’, ‘আন্দোলন’, ‘তিসরা কৌন’-এর মতো ছবিতে অভিনয় করেছেন সোমি আলি। আপতত মার্কিন মুলুকের বাসিন্দা অভিনেত্রী।

বন্ধ করুন