বাংলা নিউজ > বায়োস্কোপ > ইব্রাহিম প্রস্তুত! শীঘ্রই বলিউডে অভিষেক হচ্ছে সইফ পুত্রের, জানালেন অভিনেতা
সাইফ ও ইব্রাহিম (সৌজন্য়ে ইন্টারনেট)
সাইফ ও ইব্রাহিম (সৌজন্য়ে ইন্টারনেট)

ইব্রাহিম প্রস্তুত! শীঘ্রই বলিউডে অভিষেক হচ্ছে সইফ পুত্রের, জানালেন অভিনেতা

ইব্রাহিম অভিনয় করার জন্য প্রস্তুত, জানালেই সইফ আলি খান।

ইব্রাহিম আলি খান নাকি অভিনয় করতে চান। তেমনই ইচ্ছে প্রকাশ করেছেন ইব্রাহিম, জানালেন বাবা সইফ আলি খান। তিনি বিশ্বাস করেন, ইব্রাহিম অভিনয়কে কেরিয়ার হিসাবে বেছে নেওয়ার জন্য একেবারে প্রস্তুত। সইফ কন্যা সারা আলি খান ইতিমধ্যে বলিউডের পরিচিত মুখ। কাজ করছেন ‘কেদারনাথ’ এবং ‘সিম্বা’র মতো ছবিতে।

ইব্রাহিমকে সারার সঙ্গে একটি ম্যাগাজিন কভার পেজে ইতিমধ্যেই দেখা গিয়েছে। সোশ্যাল মিডিয়াতেও ইব্রাহিমের জনপ্রিয়তা কম নয়। ইনস্টাগ্রামে নিমেষেই সইফ-অমৃতা পুত্রর ছবিতে লাইক পড়ে কয়েক লক্ষ। অভিনেতা সইফ আলি খান আগেই বলেছিলেন তিনি চান ইব্রাহিম অভিনয় জগতে প্রবেশ করবার আগে তাঁর বিশ্ববিদ্যালয়ের পড়াশোনা শেষ করুক।

ইব্রাহিম (ছবি সৌজন্যে ইন্টারনেট)
ইব্রাহিম (ছবি সৌজন্যে ইন্টারনেট)

স্পটবয়ইকে সইফ জানান, ‘ইব্রাহিম অভিনয়কে ক্যারিয়ার হিসেবে বেছে নেওয়ার জন্য প্রস্তুত বলে মনে হয়। কেনই বা না? আমি চাই আমার সন্তানরা এই পেশায় থাকুক। অভিনয় কাজ করার জন্য সেরা জায়গা। আমার মনে আছে ১৭-১৮ বছর বয়সে আমার জীবন এলোমেলো ছিল। অভিনয় আমাকে ধ্বংস হওয়া থেকে বাঁচিয়েছিল, নতুন পরিচয় গড়ে দিয়েছিল। এই কাজ আমাকে যা আনন্দ দিয়েছে সেটা আমার কাছে সব চেয়ে বড়'।

ছবি সৌজন্যে ইন্টারনেট
ছবি সৌজন্যে ইন্টারনেট

প্রশ্ন করা হয়েছিল তিনি ইব্রাহিমকে লঞ্চ করার পরিকল্পনা করছেন কিনা?  সইফ জানান, ‘আমি জানি না আমি তাকে লঞ্চ করব কিনা। এটি বিকল্প পথ,তবে অভিনয় অবশ্যই ছেলের পছন্দের পেশা। সে খেলাধুলা এবং অ্যাকাডেমিক ক্ষেত্রে চাকরির থেকে সিনেমাতে থাকতে পছন্দ করে'।

সইফ আরও জানান, ছেলের প্রতি তাঁর একমাত্র পরামর্শটি ছিল ভালভাবে প্রস্তুত হওয়া। ‘এটি একদম আলাদা জগৎ।আমি তাকে বলবো ভালভাবে প্রস্তুত থাকতে এবং সাবধানভাবে সঙ্গে তাঁর সিনেমা বেছে নিতে'। সইফ আলি খানের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে অভিনেতার দুই সন্তান- সারা ও ইব্রাহিম। অন্যদিকে সইফিনার একপুত্র তৈমুর, শীঘ্রই চতুর্থবারের জন্য বাবা হতে চলেছেন সইফ। 

বন্ধ করুন