বাড়ি > বায়োস্কোপ > অবস্থা সংকটজনক তবে চিকিত্সায় সাড়া দিচ্ছেন করোনা আক্রান্ত এস পি বালসুব্রহ্মণ্যম
চিকিত্সায় সাড়া দিচ্ছেন এস পি বালসুব্রহ্মণ্যম
চিকিত্সায় সাড়া দিচ্ছেন এস পি বালসুব্রহ্মণ্যম

অবস্থা সংকটজনক তবে চিকিত্সায় সাড়া দিচ্ছেন করোনা আক্রান্ত এস পি বালসুব্রহ্মণ্যম

  • টুইটারে ভিডিয়ো বার্তা জারি করে গায়কের স্বাস্থ্য পরিস্থিতির আপটেড জানালেন ছেলে এস পি চরণ। 

গত চব্বিশ ঘন্টায় করোনা আক্রান্ত বর্ষীয়ান সঙ্গীতশিল্পী এস পি বালসুব্রহ্মণ্যমের শারীরিক পরিস্থিতে  পরিস্থিতির বিশেষ কোনও পরিবর্তন হয়নি, তাঁর অবস্থা সংকটজনক কিন্তু স্থিতিশীল। সোমবার গায়কের শারীরিক পরিস্থিতি নিয়ে একটি টুইট ভিডিয়ো জারি করলেন ছেলে, প্রযোজক এস পি চরণ। আপতত চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন বর্ষীয়ান শিল্পী। এমজিএম হেলফকেয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাঁকে। এস পি চরণ জানান, 'এখন উনার শ্বাসকষ্ট কমেছে আগের থেকে এবং চিকিত্সকরা বললেন এটা খুব একটা লক্ষ্মণ। উনি সুস্থ হওয়ার পথে রয়েছে কিন্তু এর জন্য অনেক সময় লাগবে তবে আমরা আশাবাদী'।

৫ই অগস্ট ফেসবুকে ভিডিয়ো পোস্ট করে বর্ষীয়ান গায়ক এস পি বালসুব্রহ্মণ্যম অনুরাগীদের জানিয়েছিলেন করোনা আক্রান্ত হওয়ার কথা। আশ্বস্ত করেছিলেন চিন্তার কোনও কারণ নেই। দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে যাবেন তিনি। তবে শুক্রবার আচমকাই খবর সামনে আসে তাঁর শারীরিক পরিস্থিতি আমচকে বিগড়ে গিয়েছে। বৃহস্পতিবার রাতে আইসিইউতে স্থানান্তরিত করা হয় তাঁকে। এরপর থেকেই লাইফ সাপোর্টে রয়েছেন বালসুব্রহ্মণ্যম। 

এদিন বালসুব্রহ্মণ্যমের আরোগ্য কামনা করে একটি টুইট বার্তা জারি করেন থালাইভা রজনীকান্ত। তামিল ভাষায় রেকর্ড করা এই ভিডিয়োর ক্যাপশনে সুপারস্টার লেখেন, ‘দ্রুত সুস্থ হয়ে উঠুন বালু স্যার’। তামিলনাড়ুর স্বাস্থ্যমন্ত্রী সি বিজয়ভাস্কর নিজে হাসপাতালে গিয়ে শিল্পীর চিকিত্সা ব্যবস্থার সব বন্দোবস্ত খতিয়ে দেখেছেন। 

জাতীয় পুরস্কার জয়ী এই সঙ্গীতশিল্পী দক্ষিণ ভারতের পাশাপাশি বলিউডি ছবিতে একাধিক জনপ্রিয় গান উপহার দিয়েছেন দর্শকদের। সলমন খানের কন্ঠ হিসাবেই বলিউডি পরিচিতি তাঁর। নব্বইয়ের দশকে সলমন খানের মেয়নে প্যায়ার কিয়া, হাম আপকেে হ্যায় কৌনের মতো সুপারহিট ছবিতে প্রতিটি গানে প্লে-ব্যাক করেছেন এস পি বালসুব্রহ্মণ্যম।

বন্ধ করুন