বাংলা নিউজ > বায়োস্কোপ > Karnasubarner Guptodhon Trailer: পুজোয় নতুন রহস্যের খোঁজে সোনাদা-আবির-ঝিনুক,ঝলকেই নজরকাড়া ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’
সোনাদার নতুন অভিযান

Karnasubarner Guptodhon Trailer: পুজোয় নতুন রহস্যের খোঁজে সোনাদা-আবির-ঝিনুক,ঝলকেই নজরকাড়া ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’

  • Karnasubarner Guptodhon Trailer: গৌড়েশ্বর শশাঙ্কের হারিয়ে যাওয়া গুপ্তধনের খোঁজে এবার সোনাদা। সফরসঙ্গী ঝিনুক আর আবির। এই পুজোয় সোনাদার নতুন অভিযান জমজমাট, প্রকাশ্যে এল রহস্য, রোমাঞ্চে মোড়া ট্রেলার। 

আবারও নতুন গুপ্তধনের সন্ধানে বেরিয়ে পড়েছেন সোনাদা, আবির আর ঝিনুক। বাংলার হারিয়ে যাওয়া গুপ্তধন খোঁজার এই নয়া সফর আরও কঠিন এবং চ্যালেঞ্জে ভরপুর। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় তিন বছর পর ফিরছে হিট ফ্রাঞ্চাইসি। ‘গুপ্তধনের সন্ধানে’, ‘দুর্গেশগড়ের গুপ্তধন’-এর পর লম্বা অপেক্ষা, তিন বছর পর ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ নিয়ে ফিরছেন আবির চট্টোপাধ্যায়, ইশা সাহা এবং অর্জুন চক্রবর্তী। নতুন ছবিতে বাড়তি সংযোজন সৌরভ দাস এবং কিঞ্জল নন্দের মতো অভিনেতা।

দুর্গাপুজোয় মুক্তি পেতে চলা একঝাঁক ছবির অন্যতম ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’। রবিবার রাতে প্রকাশ্যে এল ছবির ট্রেলার। এসভিএফ-র প্রযোজনায় তৈরি এই ছবিতে ফের একবার টানটান রহস্য আর রোমাঞ্চ ফুটে উঠবে তা ঝলকই বলে দিচ্ছে।

সোনাদার চরিত্রে আবির চট্টোপাধ্যায়কে শুরু থেকেই আপন করে নিয়েছে দর্শক। আগে ‘ব্যোমকেশ’ বা ‘ফেলুদা’র মতো গোয়েন্দা হিসাবে আবিরকে দেখেছে অনুরাগীরা, কিন্তু সোনাদা সবার চেয়ে আলাদা। আবিরের পাশে অর্জুন এবং ইশাও ভীষণ মানানসই।

নতুন ছবির প্রেক্ষাপট বাংলার প্রথম সার্বভৌম সম্রাট শশাঙ্কের রাজধানী কর্নসুবর্ণ। পেশায় ইতিহাসের প্রফেসার সুবর্ণ সেন ওরফে সোনাদার একটাই লক্ষ্য, ‘বাংলার যে বিপুল ঐতিহাসিক সম্ভার আছে, তার সন্ধান করা'। তিন বছর পর অভিযানে বেরিয়ে ভুজঙ্গ হাজরার (সৌরভ দাস) মুখোমুখি হবে হবে সোনাদাকে। ট্রেলারে খল চরিত্রে নজরকাড়া সৌরভ দাস। গৌড়েশ্বর শশাঙ্কের গুপ্তধন উদ্ধারে গিয়ে ঠিক কী কী সমস্যার মুখে পড়বেন সোনাদা-আবির-ঝিনুক, সেই নিয়েই বাঁধা ছকে এগোবে গল্প।

আগের দুই ছবির মতো ‘গুপ্তধন’ সিরিজের এই ছবির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় এবং সৌগত বসু। সঙ্গীতের দায়িত্বে থাকছেন বিক্রম ঘোষ। সোনাদা-আবির-ঝিনুক এই তিনমূর্তিকে বড় পর্দায় দেখতে অপেক্ষা ৩০শে সেপ্টেম্বরের। প্রসঙ্গত, এই পুজোয় জোড়া রিলিজ অভিনেত্রী ইশা সাহার। ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’-এর পাশাপাশি দেবের ‘কাছের মানুষ’-এর নায়িকা তিনি। 

 

বন্ধ করুন