বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনের সমালোচনা করায় সোনাকে ‘ধর্ষণের হুমকি’, ছবি পর্ন সাইটে দেওয়া হয়েছিল
সলমনের সমালোচনা করায় ‘ধর্ষণ’য়ের হুমকি পেয়েছিলেন সোনা মহাপাত্র

সলমনের সমালোচনা করায় সোনাকে ‘ধর্ষণের হুমকি’, ছবি পর্ন সাইটে দেওয়া হয়েছিল

  • সলমনের মন্তব্যের সমালোচনা করায় বড়সড় মূল্য চোকাতে হয়েছিল সোনা মহাপাত্রকে। 

গায়িকা সোনা মহাপাত্র সবসময় নিজের সোজাসাপটা মন্তব্যের জন্য পরিচিত। কোনও গুরুতর বিষয় বা কোনও তারকা কোনও মন্তব্য রাখলে, সোনা সেক্ষেত্রেও নিজের মতামত দেন। বি-টাউনের অনেক তারকাদের সঙ্গে খুব একটা বনিবনা হয়না এই গায়িকার। অভিনেতা সলমন খানের একটি বিবৃতিতেও আপত্তি জানিয়েছিলেন তিনি। 

শুধু তাই নয়, সলমনের বিরুদ্ধে মন্তব্য করে ট্রোলের শিকার হন সোনা। এই বিষয়ে কথা বলতে গিয়ে গায়িকা সোনা মহাপাত্র বলেছেন, তিনি অনেক দিন ধরে ধর্ষণের হুমকি পেয়েছিলেন।

সলমন খানের সমালোচনা করার পর কী কী বিষয়ের মধ্যে দিয়ে গিয়েছেন তিনি, জানিয়েছেন সোনা মহাপাত্র। ই-টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে গায়িকা বলেছেন, ‘অত্যন্ত ভয়ঙ্কর ট্রোলিং, মৃত্যুর হুমকি এবং হেটার্সরা স্টুডিওতে মল ভর্তি বাক্স পাঠাতো। কারণ আমি সলমনের মন্তব্যের সমালোচনা করেছিলাম সেইটাই ভাইরাল হয়ে গিয়েছিল।’ তিনি আরও বলেন, প্রায় দু-মাস সময় লেগেছিল এই পুরো বিষয়টা থেকে তাঁকে বেরোতে। মহিলা ও শিশু কল্যাণ মন্ত্রীকে অনলাইনে নারী ও শিশুদের আরও ভালো সুরক্ষার জন্য 'I Am Being Trolled' হ্যাসট্যাগ ব্যবহার করে প্রচার চালাতে হয়েছিল।

সোনা আরও বলেন, ‘শুধু তাই নয়, আমার ছবি মর্ফ করে পর্ন সাইটে রাখা হয়েছে। প্রতিদিন ধর্ষণ ও গণধর্ষণের হুমকি পাচ্ছিলাম। এতটাই ভয়ঙ্কর অভিজ্ঞতা ছিল যে, আমাকে বাড়ি ছেড়ে চলে যেতে হয়েছিল। তখন বুঝলাম এই সবই একটা পরিকল্পনা মাফিক প্ল্যান, শুধুমাত্র বিরক্ত করার জন্য করা হচ্ছিল।'

প্রসঙ্গত, ২০১৬ সালে সলমনের ‘সুলতান’ ছবির শ্যুটিংয়ে বেশ চাপের শিডিউল ছিল। শ্যুটিং শেষে সলমন মন্তব্য করেছিলেন, তিনি একজন ধর্ষিতা মহিলার মতো অনুভব করেছিলেন। সলমনের এই মন্তব্যের সমালোচনা করেছিলেন সোনা। এরপরই লাগাতার ট্রোলিংয়ের মুখে পড়েন তিনি। সলমনের বাবা সেলিম খানও এই বক্তব্যের জন্য ক্ষমা চাইলেও, সলমন এ বিষয়ে কিছুই বলেননি।

এই বক্তব্যে সোনা মহাপাত্র সলমন প্রসঙ্গে বলেছিলেন, ‘নারীদের মারধর, মানুষকে আক্রমণ করা, বন্যপ্রাণী হত্যা এবং তারপরে দেশের নায়ক। এটা ঠিক নয়। এমন ভক্তে ভরপুর ভারত। শোনা যাচ্ছে, সলমন নিজের বক্তব্য ফিরিয়ে নেওয়ার চেষ্টা করছেন। সরি বলতে কষ্ট কোথায়। বাবার রোজ সরি বলা ভালো দেখায় না। অনুগ্রহ করে আপনার ভক্তদের ভালো কিছু শেখান।’

জানিয়ে রাখি, এর পরেও সলমনের বিরুদ্ধে কথা বলেছিলেন সোনা। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’ ছবিটি ছেড়ে দেওয়ার পরে সলমন ২০১৯ সালে বলেছিলেন, গায়ক-অভিনেতা নিক জোনাসকে বিয়ে করার জন্য 'কেরিয়ারের সবচেয়ে বড় ছবি' ছেড়েছেন প্রিয়াঙ্কা। অভিনেতার মন্তব্য, ‘সাধারণত লোকে এর জন্য নিজের স্বামীকে ছেড়ে চলে যায়’। এই মন্তব্যেরও সমালোচনা করেছিলেন সোনা মহাপাত্র। 

বন্ধ করুন