এবার সোনা মহাপাত্রর নিশানায় অরিজিত সিং!
এবার সোনা মহাপাত্রর নিশানায় অরিজিত সিং!

সোনা মহাপাত্রর নিশানায় অরিজিত,জালিমা গানে রাবণ রূপে অরিজিতকে বিঁধলেন গায়িকা

  • অরিজিতকে রাবণ হিসাবে সামনে আনলেন সোনা মহাপাত্র,গাইলেন শাহরুখের রইস ছবির 'জালিমা'।
  • মিউজিক ইন্ডাস্ট্রির 'লিঙ্গ-বৈষম্য' বিরুদ্ধেই এই ভিডিয়ো তৈরি করেছেন সোনা, মত গায়িকার।


বলিউডের অন্যতম বিতর্কিত নাম সোনা মহাপাত্র। বি-টাউনের শিল্পীদের মধ্যে ঠোঁটকাটা হিসাবে পরিচিতি রয়েছে তাঁর। মঙ্গলবার এই গায়িকা সামনে আনলেন শাহরুখ খানের 'রইস' ছবির জালিমা গানের একটি ভার্সন। বাদশার রইস ছবিতে এই গানটি গেয়েছেন অরিজিত সিং। নিজের গাওয়া জালিমা গানের মধ্য দিয়ে বলিউড মিউজিক ইন্ডাস্ট্রিতে দীর্ঘসময় ধরে চলে আসা লিঙ্গ বৈষম্যের দিকটা তুলে ধরলেন সোনা।

ইউটিউবে সোনা এই ভিডিয়োটি পোস্ট করার সময় উল্লেখ করেছেন-'মেয়েরাও রোম্যান্স পছন্দ করে'। ভিডিয়োয় পদ্মের উপর অধিষ্ঠিত দেবী রূপে দেখানো হয়েছে সোনাকে, অন্যদিকেে বারণ হিসাবে তুলে ধরা হয়েছে অরিজিত সিংকে, যা দেখে অবাক সকলেই!

সোশ্যাল মিডিয়া পোস্টে এই গানের ইতিহাস সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন সোনা মহাপাত্র। তিনি লেখেন, হয়ত খুব কমজনই জানেন আমাকে ডাকা হয়েছিল এই গানের শেষ কয়েকটি লাইন গাইবার জন্য। যদিও আমার মাথায় ঢোকেনি কেন এই রোম্যান্টিক গানের শেষ কয়েকটি লাইন সংরক্ষণ করে রাখা হয়েছিল মহিলা কন্ঠশিল্পীর জন্য! তাই আমি নিজেই এই গানের একটা ফিমেল ভার্সন তৈরি করে ফেলেছিলাম যা নিঃসন্দেহে ছবির সাউন্ডট্রাকে জায়গা করে নিতে পারেনি এবং তাই আমি নিজেই সিদ্ধান্ত নিলাম এটা নিয়ে একটা ভিডিয়ো তৈরির যা আমাদের ইন্ডাস্ট্রির 'লিঙ্গ-বৈষম্য'টা তুলে ধরবে। এতে আমাকে সাহায্য করেছে উঠতি শিল্পী রাগিনী খান্ডেলওয়াল'।


শাহরুখ খান ও মাহিরা খান অভিনীত রইস (২০১৭) ছবির এই গান কম্পোজ করেছে প্রীতমের ব্যান্ড জ্যাম৮। গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। অরিজিতের সঙ্গে গানটির মহিলা কন্ঠ হিসাবে


এই গানের ভিডিয়ো নিয়ে টুইট বার্তায় শাহরুখের উদ্দেশে সোনা লেখেন,'প্রিয় এসআরকে, আপনার রইস ছবির জালিমা গানের একটি রেপ্রাইজ ভার্সন যা ছবির সাউন্ড ট্রাকে জায়গা করে নিতে পারেনি অবশ্যই। সবসময়ই আপনাকে চিনে এসেছি একজন চার্মিং, সাহসী এবং ভদ্রলোক হিসাবে। পাশাপাশি আপনার সেন্স অফ হিউমারের তো তুলনা নেই! তাই পারলে এটা একবার দেখবেন এবং শুনবেন..'


বন্ধ করুন