বাংলা নিউজ > বায়োস্কোপ > Sona Moni Saha: টেকেনি প্রথম বিয়ে! এবার টলি নায়কের সঙ্গে ‘শুভ বিবাহ’ সারছেন সোনামণি?

Sona Moni Saha: টেকেনি প্রথম বিয়ে! এবার টলি নায়কের সঙ্গে ‘শুভ বিবাহ’ সারছেন সোনামণি?

টেকেনি প্রথম বিয়ে! এবার টলি নায়কের সঙ্গে ‘শুভ বিবাহ’ সারছেন সোনামণি?

Sona Moni Saha: এক্কা দোক্কা শেষ হওয়ার পর বছর ঘুরেছে। আট মাসের ব্যাবধানে সোনামণির ছোটপর্দায় ফেরার জল্পনা শোনা যাচ্ছে, নায়ক কে? 

বাংলা টেলিভিশন জগতের অন্যতম পরিচিত না সোনামণি সাহা। মোহর, একা দোক্কার মতো সিরিয়ালের সুবাদে দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছেন সোনামণি। দীর্ঘদিন ছোটপর্দা থেকে দূরে নায়িকা। অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও কম গুঞ্জন শোনা যায়নি। পর্দার লড়াকু এই নায়িকা বাস্তবেও বিচ্ছেদ যন্ত্রণার মধ্যে দিয়ে গিয়েছেন ইতিমধ্যেই। 

প্রথম বিয়ে টেকেনি, মোহর-এর নায়ক প্রতীক সেনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও কম কানাঘুষো শোনা যায়নি টেলিপাড়ায়। যদিও তাঁরা স্পষ্ট জানিয়েছেন, তাঁদের সম্পর্কটা বন্ধুত্বের। ‘উড়ান’ ধারাবাহিকের হাত ধরে স্টার জলসার পর্দায় ফিরছেন প্রতীক সেন। এই সিরিয়ালে প্রতীকের নায়িকা হিসাবে দেখা মিলবে নবাগতা রত্নাপ্রিয়ার, এর জেরে হতাশ ‘সোনাতিক’ জুটির ভক্তরা। উড়ান শুরু আগেই নতুন চর্চা টলিপাড়ায়। জল্পনা, প্রতীকের পর ফিরছেন সোনামণিও। 

হ্যাঁ, জানা যাচ্ছে স্টার জলসার আসন্ন মেগায় কামব্যাক করছেন সোনামণি সাহা। সিরিয়ালের নায়কও খুব জনপ্রিয়। এই মেগায় সোনামণির বিপরীতে দেখা মিলবে হানি বাফনার। হানিকে শেষ দেখা গিয়েছে সান বাংলার শ্যামা ধারাবাহিকে। মাস কয়েকের মধ্যেই শেষ হয় এই ভক্তিমূলক ধারাবাহিক। ফের একবার মুখ্য চ্যানেলে ফিরছেন হানি। বাস্তবে বিয়ের পিঁড়ি থেকে শতহস্ত দূরে হানি, তবে পর্দায় ইতিমধ্যেই বহুবার বিয়ের পর্ব সেরে ফেলেছেন এই অবাঙালি নায়ক। 

জানা যাচ্ছে, এই সিরিয়ালের নাম হতে চলেছে শুভ বিবাহ। ইতিমধ্যেই নাকি অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের এই মেগার প্রোমোর শ্যুটিং সেরে ফেলেছেন দুজনে। প্রথমবার টেলিপর্দায় একসঙ্গে দেখা মিলবে হানি-সোনামণির। একা দোক্কা শেষ হওয়ার পর সোনামণিকে স্ক্রিনে দেখা যায়নি, প্রতীক সেনের সঙ্গে তাঁর ঘোষিত ছবির কাজ এগোয়নি। অগত্যা ছোটপর্দাতেই ফিরছেন সোনামণি। 

প্রসঙ্গত, ২০১৫ সালে মাত্র ১৮ বছর বয়সেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন সোনামণি। ডান্স কোরিওগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। বিয়ের তিন বছরের মাথায় দাম্পত্যে ছেদ ধরে। ২০২০ সাল থেকেই আলাদা সোনামণি। নতুন করে এখনই সম্পর্কে জড়াতে চান না নায়িকা, আপতত কেরিয়ারই তাঁর মূল ফোকাস। 

ওদিকে এত বছর ধরেও ইন্ডাস্ট্রিতে থাকলেও হানি বাফনার ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে না রাজ। নায়কের মা সুরজ বাফনার একটাই অভিযোগ ছেলে বিয়ে করতে চায় না। কারণ জিজ্ঞেস করলে অভিনেতা জানান 'আমি এখনও স্ট্রাগল করছি।' সম্প্রতি দিদি নম্বর ১-এর মঞ্চে রচনার জোরাজুরিতে বিয়েতে সায় দিয়েছেন তিনি। জানান তিনি তাঁর স্ত্রী হিসেবে শ্যামবর্ণ কোনও মেয়েকে চান। এটাই তাঁর পছন্দ। ছেলের কথা শুনে সুরজ বাফনা জানান, 'দিদি আপনার নম্বরটা দেবেন, বাড়ি গিয়ে বিয়ের জন্য বেঁকে বসলে আপনাকে জানাব।' বাস্তবে হানির শুভ বিবাহ কবে হবে তা জানা নেই, তবে পর্দায় সোনামণির সঙ্গে বিয়েটা সারবেন তিনি। জল্পনা এমনটাই। 

 

বায়োস্কোপ খবর

Latest News

পুরনো রুটকে হারিয়ে নয়া নজির গঙ্গার নীচের মেট্রোর, পকেটে ঢুকল কয়েক কোটি লখনউ লোকসভা কেন্দ্র ২০২৪: একদা সাংসদ ছিলেন বাজপেয়ী, এখন রাজনাথের খাসতালুক চোখ মুখ ফ্যাকাসে হয়ে যাচ্ছে? জন্ডিস না অন্য কোনও রোগ উলুবেড়িয়া লোকসভা কেন্দ্র ২০২৪: একদা বাম গড় এখন তৃণমূলের সেফ সিট ‘জ্ঞানেশ্বরীর দায় নেবেন তো!’ ছত্রধর প্রসঙ্গে মমতা নিশানা শুভেন্দুর গত মরশুমের প্লে-অফের ৪ দলের লিগ পর্বেই বিদায়,KKR-RR-SRH-RCB 2024 IPL-এ গড়ল নজির 'তখন আমি ১২,পর্ন সাইটে ছবি আপলোড করা হয়', শ্রীদেবীর মেয়ে হওয়ার মূল্য চুকিয়েছেন মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ফোলা রুটি খেলে কী হয়? ফুলকো, নাকি না-ফোলা রুটি, কোনটি খাওয়া শরীরের জন্য ভালো ৬ বছরের ছোট রাতুলকে বিয়ে, এ কী রূপে সামনে এলেন রূপাঞ্জনা! হানিমুনেই বদলে গেল সব

Latest IPL News

মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.