বাংলা নিউজ > বায়োস্কোপ > Shubho Bibaho Slot: ‘এটা অন্যায়’, সোনামণি-হানির শুভ বিবাহের দিনক্ষণ জানিয়ে দিল জলসা! ৯ মাসে বন্ধ হচ্ছে এই হিট মেগা?

Shubho Bibaho Slot: ‘এটা অন্যায়’, সোনামণি-হানির শুভ বিবাহের দিনক্ষণ জানিয়ে দিল জলসা! ৯ মাসে বন্ধ হচ্ছে এই হিট মেগা?

সোনামণি-হানির শুভবিবাহের দিনক্ষণ জানিয়ে দিল জলসা! ৯ মাসে বন্ধ হচ্ছে এই হিট মেগা?

Shubho Bibaho Slot: একা দোক্কার পর ফের জলসায় ফিরছে সোনামণি। প্রত্যাশামতো ফুলকি নয়, শ্বেতার কোন গোপনে মন ভেসেছেকে টেক্কা দেবে অভিনেত্রীর নতুন মেগা, শুভ বিবাহ। 

সদ্য শুরু হয়েছে প্রতীক সেনের ‘উড়ান’। আর এবার সোনামণি সাহার কামব্যাক মেগার দিনক্ষণ-সময় জানিয়ে দিল স্টার জলসা। যা দেখে চোখ কপালে নেটপাড়ার। দর্শকদের একটা বড় অংশ বলছে ‘এটা ভুল সিদ্ধান্ত’। কেউ আবার প্রিয় নায়িকার সঙ্গে ‘অন্যায়’ হয়েছে বলে প্রতিবাদে সরব হয়েছেন। ব্যাপারটা কী? আরও পড়ুন-ডিভোর্সি মেয়ের পাত্র খোঁজা চলছে, সিরিয়ালের সঙ্গে সোনামণি ও হানির ব্যক্তিগত জীবনের মিল! 'শুভ বিবাহ' কবে?

কথায় আছে কারুর পৌষ মাস তো কারুর সর্বনাশ! 'শুভ বিবাহ' শুরু হচ্ছে আগামী ১৭ই জুন থেকে, ঠিক রাত ৯টায়। অর্থাৎ অপরাজিতা আঢ্য অভিনীত জল থই থই ভালোবাসার স্লট দখল করছে এই মেগা। অনিশ্চিত তোতা-কোকো-কোজাগরীদের ভবিষ্যত!

শুরু থেকেই টিআরপি তালিকায় স্লট কমবেশি দখলে রেখেছে ‘জল থই থই ভালোবাসা’, তাই আচমকা এই সিরিয়ালকে স্লট থেকে সরিয়ে ফেলার যুক্তি খুঁজে পাচ্ছে না অনুরাগীরা। অন্যদিকে শুরুর পর থেকেই বধূয়াঁ স্লটহারা। টিআরপি তালিকায় উপরের দিকে থাকা ফুলকিকে টক্কর দিতে ব্যর্থ রেজওয়ান-জ্যোর্তিময়ী জুটি। ফ্যানেদের আশা ছিল, রাত ৮টার স্লটে যেমন প্রতীক সেনের মেগা দেওয়া হয়েছে। তেমনই সন্ধ্যে ৭.৩০টার স্লটে ফুলকিকে টেক্কা দিতে সোনামণির মতো জনপ্রিয় নায়িকার নতুন মেগাকে কাজে লাগবে স্টার জলসা। কিন্তু হিসাব মিলল না।

এখন প্রশ্ন হল, তাহলে জল থই থই ভালোবাসা কোন স্লটে দেখানো হবে? এখনই শেষ হচ্ছে না হর গৌরী পাইস হোটেল। বরং এই মেগায় আসছে বড় ধামাকা। অন্যদিকে এই সময় জি বাংলায় লীনা পুত্রের সিরিয়াল সম্প্রচারিত হয়। তাই রেষারেষির প্রশ্নই উঠছে না। তাহলে কি পাকাপাকিভাবে বন্ধ হবে জল থই থই ভালোবাসা? নাকি দুপুরে বা গভীর রাতের স্লটে পাঠানো হবে এই মেগাকে?

কারণ এর আগেও লীনা গঙ্গোপাধ্যায়ের মেগা (মোহর, খড়কুটো) দুপুরের স্লটে সম্প্রচার করেছে স্টার জলসা। জল থই থই ভালোবাসার ভবিষ্যত নিয়ে এখনও কোনও তথ্য হাতে আসেনি।

সুধা আর তেজের ভালোবাসার গল্প দিয়ে সাজানো শুভ বিবাহ। তবে আর পাঁচটা রোম্যান্টিক কাহিনির চেয়ে একটু অন্যরকম। কারণ সুধা ডিভোর্সি! পরিবারের তরফে একপ্রকার তাঁকে ঘাড় থেকে নামানোর চেষ্টা চলছে। কিন্তু ডিভোর্সি মেয়ের পাত্র মিলছে না। বিয়ে বাড়িতে ডেকোরেশনের (মূলত ফুলের) কাজ করে সুধা (সোনামণি)। এমনি এক বিয়ে বাড়িতে তেজের সঙ্গে আচমকা মোলাকত হবে তাঁর। সেই আলাপ কীভাবে বদলে দেবে তাঁদের জীবন সেই নিয়েই শুভ বিবাহ।

 

বায়োস্কোপ খবর

Latest News

বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা! কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ কারা এই সপ্তাহে সম্পত্তি সংক্রান্ত বিবাদে জড়াতে পারেন? দেখুন সাপ্তাহিক রাশিফল বাংলাদেশের ছাত্র আন্দোলনে সরকারি সম্পত্তি নষ্ট, জড়িতদের খোঁজে মিলবে পুরষ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.