বাংলা নিউজ > বায়োস্কোপ > মদের দোকানে মেয়েদের লাইন নিয়ে বিতর্কিত টুইট রাম গোপাল বর্মার,পাল্টা দিলেন সোনা

মদের দোকানে মেয়েদের লাইন নিয়ে বিতর্কিত টুইট রাম গোপাল বর্মার,পাল্টা দিলেন সোনা

রাম গোপাল বর্মার টুইট ঘিরে বিতর্ক

রাম গোপাল বর্মার টুইট ঘিরে হইচই সোশ্যাল মিডিয়ায়। সোনা মহাপাত্র বললেন,‘মহিলাদেরও অ্যালকোহল কেনা এবং পান করবার সম্পূর্ন অধিকার রয়েছে’।

লকডাউনের জেরে দীর্ঘ সময় ধরে বন্ধ ছিল মদের দোকান।সোমবার থেকেই দেশজুড়ে লিক্যুয়ার শপ বা মদের দোকানগুলি খুয়ে দেওয়া হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে চলছে মদ বিক্রি। দেশজুড়ে মদের দোকানে উপচে পড়া ভিড়,সেই ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেইরকম একটা ছবি টুইটারে শেয়ার করে নারী-বিদ্বেষী মন্তব্য করে বসলেন পরিচালক রাম গোপাল বর্মা। গার্হ্যস্থ হিংসা নিয়ে নিম্মরুচির ট্যুইট করলেন এই পরিচালক।

বলিউডের অন্যতম বিতর্কিত সদস্য হিসাবেই পরিচিত আরজিভি। রামগোপাল বর্মা যে ছবিটি টুইটারে শেয়ার করেন সেখানে দেখা যাচ্ছে একটি মদের দোকানের সামনে লাইন দিয়ে দাঁড়িয়ে রয়েছেন সাত-আটজন মহিলা। তিনি এই ছবির ক্যাপশনে লেখেন, ‘দেখুন কারা মদের দোকানে লাইন দিয়েছে…মদ্যপ পুরুষদের থেকে মহিলাদের বাঁচাতে কত বাড়াবাড়ি না করা হয়..’।

 

রাম গোপাল বর্মার এই টুইট ঘিরে সমালোচনার ঝড় উঠে নেটদুনিয়ায়। সোমবার থেকেই মহিলাদের মদ কেনার একাধিক ছবি ভাইরাল হয়েছে ফেসবুক-টুইটারে। এবং মেয়েদের মদ খাওয়া নিয়ে চলেছে কাঁটাছেড়া।  মহিলাদের ক্ষমতায়ণ, নারী স্বাধীনতা, সমান অধিকারের জন্য যখন গোটা বিশ্বে এত লড়াই চলছে তখনও তাঁদের পোশাক,কিংবা সিগারেট-মদ খাওয়াটাই মহিলার চরিত্রের মাপকাঠি হিসাবে ধরে নেওয়াটা একেবারেই মেনে নিচ্ছে না নারীবাদীরা। তাই সরকার পরিচালকের বিরুদ্ধে সরব নেটিজেনদের একাংশ। এই তালিকায় রয়েছেন ঠোঁটকাটা গায়িকা সোনা মহাপাত্র। 

তিনি টুইট বার্তায় লেখে, 'প্রিয় রামগোপাল বর্মা, তুমিও এবার চটজলদি সেই সব মানুষের লাইনে দাঁড়াও যাঁদের প্রকৃত শিক্ষার খুব দরকার। যাতে তুমি বুঝতে পার এই টুইটটা অনৈতিক এবং লিঙ্গ বৈষম্যের পরিচায়ক। মহিলাদেরও অ্যালকোহল কেনা এবং পান করবার সম্পূর্ন অধিকার রয়েছে। কারুরই মদ খেয়ে হিংস্র হওয়ার অধিকার নেই'।

লকডাউনের তৃতীয় পর্বে মদের দোকান খোলবার সিদ্ধান্তের বিরোধিতা করেছেন মালাইকা আরোরা , জাভেদ আখতারের মতো তারকারা। তাঁদের মতে, এই সিদ্ধান্ত ধ্বংসাত্মক হয়ে দেখা দিতে পারে। 

 

লকডাউনের তৃতীয় পর্বে মদের দোকান খোলবার সিদ্ধান্তের বিরোধিতা করেছেন মল্লিকা শেরাওয়াত, জাভেদ আখতারের মতো তারকারা। তাঁদের মতে, এই সিদ্ধান্ত ধ্বংসাত্মক হয়ে দেখা দিতে পারে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রোগীদের উন্নত চিকিৎসা দিতে গড়ে উঠল নয়া ভবন, নবদ্বীপ হাসপাতালে বাড়ল বেডের সংখ্যা একটি জুতো লকারে রাখুন, অন্যটি পকেটে! হোটেল গেস্টদের অদ্ভুত পরামর্শ আমেরিকায় থাকা ভারতীয়র চাকরি চলে গেল ইন্ডিয়ায়! ‘সমঝোতার জন্য প্রস্তুত, তবে..’, ইউক্রেন-যুদ্ধ নিয়ে শর্ত দিলেন রাশিয়ার পুতিন আগুন লেগেছে, গুজবে ট্রেন থেকে লাইনে ঝাঁপ, উল্টোদিকে আসা মালগাড়ির ধাক্কায় মৃত ৩ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! বেবি পাউডারে ছিল ক্যানসারের জীবানু! ৭০০ মিলিয়ন ডলার গচ্চা Johnson & Johnson-এর ‘আমি কিং খানের নায়িকা...' নিজেকে লেডি শাহরুখ খান ভাবতে বসেছেন নীতাংশি? IPO এনে ভারতের বাজারে ইতিহাস গড়ার লক্ষ্যে Hyundai! তুলতে চাইছে ২৫,০০০ কোটি টাকা আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা!

T20 WC 2024

ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.