বাংলা নিউজ > বায়োস্কোপ > Double XL Trailer: ‘ব্রা সাইজ চাই বড়, কোমর হবে সরু’, ছেলেদের ধুয়ে দিলেন সোনাক্ষী-হুমা

Double XL Trailer: ‘ব্রা সাইজ চাই বড়, কোমর হবে সরু’, ছেলেদের ধুয়ে দিলেন সোনাক্ষী-হুমা

ডবল এক্স এল-এর ট্রেলারের একটি দৃশ্য

Double XL Trailer: কাঙ্খিত নারী নিয়ে পুরুষদের চাহিদার শেষ নেই, তাঁদের কাছে সৌন্দর্যের আদর্শ মাপকাঠি হল মেয়েদের তন্বী দেহ। বডি শেমিং-এর শিকার দুই অভিনেত্রী এবার হাজির ‘ডবল এক্স এল’ নিয়ে।

বাড়তি মেদের জন্য বহুবার বডি শেমিং-এর শিকার হয়েছেন সোনাক্ষী সিনহা ও হুমা কুরেশি। বডি শেমিং নিয়ে এবার আস্ত একটা ছবি হয়েছে বলিউডে, নাম ‘ডবল এক্সএল’। টিজারেই চমকে দিয়েছিলেন দুজনে, আর বুধবার সামনে এল ছবির ট্রেলার। কমেডির মোড়কে অত্যন্ত সংবেদনশীল বিষয় তুলে ধরতে চলেছে টিম ‘ডবল এক্স এল’।

আমাদের সমাজ সৌন্দর্যের কতগুলো বাঁধাধরা স্ট্যান্ডার্ড রেখে দিয়েছে, সেই ছকে না পড়লেই তুমি সুন্দরী নও। তোমার গায়ের রং কালো হলে তুমি কুৎসিত, কিংবা তোমার ওজন বেশি হলে তুমি মোটা হাতি কিংবা জলহস্তি। ‘ডবল এক্সএল’- ছক ভাঙার গল্প, বন্ধুত্বের গল্প, স্বপ্নপূরণের গল্প।

ডবল XL পোশাক পরে এমন দুই নারী নিজেদের স্বপ্নের পিছু ধাওয়া করতে গিয়ে ঠিক কী কী সমস্যায় পড়বেন তা নিয়েই এই ছবির কাহিনি। ছবিতে মেরঠের ক্রীড়া উপস্থাপক রাজশ্রী ত্রিবেদীর চরিত্রে রয়েছেন হুমা কুরেশি। দিল্লির পোশাকশিল্পী সায়রা খন্নার রোলে রয়েছেন শত্রুঘ্ন কন্যা। ভাগ্যচক্রে এক বাথরুমে আলাপ হবে এই দুই ডবল এক্স এল পোশাক পরা মেয়ের। নিজেদের কষ্টটা বুঝতে খুব বেশি সময় লাগে না তাঁদের। এরপর নিজেদের স্বপ্নের পিছু ধাওয়া করে তাঁরা পৌঁছে যায় লন্ডন।

এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছে সতরাম রামানি।‘ডবল এক্স এল ছবিতে রয়েছেন সোনাক্ষীর চর্চিত প্রেমিক জাহির ইকবাল, ক্যামিও অ্যাপিয়ারেন্সে থাকছেন শিখর ধাওয়ান। ট্রেলারের শুরুতেই ধরা দেন ভারতীয় ক্রিকেট টিমের এই তারকা ব্যাটসম্যান।

ট্রেলারের শেষে বেশ কড়া ভাষাতেই সোনাক্ষীকে ছেলেদের উদ্দেশে বলতে শোনা গেল, ‘ছেলেদের দাবিগুলি বড় অদ্ভূত। মেয়েদের ব্রা সাইজ চাই বড়, কিন্তু কোমর হবে সরু… পাতলা। তা তোমাদের থেকে যদি ছোট-বড় কিছু চাওয়া হয়, তাহলে তোমরা কোথায় মুখ লুকোবে?’ এরপর হাসিতে ফেটে পড়েন দুজনে।

এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, বিপুল ডি শাহ, রাজেশ বাহল এবং অশ্বিন ভার্দে, সাকিব সেলিম, হুমা কুরেশি এবং মুদাসসার আজিজ। ৪ঠা নভেম্বর মুক্তি পাবে ‘ডবল এক্স এল’। 

বন্ধ করুন