বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi-Zaheer: জাহিরের সঙ্গে সোনাক্ষীর ডেট নাইটের ছবি ফাঁস! প্রেমের গুঞ্জনে শিলমোহর বরুণের?
সোনাক্ষী সিনহা (ছবি-টুইটার)

Sonakshi-Zaheer: জাহিরের সঙ্গে সোনাক্ষীর ডেট নাইটের ছবি ফাঁস! প্রেমের গুঞ্জনে শিলমোহর বরুণের?

  • সোনাক্ষীর প্রেমের গুঞ্জনে কার্যত শিলমোহর বরুণ শর্মার! চর্চিত বয়ফ্রেন্ডের সঙ্গে রোম্যান্টিক ডিনার ডেটে ধরা দিলেন দাবাং গার্ল। 

গত কয়েক মাস ধরেই অভিনেত্রী সোনাক্ষী সিনহার ব্যক্তিগত জীবন রয়েছে চর্চায়। অভিনেত্রীর বিয়ে নিয়ে কম জল্পনা শোনা যায়নি। আসলে রুপোলি পর্দার নায়ক-নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই কৌতুহল আম জনতার। বিশেষত পছন্দের তারকাদের লাভ লাইফে উঁকিঝুঁকি মারতে বেজায় পছন্দ করেন সকলে। সোনাক্ষীর সঙ্গে অভিনেতা জাহির ইকবালের প্রেমের চর্চা আগুনের মতো ছড়িয়েছে বি-টাউনে। দুজনেই সলমন খানের হাত ধরে শুরু করেছেন নিজেদের কেরিয়ার, যদিও রয়েছে ৯ বছরের ব্যাবধান।

২০১০ সালে 'দাবাং' ছবির নায়িকা হিসাবে আত্মপ্রকাশ শক্রঘ্ন কন্যার, অন্যদিকে ২০১৯ সালে ‘নোটবুক’ ছবির সঙ্গে অভিষেক হয় জাহিরের। শোনা যায়, সলমন খানের এক পার্টিতেই নাকি দুজনের ঘনিষ্ঠতা গড়ে উঠেছে।

বৃহস্পতিবার মুম্বইয়ের এক রেস্তোরাঁয় ডিনার ডেটে হাজির হয়েছিলেন এই চর্চিত প্রেমিক যুগল। অভিনেতা বরুণ শর্মার সঙ্গে হঠাৎ দেখা তাঁদের। ‘ফুকরে’ অভিনেতা এই জুটির ছবি তুলে শেয়ার করেন সোশ্যালে। মুহূর্তেই তা ভাইরাল। বরুণ লেখেন- ‘ওয়ে হোয়ে একে বলে ব্লকবাস্টার জোড়ি’। নিজেদের প্রেম সম্পর্কে এখনও শিলমোহর দেননি সোনাক্ষী বা জাহির। তবে এই সম্পর্কে এদিন কার্যত স্ট্যাম্প মেরেই দিলেন বরুণ।

এদিন সাদা রঙের বডিকন ড্রেসে পাওয়া গেল সোনাক্ষীকে। সাদা ব্লেজারের সঙ্গে এই বডিকন ড্রেস পরেছিলেন অভিনেত্রী। অন্যদিকে জাহিরের দেখা মিলল কালো প্যান্ট এবং সাদা-কালো শার্টে।

জাহিরের সঙ্গে সোনাক্ষী
জাহিরের সঙ্গে সোনাক্ষী

৩৫-এর গণ্ডি পেরিয়েও অবিবাহিত সোনাক্ষী। তবে নিজের ব্যক্তিগত জীবন দুনিয়ার সঙ্গে ভাগ করে নিতে তৈরি নন অভিনেত্রী। মাসখানেক আগে হিন্দুস্তান টাইমসকে অভিনেত্রী বলেন, ‘মানুষ হিসাবে নিজের জীবনের কিছু অংশ দুনিয়ার আড়ালে রাখাটা জরুরি, আমি সবার জন্য সহজলভ্য হতে চাই না। আমার বাবা-মা’ও আমার বিয়ে নিয়ে এত চিন্তিত নন, সোশ্যাল মিডিয়ায় যা আলোচনা চলে'।

শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন সোনাক্ষী। হরর কমেডি ‘কাকুদা’ এবং ডিজিট্যাল ডেবিউ ছবি ‘দাহাদ’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

বন্ধ করুন