বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi-Zaheer Dance: ভালোবাসায় মুছেছেন হিন্দু-মুসলিম ভেদাভেদ! রিসেপশনে সোনাক্ষীর সঙ্গে রোম্যান্টিক নাচ জাহিরের

Sonakshi-Zaheer Dance: ভালোবাসায় মুছেছেন হিন্দু-মুসলিম ভেদাভেদ! রিসেপশনে সোনাক্ষীর সঙ্গে রোম্যান্টিক নাচ জাহিরের

রিসেপশনে নাচ সোনাক্ষী আর জাহিরের।

ভালোবাসার রঙে হিন্দু-মুসলিম ভেদাভেদ মুছলেন সোনাক্ষী-জাহির। রিসেপশনে তাঁদের নাচের ভিডিয়ো কেড়ে নিল সকলের মন। 

রবিবার প্রথমে আইনি বিয়ে, তারপর ধামাকেদার রিসেপশন পার্টি রেখেছিলেন সোনাক্ষী সিনহা আর জাহিক ইকবাল। রিসেপশনের রাতে লাল শাড়িতে সেজেছিলেন। সিঁথিতে সিঁদুর। টান টান করে বাঁধা খোঁপা, চোখ ফেরানো যাচ্ছিল না এদিন শত্রুঘ্ন কন্যার থেকে। একই হাল নতুন বর জাহির ইকবালের। ৭ বছর প্রেমের পর অবশেষে পূর্ণতা পেল সম্পর্ক।

একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে ডান্স ফ্লোর মাতাতে দেখা যাচ্ছে নব দম্পতিকে। রাহাত ফতেহ আলি খানের জনপ্রিয় গান 'আফরিন আফরিন'-এ নেচেছেন এই জুটি। নাচ দেখেই বোঝা যায়, চোখে হারাচ্ছিলেন ডবল এক্সেল অভিনেতা তাঁর ভালোবাসাকে। বারবার হাত দিয়ে করছিলেন গাল স্পর্শ। আর প্রেমিকের থুরি বরের মুগ্ধ দৃষ্টি লাজুক করে দিয়েছিল সোনাক্ষীকে। গাল দুটো হয়ে উঠেছিল আপেলের মতো টুকটুকে লাল।

আরও পড়ুন: সোনাক্ষী-জাহিরের বিয়েতে এলেন ‘ঘটক’ সলমন! কাজলের সে কী নাচ, আর কারা নিমন্ত্রিত?

দেখুন সেই ভিডিয়ো-

সকালে ছিল সোনাক্ষী আর জাহিরের আইনি বিয়ে। সেদিন মা পুনমের শাড়ি পরেন অভিনেত্রী। সাদা ভিন্টেজ চিকনকারি শাড়ি ছিল তাঁর গায়ে। আর ম্যাচিং সাদা এমব্রয়ডারি করা কুর্তা ও প্যান্টের সেটে জহির। 

আরও পড়ুন: মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে, 'এ তো দেবদাসের পার্বতী'

আর রাতে দাবাং অভিনেত্রী উজ্জ্বল সিদুঁর লাল রঙের সিল্কের শাড়ি পরেছিলেন। ব্রোকেড সিল্ক ড্রেপটিতে সোনালি কাজ এবং মোটা সোনালি পাড়। ম্যাচিং লাল ব্লাউজের সঙ্গে টিমআপ করেছিলেন এই পোশাক। 

আরও পড়ুন: বিয়ের পর শ্বশুরকে প্রণাম, আর বউকে একী করছেন জাহির! লজ্জা পেলেন সোনাক্ষী, অপ্রস্তুত বাবা শত্রুঘ্ন

এই লাল শাড়ির সঙ্গে টিমআপ করেছিলেন পান্না এবং সোনার গয়না। চোকার নেকলেস এবং কানের দুলও ছিল। মাথায় খোঁপা করে তাতে লাগিয়েছিলেন গজরা। আর সাজকে আরও বিশেষ করে তুলেছিল তার হাতের আলতা ও কপালের লাল টিপ। আর রিসেপশনে জাহির বেছে নেন সাদা বন্ধগলা শেরওয়ানি জ্যাকেট, ম্যাচিং সাদা শার্ট এবং প্যান্ট সেটে।

অভিনেতা সলমন খানের সূত্র ধরে আলাপ হয়েছিল সোনাক্ষী আর জাহিরের। এরপর দুজনে ডবল এক্সেল ছবিতে অভিনয়ও করেন। সামাজিক মাধ্যমে জুটিতে ফোটো দিতেন তাঁরা প্রায়ই। তবে প্রকাশ্যে একে-অপরকে নিয়ে মন্তব্য করা থেকে বিরতই থাকতেন। জাহিরের পরিবার মুম্বইয়ের বিখ্যাত হিরে ব্যবসায়ী। অভিনয়ে আসার আগে বাবার সঙ্গে ব্যবসাই দেখভাল করতেন সোনাক্ষীর বর। 

বায়োস্কোপ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 20 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 142/6

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.