বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi-Zaheer Age Gap: জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন?

Sonakshi-Zaheer Age Gap: জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন?

জাহিরের গায়ে ছোঁয়ানো হলুদ কবে শরীরে মাখবেন সোনাক্ষী? হবু বর বয়সে কত ছোট জানেন?

Sonakshi-Zaheer Age Gap: স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট, ১৯৫৬-এর আওতায় নিজেদের বিয়ে রেজিস্ট্রার করাতে চলেছেন সোনাক্ষী-জাহির। তবে ধর্মীয় আচার-অনুষ্ঠানেও খামতি রাখছেন না। 

অনেক জল্পনা-কল্পনার পর ২৩ জুন গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। হবু দম্পতির প্রি-ওয়েডিং উৎসব ইতিমধ্যেই জমজমাট। সোমবার রাতে সোনাক্ষী ইনস্টাগ্রামে ব্যাচেলরেট পার্টির বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন, যার মধ্যে রয়েছেন কাছের বান্ধবী হুমা কুরেশি এবং জাহিরের বোন সনম।

শুরু থেকে চর্চা মুসলিম পাত্রর সঙ্গে বিয়েতে নাকি মত নেই শক্রঘ্ন সিনহার। এমনকী দিন কয়েক আগেও তিনি বলেছেন, মেয়ের বিয়ের খবর মিডিয়া মারফতই পেয়েছেন তিনি। সোনাক্ষী নিজে কিছুই নাকি জানাননি। হিন্দুস্তান টাইমসের গোপন সূত্র বলছে,  ২০ জুন সোনাক্ষী-জাহিরের হলদি অনুষ্ঠান অর্থাৎ গায়ে হলুদ আয়োজিত হবে। বান্দ্রায় সোনাক্ষীর নতুন বাড়িতেই হবে এই জশন। শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সাথেই এই উদযাপন করবেন ৩৭ বছর বয়সী নায়িকা। অনুষ্ঠানে ৫০ জনেরও কম লোককে আমন্ত্রণ জানানো হয়েছে এবং সে কারণেই তাঁরা সোনাক্ষীর বাড়িটিকেই ভেন্যু হিসাবে বেছে নিয়েছেন। 

বিয়ের সব অনুষ্ঠানই খুব ঘরোয়া এবং জাঁকজমকহীন রাখতে চান হবু বর-কনে। ধর্ম বা বয়স কোনওটাই বাধা হয়নি এই সম্পর্কে। জানেন কি বয়সে জাহিরের চেয়ে দু-বছরের বড় সোনাক্ষী। এই মুহূর্তে সোনাক্ষীর বয়স ৩৭ বছর। এই মাসের শুরুতেই ছিল তাঁর জন্মদিন। ওদিকে জাহির গত ডিসেম্বরে ৩৫-এ পা দিয়েছেন।

যদিও বিয়ের জন্য একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবে দুই পক্ষই। পর্দায় বহুবার কনের সাজে পাওয়া গিয়েছে সোনাক্ষীকে। তবে নিজের বিশেষ দিনে আয়োজনে কোনও খামতি চান না অভিনেত্রী। জানা যাচ্ছে, হলদি অনুষ্ঠানের জন্য একটি বিশেষ সজ্জা চেয়েছেন সোনাক্ষী। পরিবেশটি খুব মিনিমালিস্ট রাখতে চান এবং তিনি ওয়েডিং প্ল্যানারদের কিছু সজ্জার ধারণা দিয়েছেন। সোনাক্ষী টিপিক্যাল হলুদ এবং গোলাপী থিমযুক্ত হলদি চান না। 

২৩ তারিখ মুম্বইয়ের বাস্টিনে বসছে বিয়ের গ্র্যান্ড আসর ও রিসেপসন। ওইদিন দুপুরে হবে বিয়ের অনুষ্ঠান, রাতে জমকালো রিসেপশন। হিন্দু না মুসলিম কোন রীতিতে বিয়েটা করবেন দুজনে? নাকি দুজনের ধর্মানুসারেই হবে সব আচার-অনুষ্ঠান? তা এখনও স্পষ্ট নয়। তবে বিয়ের থিম হতে চলেছে 'ফেস্টিভ অ্যান্ড ফর্ম্যালস'। আর স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টের আওতায় আইনি বিয়ে সারবেন দুজনে। 

‘দাবাং’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ ,করেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। একসঙ্গে ‘ডবল এক্সএল’ ছবিতে কাজ করেছেন জাহির-সোনাক্ষী। দু'জনেই সলমন খানের হাত ধরে শুরু করেছেন নিজেদের কেরিয়ার, যদিও রয়েছে ৯ বছরের ব্যাবধান।

২০১০ সালে 'দাবাং' ছবির নায়িকা হিসাবে আত্মপ্রকাশ শক্রঘ্ন কন্যার, অন্যদিকে ২০১৯ সালে ‘নোটবুক’ ছবির সঙ্গে অভিষেক হয় জাহিরের। শোনা যায়, সলমন খানের এক পার্টিতেই নাকি দুজনের ঘনিষ্ঠতা গড়ে উঠেছে। সলমন কোলেপিঠে করে মানুষ করেছেন জাহিরকে। নায়কের ঘনিষ্ঠ বন্ধু ইকবাল রস্তানির ছেলে জাহির।

বায়োস্কোপ খবর

Latest News

খুদে টিফিনে ভাত নিতে চায় না? এই ৩ মুখরোচক ভাতের রেসিপি ট্রাই করে দেখুন শিক্ষকদের ডিজিটাল হাজিরার নির্দেশ দিয়েও পিছিয়ে এল ওই রাজ্যের সরকার আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল হার্দিক নাকি সূর্য, রোহিত নাকি লোকেশ, গম্ভীরের সঙ্গে আগরকরদের বৈঠকে মিলেছে জবাব! অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.