বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi-Zaheer Wedding: সোনাক্ষী-জাহিরের হিন্দু না মুসলিম বিয়ে? কনে পক্ষের পণ্ডিতকে পাকড়াও পাপারাজ্জির

Sonakshi-Zaheer Wedding: সোনাক্ষী-জাহিরের হিন্দু না মুসলিম বিয়ে? কনে পক্ষের পণ্ডিতকে পাকড়াও পাপারাজ্জির

সোনাক্ষী আর জাহিরের বিয়ে নিয়ে কী বললেন সিনহা পরিবারের ঠাকুরমশাই?

Sonakshi Sinha-Zaheer Iqbal Wedding: আজই বিয়ে সোনাক্ষী আর জাহিরের। সাজো সাজো রব বলিউডে। কী বলছেন সিনহা পরিবারের ঠাকুরমশাই?

আজই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। আপাতত এই বিয়ে নিয়ে জোর চর্চা সামাজিক মাধ্যমে। প্রথমে একাংশ দাবি করেছিল, ভিন ধর্মে মেয়ে বিয়ে করায় আপত্তি তুলেছে সিনহা পরিবার। এমনকী, তাঁরা থাকবেনও না এই বিয়েতে। তবে সেসব চর্চাকে মিথ্যে প্রমাণ করে, ২২ জুন শনিবার অভিনেতা শত্রুঘ্নর বাড়ি রামায়ণে হয় একটি পুজো।

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, সোনাক্ষীর বাড়ি থেকে এক ঠাকুরমশাই বের হতে, তাঁকে ঘিরে ধরে বাইরে অপেক্ষারত পাপারাজ্জিরা। নিজের যজমানদের ভিতরের খবর ভাগ করতে রাজি নন তিনি বোঝা গেল স্পষ্ট। সামনে ক্যামেরা দেখেই বলে উঠলেন, ‘আজ কিছু বলব না। কাল আপনারা জানতে পারবেন।’

আরও পড়ুন: হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন?

এরপর পাপারাজ্জিরা তাঁকে প্রশ্ন করেন, তিনি রবিবার থাকছেন কি না! যাতে জবাব আসে, ‘হ্যাঁ থাকব’। তবে রামায়ণের পুজো বেশ ভালো মতোই কেটেছে বলে জানান তিনি। শনিবারের পুজোর জন্য, সোনাক্ষী বেছে নিয়েছিলেন নীল সালোয়ার স্যুট। এদিন হবু বউয়ের হাতে থাকা মেহেন্দিও নজরে আসে সকলের।

হিন্দু মা মুসলিম নয়, রবিবার আইনি বিয়ে হবে বলেই খবর রয়েছে। আর তারপর বিকেলে বিয়ের পরে, অভিনেত্রী শিল্পা শেট্টির মুম্বইতে থাকা বিলাসবহুল রেস্তোরাঁ, বাস্তিয়ানে একটি দুর্দান্ত পার্টির আয়োজন করা হয়েছে বলে খবর। অতিথি থালিকায় থাকছেন সলমন খান, হুমা কুরেশি এবং আয়ুশ শর্মার মতো নাম।

আরও পড়ুন: ভাই জন্মাতেই মা-বাবার বিচ্ছেদ, ইব্রাহিমের প্রতি কোন অবিচার করেন সারা আলি খান?

১৯৮৮ সালের ১০ ডিসেম্বর জহিরের জন্ম হয়। তার বাবা ইকবাল রতনসী একজন জুয়েলারি ব্যবসায়ী। তিনি বোম্বে স্কটিশ স্কুল থেকে পড়াশোনা করেছিলেন, যেখানে অভিনেতা রণবীর কাপুর তার সিনিয়র ছিলেন। সহপাঠী ছিলেন অর্পিতা খান। বাবার মতো প্রথম দিকে হীরের ব্যবসা করলেও, সলমনের সাহায্য নিয়ে জাহির বর্তমানে অভিনয় জগতে।

আরও পড়ুন: ভিনধর্মে বিয়ে, তবু মেয়ের বিয়ের আগে শত্রুঘ্ন সিনহার 'রামায়ণ'-এ হল বিশেষ পুজো

সোনাক্ষী বরের থেকে প্রায় বছর দেড়েকের বড়। তাঁর জন্ম ১৯৮৭ সালের ২ জুন। বলিউডে ডেবিউ করেন তিনিও সলমন খানের হাত ধরে। দাবাং ছবিই বদলে দেয় শত্রুঘ্ন কন্যার ভাগ্য। সলমনের দেওয়া একটি পার্টিতেই প্রথম দেখা হয় তাঁর আর সোনাক্ষীর। বাড়ে ঘনিষ্ঠতা। প্রায় বছর সাতেক প্রেম করছেন দুজন। একসঙ্গে ডবল এক্সেল বলে একটি ছবিতে কাজও করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

Women Asia Cup 2024: ভারতীয় দলে বড় ধাক্কা, চোটের কারণে ছিটকে গেলেন শ্রেয়াঙ্কা ট্রেনের নীচে রেল লাইন পরীক্ষা করছিলেন RPF জওয়ান, তখনই চলতে শুরু করল ইঞ্জিন ২০২৪ আইপিএলে ব্যর্থতার জের! গোটা কোচিং ইউনিট বদলাচ্ছে LSG!কোচ হতে পারেন লক্ষ্মণ… রূপঙ্করের ও চাঁদের সঙ্গে বলিউডি গান! সপ্তপর্ণীর পারফরমেন্স দেখে হতবাক ইমন-জোজো! ২১-এর সকালে ২৬-এর 'প্রতিপক্ষ' চিহ্নিত করলেন অভিষেক, বার্তা তৃণমূল সরকারকে TMC's Shahid Dibas LIVE: রাম সেজে একুশে জুলাইয়ের সমাবেশে তৃণমূল কর্মী শক্তিগড়ে এসব কী চলছে? ছত্রাকে ভরা বস্তা বস্তা ল্যাংচা মাটিতে পুঁতলেন আধিকারিকরা Paris Olympics-এ কটি দেশ আর ক'জন প্রতিযোগী অংশ নেবে?কী চমক থাকছে?জানুন খুঁটিনাটি ধন যোগের কারণে ধনু সহ ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল সঞ্জীব গোয়েঙ্কার লখনউ ছাড়ছেন কেএল রাহুল! IPL 2025-এ খেলবেন এই দলের হয়ে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.