বাংলা নিউজ > বায়োস্কোপ > জাহির ইকবালকে বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন সোনাক্ষি, ইনস্টায় রিল বানিয়ে বললেন

জাহির ইকবালকে বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন সোনাক্ষি, ইনস্টায় রিল বানিয়ে বললেন

কবে বিয়ে জাহির আর সোনাক্ষির?

বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সোনাক্ষি সিনহা। রিল ভিডিয়ো পোস্ট করে কী জানালেন ‘দাবাং’ নায়িকা?

মঙ্গলবার ছিল সোনাক্ষি সিনহার জন্মদিন। অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন চর্চিত প্রেমিক জাহির ইকবাল। যেখানে দু'জন-দু'জনকে I Love You-ও লেখেন। তাতেই উৎফুল্ল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়া। এরপর শোনা যায় ডিসেম্বরেই বিয়ে অভিনেত্রীর।

যদিও এটা প্রথম নয়, সোনাক্ষির বিয়ের খবর এর আগেও ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা হেসে উড়িয়েছেন ‘দাবাং’ নায়িকা। এবারেও তেমনটাই করলেন। একটি রিল পোস্ট করলেন তিনি। যার ক্যাপশনে লেখা, ‘আমি মিডিয়াকে: কেন হাত ধুয়ে আমার বিয়ে করাতে চাও?’ আর ব্যাকগ্রাউন্ডে শাহরুখ খানের সিনেমার ডায়লগ, ‘আচ্ছা লাগতা হ্যায় মুঝে, বহত মজা আতা হ্যায়।’ আরও পড়ুন: জন্মদিনে চর্চিত প্রেমিক জাহিরকে সবার সামনে I Love You বললেন সোনাক্ষি! সামনেই বিয়ে নাকি?

দেখুন সেই পোস্ট--

প্রসঙ্গত জাহির সোশ্যাল মিডিয়ায় সোনাক্ষির প্লেনের মধ্যে বার্গার খাওয়ার একটা মজার ভিডিয়ো পোস্ট করেন। আর ক্যাপশনে লেখেন, ‘হ্যাপি বার্থ ডে সোনজজ… আমাকে মেরে না ফেলার জন্য ধন্যবাদ। আই লাভ ইউ। আরও অনেক খাবার, বিমান, হাসি, আনন্দ থাক জীবনে।’ এই পোস্টের কমেন্ট সেকশনে অভিনেত্রী লিখেছেন, ‘থ্যাঙ্ক ইউ… লাভ ইউ… এবার আমি আসছি তোমায় মেরে ফেলতে।’

প্রসঙ্গত, চলতি বছরের শুরু থেকেই এই দুইয়ের প্রেমর খবর। যদিও নিজেরা সেকথা মানতে নারাজ। বরং দাবি, তাঁরা ‘ভালো বন্ধু’। জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষি সিনহা দেখা যাবে ‘ডবল এক্সেল’ ছবিতে। যেখানে কাজ করার কথা আছে হুমা কুরেশিরও।

 

বন্ধ করুন