বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi Sinha: জাহিরের সঙ্গে বিয়ে, সোনাক্ষীকে জড়িয়ে কেঁদে ফেললেন রেখা, কী বললেন নতুন বউ?

Sonakshi Sinha: জাহিরের সঙ্গে বিয়ে, সোনাক্ষীকে জড়িয়ে কেঁদে ফেললেন রেখা, কী বললেন নতুন বউ?

সোনাক্ষীর বিয়েতে কাঁদছেন রেখা, সলমনকে জড়িয়ে নববধূ

গত ২৩ জুন মুম্বাইয়ে প্রিয়জনের উপস্থিতিতে বিয়ে করেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। এটি একটি অন্তরঙ্গ বিবাহ ছিল।

বিয়ে হয়ে গিয়েছে। পরিণতি পেয়েছে জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষীর ৭ বছরের প্রেম।এমনকি মধুচন্দ্রিমা সেরেও ফেলেছেন জাহির-সোনাক্ষী। তবে এখনও সোনাক্ষী ডুবে রয়েছেন সেই বিয়ের দিনের অনুষ্ঠানেই। দুই পরিবার ও বলিপাড়ার কিছু তারকাদের উপস্থিতিতে জীবনের সেই বিশেষ দিনটি জমিয়ে সেলিব্রেট করেছিলেন সোনাক্ষী সিনহা। বুধবার সেই আনন্দ, আর আবেগের মিশেলে ভরা দিনটির আরও এক টুকরো ঝলক শেয়ার করেছেন সোনাক্ষী।

কী রয়েছেন সেই ভিডিয়োতে?

সোনাক্ষীর পোস্ট করা সেই ভিডিয়োতে নবদম্পতিকে ঘিরে দেখা যাচ্ছে বলিপাড়ার একাধিক ব্যক্তিত্বকে। সেখানে রয়েছেন রেখা, কাজল, সলমন খান, অনিল কাপুর, হুমা কুরেশি এবং শাকিব সেলিম সহ আরও অনেক বলিউড সেলেব। দেখা যাচ্ছে নিজেদের বিয়েতে জমিয়ে নাচছেন জাহির-সোনাক্ষী। ভিডিয়োর একটা অংশে নববধূর সঙ্গে হাসিমুখে পোজ দিতে দেখা যাচ্ছে কাজলকে। ‘মুঝসে শাদি করোগি’ গানের সঙ্গে নাচতে দেখা যায় সোনাক্ষীকে। সেসময় নতুন বউ-এর সামনে হাত জোড় করে হাঁটু গেড়ে বসে থাকতে দেখা যায় জাহিরকে।

 জাহির-সোনাক্ষীর সঙ্গে নাচতে দেখা যায় অনিল কাপুরকে। এরই মাঝে সলমন এসে পড়লে সোনাক্ষী হাসিমুখে তাঁকে জড়িয়ে ধরেন। নাচতে দেখা যায় হুমা কুরেশি,সিদ্ধার্থ, অদিতি রাও হায়দারি, রাজকুমার রাও সহ অন্যন্যদের। তবে সকলেই যখন জমিয়ে নাচছেন। ঠিক তখনই আবেগতাড়িত হয়ে কন্যাসম সোনাক্ষীকে নববধূর বেশে দেখে কেঁদে ফেলেন রেখা। সোনাক্ষী তখন তাঁকে সান্ত্বনা দিয়ে বলে ওঠেন 'রোনা মত'।

সোনাক্ষীর ক্যাপশান… ভিডিওর সঙ্গে সোনাক্ষী লিখেছেন, ‘শাদি (বিয়ে) এএসএমআর। অনুভব করুন, উপভোগ করুন... যেমনটা আমরা করেছি (হাসি আর হার্ট ইমোজি)। এত নিখুঁত বিয়ে দেওয়ার জন্য আমাদের সমস্ত বন্ধু, পরিবার এবং অন্যান্যদের জন্য গলা ফাটাতেই হয়! সোনা অউর জহির কি শাদি (সোনা ও জাহিরের বিয়ে)... একটা এপিআইসিসিসিসিসি পার্টি তো বান্তি হাই (একটা আবশ্যক) বস!’ 

এই পোস্টের প্রতিক্রিয়ায় প্রীতি জিনতা বলেন, 'আহা! তোমাদের দুজনের জন্য খুব খুশি। বিবাহিত ক্লাবে স্বাগতম আমার প্রিয়তম। আপনাদের দুজনকেই দম্পতি হিসাবে একসঙ্গে একটা নতুন যাত্রা শুরু করার জন্য অনেক ভালবাসা, সুখ, শ্রদ্ধা রইল। তোমদের একসঙ্গে একটা হাসিখুশি জীবন কামনা করি। আমি দুঃখিত যে আমরা এই বিয়েটা মিস করেছি। তাই যখন তোমাদের সঙ্গে  দেখা করব তখন আমরা একটা - বড় পার্টি চাই। অনেক ভালোবাসা।।। মুআআ (হামি) ! 

 

বায়োস্কোপ খবর

Latest News

ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রানি বেশে তিনি এলেন সকলের সামনে,প্রকাশ্যে এলো রাধিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন প্রকাশ্যেই শ্রীতমাকে ‘লাভ ইউ’ বললেন দুর্জয়, প্রেমে সিলমোহর অর্কপ্রভর?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.