বাড়ি > বায়োস্কোপ > ‘আগ লগে বস্তি মে,ম্যায় আপনি মস্তি মে’,লিখে টুইটার ছাড়লেন সোনাক্ষী সিনহা
শনিবার টুইটার ছাড়ার সিদ্ধান্তের কথা জানালেন সোনাক্ষী (ছবি-ইনস্টা্গ্রাম)
শনিবার টুইটার ছাড়ার সিদ্ধান্তের কথা জানালেন সোনাক্ষী (ছবি-ইনস্টা্গ্রাম)

‘আগ লগে বস্তি মে,ম্যায় আপনি মস্তি মে’,লিখে টুইটার ছাড়লেন সোনাক্ষী সিনহা

  • টুইটার ছাড়লেন সোনাক্ষী সিনহা,নেগেটিভিটি থেকে দূরে থাকতে এই সিদ্ধান্ত  

'আগ লগে বস্তি মেঁ, ম্যায় আপনি মস্তি মে…বাই টুইটার'- এ কথা বলে শনিবার নিজের টুইটার অ্যাকাউন্ট ডি-অ্যাক্টিভেট করে দিলেন সোনাক্ষী সিনহা। সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং এবং বুলিংয়ের মুখে পড়ে মেজাজ হারালেন সোনাক্ষী! তাই টুইটারকে অলবিদা জানালেন শক্রুঘ্ন কন্যা। প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়া,বিশেষত টুইটারে ব্যাপক রোষের মুখে পড়েন স্টারকিডরা। সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের স্বজনপোষণকেই দায়ী করেন সোশ্যাল মিডিয়ার একটা বড়ো অংশ। 

এই নেগেটিভ পরিস্থিতিতে সোনাক্ষীর মন ভাল নেই। তাই অবসাদ থেকে দূরে থাকতে তিনি টুইটার অ্যাকাউন্টটি ডি-অ্যাক্টিভেট করার কথা জানালেন। এদিন অ্যামি পোলারের ‘পিস আউট সাইন’-এর একটি ছবি পোস্ট করে লেখেন, নিজেরে শুদ্ধ রাখবার প্রথম পদক্ষেপ হল সবরকমের নেগেটিভিটি থেকে দূরে থাকা। আর আজকাল তো টুইটারের চেয়ে বেশি নেগেটিভিটি অন্য কোথাউ নেই! চলো..আমি চললাম-নিজের অ্যাকাউন্ট ডি-অ্যাক্টিভেট করছি। বাই সকলকে,শান্তিতে থাকো'।

শুধু টুইটার ছাড়াই নয়, সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সেটিংও পাল্টে ফেলেছেন সোনাক্ষী। তাই এখন আর সোনাক্ষীর কোনও পোস্ট বা ইনস্টা স্টোরিতে কেউ কোনওরকম মন্তব্য করতে পারবে না। 

সোনাক্ষীর টুইটার অ্যাকাউন্টের স্ত্রিনশট
সোনাক্ষীর টুইটার অ্যাকাউন্টের স্ত্রিনশট

এর আগে সুশান্তের মৃত্যুর পর কেউ কেউ এই ঘটনা থেকে নিজেদের ফায়দা লুটবার চেষ্টা করবেন বলে অভিযোগ এনেছিলেন দাবাং নায়িকা। তিনি লিখেছিলেন নেগেটিভিটি,ঘৃণা এবং বিষ ছড়ানোর কোনও প্রয়োজনীয়তা নেই এখন। যে চলে গিয়েছে তাঁর আত্মার প্রতি একটু সম্মান দেখান, দয়া করে'।

বন্ধ করুন