বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi Sinha Engagement: বাগদান হয়ে গেল সোনাক্ষির? আঙুলে জ্বলজ্বল করা হিরের আংটি দেখিয়ে লিখলেন, ‘বড় দিন’

Sonakshi Sinha Engagement: বাগদান হয়ে গেল সোনাক্ষির? আঙুলে জ্বলজ্বল করা হিরের আংটি দেখিয়ে লিখলেন, ‘বড় দিন’

এনগেজমেন্ট হয়ে গেল নাকি সোনাক্ষির?

‘নোটবুক’ অভিনেতা জাহির ইকবালের সঙ্গে সম্পর্কের গুঞ্জনের মাঝেই সোনাক্ষি সিনহার সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে জল্পনা তুঙ্গে। 

সোমবার এক বড় সারপ্রাইজ নিয়ে এলেন সোনাক্ষী সিনহা অনুরাগীদের জন্য। অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট দেখে একগুচ্ছ প্রশ্ন জড়ো হবে আপনার মনে। নিজের একাধিক ছবি শেয়ার করেছেন তাতে। দুটোো ছবিতে তো এক রহস্যময় পুরুষের অস্তিত্বও রয়েছে। আর রয়েছে একটা বড় এনগেজমেন্ট রিং।

সঙ্গে থাকা পুরুষকে ফ্রেমের থেকে বেরই করে দিয়েছেন সোনা! একটা ছবিতে সেই পুরুষের হাত ধরে আছেন। আরেকটায় আবার কাঁধে মাথা। ছবিগুলির ক্যাপশনে লিখেছেন, ‘আমার জন্য একটা বড় দিন!!! আমার জীবনের একটা বড় স্বপ্ন আজ পূরণ হল… আমপনাদের সঙ্গে শেয়ার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ সঙ্গে জুড়ে দেন, ‘ভাবিনি এত সহজ হবে।’

‘নোটবুক’ অভিনেতা জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষির সম্পর্কের গুঞ্জন উঠেছিল গত সপ্তাহেই। সেই প্রসঙ্গে জাহিরকে বলতে শোনা যায়, ‘এই নিয়ে কথা বলতে বলতে আমি ক্লান্ত। এখন তো কিছু বলাও বন্ধ করে দিয়েছি। আমাদের সম্পর্কের খবর শুনে যদি আপনার আনন্দ লাগে তাহলে এই খবর আরও বেশি করে পড়ুন। আর যদি মন খারাপ হয়, রাগ হয়, তাহলে বলব আমি দু:খিত। এটা নিয়ে ভাবা বন্ধ করে দিন।’ আরও পড়ুন: সোনাক্ষীর বিকিনি পরা ছবি দেখার আবদার; 'ইচ্ছেপূরণ' করলেন অভিনেত্রী!

২০১০ সালে ‘দাবাং’ দিয়ে বলিউডে পা রাখেন সোনাক্ষি, সলমন খানের বিপরীতে। ‘দাবাং’ সিরিজ ছাড়াও ‘হলিডে’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই’, ‘আর রাজকুমার’, ‘মিশন মঙ্গল’-এর মতো ছবিতে কাজ করেছেন। শেষ সোনাক্ষিকে দেখা গিয়েছে ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবিতে অজয় দেবগনের সঙ্গে।

চর্চিত প্রেমিক জাহির ইকবালের সঙ্গে তাঁকে দেখা যাবে ‘ডবল এক্সেল’ ছবিতে। যেখানে কাজ করার কথা আছে হুমা কুরেশিরও।

 

বন্ধ করুন