বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi Sinha and Shatrughan Sinha: আসানসোল থেকে রেকর্ড ভোটে জিতলেন শত্রুঘ্ন, দেখুন তাতে উত্তেজনায় কী করলেন সোনাক্ষী

Sonakshi Sinha and Shatrughan Sinha: আসানসোল থেকে রেকর্ড ভোটে জিতলেন শত্রুঘ্ন, দেখুন তাতে উত্তেজনায় কী করলেন সোনাক্ষী

সোনাক্ষী এবং শত্রুঘ্ন। 

তৃণমূলের হয়ে শত্রুঘ্ন যে জিততে চলেছেন, তার আভাস সকাল থেকেই ছিল। 

বাবা রেকর্ড ভোটে জিতছেন বলে প্রচণ্ড উত্তেজিত হয়ে গিয়েছেন দুই ভাই-বোন। আর সেই উত্তেজনা তাঁরা চেপেও রাখেননি। এমনই ঘটেছে শনিবার।

আসানসোলে সকাল থেকেই এগিয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা। এই উপনির্বাচনে তিনি ছিলেন তৃণমূলের অন্যতম হেভিওয়েট প্রতিনিধি। তাঁর জেতার আশা যে ভালোই ছিল, তা অনেক দিন ধরেই বলছিলেন রাজনীতি বিশেষজ্ঞরা। কিন্তু ফল না প্রকাশ হওয়া পর্যন্ত তো উদ্‌যাপন চলে না। ফলে এত দিন ছেলে-মেয়েদের মধ্যে বিশেষ উদ্দীপনা দেখা যায়নি। সেঠাই দেখা গেল, শনিবার সকালে।

ভোটে বাবা ভালো ব্যবধানে এগিয়ে গিয়েছেন দেখেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সোনাক্ষী। তখন শত্রুঘ্ন ৮৫ হাজার ভোটে এগিয়েছিলেন। ছবিতে সেই কথা লিখে সেটি স্টোরি হিসাবে প্রকাশ করেন সৌনাক্ষী। সঙ্গে নিজের উত্তেজনা বোঝাতে লেখেন ‘Yay’।

সোনাক্ষীর ভাই লব সিনহাও নিজের উদ্দীপনা চেপে রাখেননি। তিনিও সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন আসানসোলের মানুষকে ধন্য়বাদ জানিয়ে।

কী করলেন সোনাক্ষী?
কী করলেন সোনাক্ষী?

পাশাপাশি তৃণমূল কংগ্রেস এবং মুখ্যমন্ত্রী ও দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শ্রদ্ধা জানান। এই পোস্টটি আবার সোনাক্ষী নতুন করে শেয়ার করেন।

সব মিলিয়ে শনিবারটা সিনহা পরিবারের কাছে ছিল একটি অথি আনন্দের দিন। আর সেটি নিয়ে সকাল থেকে মেতে ছিলেন দুই ভাই-বোন। 

বন্ধ করুন