বাড়ি > বায়োস্কোপ > টুইটার থেকে বিদায় নিয়েছেন,তবে ইনস্টায় নতুন পেজ খুলে ফেললেন সোনাক্ষী সিনহা
অকপট সোনাক্ষী (ছবি-ইনস্টাগ্রাম)
অকপট সোনাক্ষী (ছবি-ইনস্টাগ্রাম)

টুইটার থেকে বিদায় নিয়েছেন,তবে ইনস্টায় নতুন পেজ খুলে ফেললেন সোনাক্ষী সিনহা

  • করোনা সংকটে সামনে এল সোনাক্ষীর নতুন ভালোবাসার কথা। 

সোশ্যাল মিডিয়ায় লাগাতার ট্রোলিং এবং বুলিংয়ের শিকার হয়ে টুইটার ছেড়েছেন স্টার কিড সোনাক্ষী সিনহা। ‘আগ লগে বস্তি মে মেয় আপনি মস্তি মে’ বলে টুইটার থেকে বিদায় নিয়েছেন সোনাক্ষী, এমনকি ইনস্টাগ্রামেও নিজের কমেন্ট সেকশন বন্ধ রেখেছেন অভিনেত্রী। তিনি যাঁদের ফলো করেন, শুধু তাঁরাই সোনার পোস্টে নিজেদের মতামত জানাতে পারবে। তবে এর মাঝেও ইনস্টাগ্রামে নতুন একটি পেজ খুলে ফেলেছেন শত্রুঘ্ন কন্যা। তাও বিশেষ একটি কারণে।  

ছবি আঁকার জন্য নতুন গোটা ইনস্টাগ্রাম পেজই খুলে ফেললেন বলিসুন্দরী সোনাক্ষী সিনহা । আগেও তিনি নানা সময় জানিয়েছেন অভিনয় ছাড়াও ছবি আঁকতে তিনি প্রচন্ড ভালোবাসেন। এবং করোনা আবহে নিজের এই ভালোবাসার সঙ্গে অনেকখানি সময় কাটাচ্ছেন সোনাক্ষী সিনহা। তাঁর নতুন পেজের নাম তিনি দিয়েছেন ' আর্ট ফ্রম আসলি সোনা '।

গণেশ চতুর্থীতে গণপতি বাপ্পার একাধিক মূর্তি ক্যানভাসে ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী। 

নিজের সদ্য খোলা ইনস্টা পেজে ফাঁকা ক্যানভাস ও আঁকার সরঞ্জামের ছবি তুলে পোস্টও করেছেন তারকা অভিনেত্রী । শেয়ার করেছেন নিজের আঁকা একাধিক ছবি। অনুরাগীদের সাথে নিজের আঁকা ছবি শেয়ার করার উদ্দেশ্যেই এই পেজটি খুলেছেন তিনি।

সোনাক্ষীর ছবি আঁকার শখ নতুন নয় । আগেও তিনি একাধিক ছবি এঁকে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে । লকডাউন চলাকালীন তাঁর আঁকা কিছু ছবি বিক্রি করেও তিনি আর্তের সেবায় মানুষের পাশে দাড়িয়েছেন । শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে সোনাক্ষীর পরবর্তী ছবি ভূজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া। 

 

বন্ধ করুন