বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi-Akshay: অক্ষয় কোমর ধরে বলেছিলেন 'ইয়ে মেরা মাল হ্যায়', মুখ খুললেন সোনাক্ষী সিনহা

Sonakshi-Akshay: অক্ষয় কোমর ধরে বলেছিলেন 'ইয়ে মেরা মাল হ্যায়', মুখ খুললেন সোনাক্ষী সিনহা

সোনাক্ষী-অক্ষয়ের 'রাউডি রাঠোর'

অভিনেত্রী বলেন, 'আজ আমি যেখানে দাঁড়িয়ে আছি, এই সময় এমন কোনও দৃশ্য থাকলে আমি কাজ করব না। তবে তখন আমার বয়স অনেকটাই কম ছিল, এত কিছু ভাবিনি। ছবিতে হ্যাঁ বলেছিলাম কারণ আমি প্রভু দেবার ও অক্ষয় কুমারের মতো তারকার সঙ্গে ছবি করছি সেটা ভেবে। প্রযোজনা করছিলেন সঞ্জয়লীলা বনশালি। তারপরেও কীভাবে আমি না বলব?

২০১২-য় মুক্তি পেয়েছিল অক্ষয় কুমার, প্রভু দেবা ও সোনাক্ষী সিনহা অভিনীত ছবি ‘রাউডি রাঠোর’। ছবিটি ছিল বক্স অফিসে সুপারহিট। ছবিতে এই তিন অভিনেতা ছাড়াও ছিলেন যশপাল শর্মা ও নাসার। তবে ২০১২ সালে ‘রাউডি রাঠোর’ ছবির বিরুদ্ধে নারীবিদ্বেষের অভিযোগও উঠেছিল। সম্প্রতি সেবিষয়েই এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন সোনাক্ষী সিনহা। তাঁর কথায়, দর্শকদের খারাপ লাগার কারণটি একেবারেই উড়িয়ে দেওয়া যায় না।

ঠিক কী ঘটেছিল?

‘রাউডি রাঠোর’ ছবির একটি দৃশ্যে অক্ষয় সোনাক্ষীর কোমর ধরে বলেছিলেন, ‘ইয়ে মেরা মাল হ্যায় (এটি আমার সম্পত্তি)’। আর তাতেই শুরু হয়েছিল বিতর্ক। সম্প্রতি সেবিষয়টিই উঠে আসে সোনাক্ষীর এক সাক্ষাৎকারে। যেখানে অভিনেত্রী বলেন, 'আজ আমি যেখানে দাঁড়িয়ে আছি, এই সময় এমন কোনও দৃশ্য থাকলে আমি কাজ করব না। তবে তখন আমার বয়স অনেকটাই কম ছিল, এতকিছু ভাবিনি। শুধু এটা ভেবেই ছবিতে হ্যাঁ বলেছিলাম যে আমি প্রভু দেবার ও অক্ষয় কুমারের মতো তারকার সঙ্গে ছবি করছি। ছবির প্রযোজনা করছিলেন সঞ্জয়লীলা বনশালি। তারপরেও কীভাবে আমি না বলব? তখন আমার চিন্তাভাবনা এমন ছিল না তবে, আজ যদি আমার কাছে এমন কোনও চিত্রনাট্য আসে তাহলে হ্যাঁ বলব না। সময়ের সঙ্গে সবকিছুই বদলে যায়, আমিও বদলে গিয়েছি।

আরও পড়ুন-'তুমি মায়ের মতোই ভালো', এটা বলার মতো আমার জীবনে আর কেউ নেই: দিতিপ্রিয়া

আরও পড়ুন-মা হওয়ার দেড় বছরের মধ্যে মাকে হারালাম! জানি না, ওঁর মতো ভালো মা হতে পারব কি না: সোনালি

আরও পড়ুন-আজ মাকে ভীষণ মিস করছি, পুরনো কথা মনে পড়ছে, ২০২১ আমার জীবনের একটা অংশ ছিনিয়ে নিয়েছে: কৌশানি

<p>সোনাক্ষী-অক্ষয়ের 'রাউডি রাঠোর'</p>

সোনাক্ষী-অক্ষয়ের 'রাউডি রাঠোর'

সোনাক্ষী আরও বলেন, ‘সেসময় লোকজন আমাকে দোষারোপ করেছেন। কারণ মহিলারাই আগে ভিলেন হয়ে যায়। যি চিত্রনাট্য লিখেছিলেন, তাঁর কথা কিন্তু একেবারেই ওঠেনি, পরিচালকের কথাও ওঠেনি। সেসময় আমার এই সামলোচনা দেখে মনে হয়েছিল চলো কী আর করা যাবে। ‘রাউডি রাঠোর’ যে নারীবিদ্বেষী মন্তব্যের কারণে সমালোচিত হয়েছিল সেটি আবার ছিল এসএস রাজামৌলির 'বিক্রমকুণ্ডু’ রিমেক যেটিতে রবি তেজা ও আনুষ্কা শেট্টি অভিনয় করেছিলেন।

প্রসঙ্গত, সম্প্রতি আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে সোনাক্ষী সিনহা অভিনীত ওয়েব সিরিজ ‘দাহাদ’।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

বিতর্কের আবহে বদলাবে আকবর ও সীতার 'পরিচয়', দুই সিংহের নয়া নামের প্রস্তাব বাংলার রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের আফগানদের বিরুদ্ধে T20I সিরিজে না অজিদের, পালটা বিগ ব্যাশে না খেলার হুমকি রশিদের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট ঘুঘুডাঙা থেকে লস্করের চিঠি পাঠানো হয়েছিল শান্তনু ঠাকুরকে! তদন্তে উঠে এল নয়া তথ্য বরের উপর রীতিমত ছড়ি ঘোরান সুরা! আরবাজ বললেন,‘যবে থেকে প্রেমে পড়েছি তবে থেকেই…’ 'আইনসিদ্ধ উত্তম-মধ্যম দিলে দোষ নেই', বিতর্কিত মন্তব্য অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ, কী হাল অজয়ের ময়দানের? DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল?

Latest IPL News

সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.