বাংলা নিউজ > বায়োস্কোপ > সোনাক্ষীর বিকিনি পরা ছবি দেখার আবদার; 'ইচ্ছেপূরণ' করলেন অভিনেত্রী!
নেটমাধ্যমে 'বিকিনি ছবি' দেখালেন সোনাক্ষী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
নেটমাধ্যমে 'বিকিনি ছবি' দেখালেন সোনাক্ষী। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সোনাক্ষীর বিকিনি পরা ছবি দেখার আবদার; 'ইচ্ছেপূরণ' করলেন অভিনেত্রী!

  • সোশ্যাল মিডিয়ায় এমনিতে যথেষ্ট সক্রিয় সোনাক্ষী সিনহা।সম্প্রতি, ইনস্টাগ্রামে ফলোয়ার্সদের সঙ্গে এরকমই এক প্রশ্নত্তোর পর্বের আড্ডায় বসেছিলেন তিনি।এসব চলার মাঝেই এক ফ্যান আবদার করে বসেন সোনাক্ষীর বিকিনি পরা ছবি দেখার।

সোশ্যাল মিডিয়ায় এমনিতে যথেষ্ট সক্রিয় সোনাক্ষী সিনহা। নিজের পরবর্তী ছবির প্রচার থেকে শুরু করে ব্যক্তিগত জীবনেএ নানান মুহূর্তের ছবি নেটমাধ্যমে শেয়ার করেন তিনি। মাঝেমধ্যেই সময় সুযোগ পেলে অনুরাগীদের সঙ্গে নেটমাধ্যমেই গল্প আড্ডায় বসেন এই বলি-অভিনেত্রী। সম্প্রতি, ইনস্টাগ্রামে ফলোয়ার্সদের সঙ্গে এরকমই এক প্রশ্নত্তোর পর্বের আড্ডায় বসেছিলেন তিনি। 'আস্ক মি এনিথিং' ওই আড্ডার সেশনে ফ্যানদের নানান প্রশ্নের মজার মজার সব জবাব দিতে দেখা গেছে 'দাবাং' নায়িকাকে। এসব চলার মাঝেই এক ফ্যান আবদার করে বসেন সোনাক্ষীর বিকিনি পরা ছবি দেখার। ছোট্ট করে অভিনেত্রীর উদ্দেশে ওই ব্যক্তি লেখেন, ‘বিকিনি ফোটোগ্রাফস’।

একমুহূর্ত সময় না নিয়ে ফ্যানের সেই আবদার মেটালেন সোনাক্ষী। কিন্তু একটু অন্যভাবে। বলি-সুন্দরীর সেই হটকে 'জবাব' অর্থাৎ ছবি দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। সোনাক্ষীর বুদ্ধিমত্তারও প্রশংসা করেছেন নেটিজেনদের এক বিরাট অংশ। তা কী এমন জবাব দিয়েছেন এই বলি-সুন্দরী? ওই ফ্যানের কথা অনুযায়ী স্রেফ একটি বিকিনির ছবি পোস্ট করেছেন সোনাক্ষী। 

সোনাক্ষীর 'বিকিনি জবাব'। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সোনাক্ষীর 'বিকিনি জবাব'। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

কারণ ওই ব্যক্তি শুধুই লিখেছিলেন বিকিনির ছবি দেখবেন। ইঙ্গিত সোনাক্ষীর দিকে থাকলেও তাঁর নাম যেহেতু উল্লেখ করেননি, তাই হরেদরে একরকম সেই ব্যক্তির 'ইচ্ছেপূরণ' করলেন এই বলি-নায়িকা।

আরও এক ফ্যান তাঁকে জিজ্ঞেস করেন কী খেলে দ্রুত ওজন কমানো যাবে? অভিনেত্রীর জবাব, ' স্রেফ হাওয়া খান'। প্রসঙ্গত, গতবছরই ট্রোলিংয়ের জ্বালায় অতিষ্ঠ হয়ে টুইটার থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী। অবশ্য যাওয়ার আগে ট্রোলারদের উদ্দেশে ক্ষোভও উগরে দিয়েছিলেন তিনি।

বন্ধ করুন