বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi Sinha Boyfriend: জন্মদিনে চর্চিত প্রেমিক জাহিরকে সবার সামনে I Love You বললেন সোনাক্ষি! সামনেই বিয়ে নাকি?

Sonakshi Sinha Boyfriend: জন্মদিনে চর্চিত প্রেমিক জাহিরকে সবার সামনে I Love You বললেন সোনাক্ষি! সামনেই বিয়ে নাকি?

চর্চিত প্রেমিক জাহিরকে আই লাভ ইউ বললেন সোনাক্ষি ইনস্টাগ্রামে। 

জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষির প্রেমের চর্চা বহুদিনের। তাতেই শিলমোহর দিলেন নাকি শত্রুঘ্ন-কন্যা? 

চর্চিত প্রেমিক জাহির ইকবালের সঙ্গে সম্পর্ক অফিসিয়াল করলেন সোনাক্ষী সিনহা নিজের জন্মদিনে বলেই মত অনুরাগীদের। কারণ সোশ্যাল মিডিয়ায় এই দুই তারকা একে অপরকে বললেন, ‘I Love You’। জাহির সোনাক্ষীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ‘আই লাভ ইউ’ লিখে একটা ভিডিয়ো পোস্ট করেছেন। আর অভিনেত্রীও জবাবে জাহির করে নিয়েছেন ভালোবাসা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে হাতে বার্গার নিয়ে প্লেনের মধ্যে বসে আছেন সোনাক্ষি। এরপর ক্যামেরার দিকে তাকিয়ে বলে বসেন, ওকে এরকম ভিডিয়ো নিতে চাও তো? নাও। আর এরপরই বার্গারে একটা বড় কামড় বসান, তারপর হাসতে থাকেন। পাইলটের গলার আওয়াজ ছাপিয়ে যায় সোনাক্ষির হাসি। টুপিতে ঢাকা পরে যাচ্ছিল অভিনেত্রীর মুখখানা, কিন্তু কেউ সেটা ঠিক করে দেন যাতে মুখটা আরও ভালোভাবে দেখা যায়।

জাহির এই ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে সোনজজ… আমাকে মেরে না ফেলার জন্য ধন্যবাদ। আই লাভ ইউ। আরও অনেক খাবার, বিমান, হাসি, আনন্দ থাক জীবনে।’ এই পোস্টের কমেন্ট সেকশনে অভিনেত্রী লিখেছেন, ‘থ্যাঙ্ক ইউ… লাভ ইউ… এবার আমি আসছি তোমায় মেরে ফেলতে।’

‘নোটবুক’ অভিনেতা জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষির সম্পর্কের গুঞ্জন উঠেছিল চলতি বছরের শুরু থেকেই। সেই প্রসঙ্গে জাহিরকে বলতে শোনা যায়, ‘এই নিয়ে কথা বলতে বলতে আমি ক্লান্ত। এখন তো কিছু বলাও বন্ধ করে দিয়েছি। আমাদের সম্পর্কের খবর শুনে যদি আপনার আনন্দ লাগে তাহলে এই খবর আরও বেশি করে পড়ুন। আর যদি মন খারাপ হয়, রাগ হয়, তাহলে বলব আমি দু:খিত। এটা নিয়ে ভাবা বন্ধ করে দিন।’ 

প্রসঙ্গত, জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষি সিনহা দেখা যাবে ‘ডবল এক্সেল’ ছবিতে। যেখানে কাজ করার কথা আছে হুমা কুরেশিরও।

বন্ধ করুন