বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ছবি চুরির অভিযোগ' হুমা কুরেশির বিরুদ্ধে! আইনি নোটিস পাঠানোর হুমকি দিলেন সোনক্ষী
সোনাক্ষী সিনহা-হুমা কুরেশি
সোনাক্ষী সিনহা-হুমা কুরেশি

'ছবি চুরির অভিযোগ' হুমা কুরেশির বিরুদ্ধে! আইনি নোটিস পাঠানোর হুমকি দিলেন সোনক্ষী

  • সে কী কাণ্ড! হুমার উপর চোটলেন সোনাক্ষী? কেসটা কী!

হুমা কুরেশিকে আইনি নোটিস পাঠানোর হুমকি দিলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা‌। হুমা কুরেশির বিরুদ্ধে ছবি চুরির অভিযোগ তুললেন শত্রুঘ্ন-কন্যা। তাঁর ছবি নিজের নামে চালানোর অভিযোগে হুমার বিরুদ্ধে সরব হয়েছেন সোনাক্ষী। 

প্রসঙ্গত, অনুরাগীদের হ্যালোইনের শুভেচ্ছা জানিয়ে একটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে হুমা কুরেশি। ছবিতে মুখটা হলুদ মাস্ক দিয়ে ঢাকা। খোলো চুল কালো আউটফিটে দেখা গেছে! আর সেখানেই বিপত্তি। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে অভিনেত্রী সোনাক্ষী সিনহা দাবি করেন, এটি তাঁর ছবি। পোস্টের ক্যাপশনে শত্রুঘ্ন-কন্যা লেখেন, ‘আমার ছবি নিজের বলে চালিয়ে পোস্ট করা বন্ধ করো, শুধুমাত্র প্রশংসা পাওয়ার আশায়। তোমাকে আইনি নোটিস পাঠাচ্ছি’।

সোনাক্ষী সিনহার ইনস্টাগ্রাম স্টোরি
সোনাক্ষী সিনহার ইনস্টাগ্রাম স্টোরি

হুমা ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি হ্যালোইন। গত রাতের ছবি’। সেই পোস্টে লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন টুইঙ্কেল খান্না। ছবির নীচে কমেন্টে সোনাক্ষী লেখেন, ‘কী ব্যাপার? কী করে আমার পারমিশন ছাড়া আমার ছবি পোস্ট করার তুমি সাহস পাচ্ছ? এমনকি নিজের নামে চালাচ্ছো!’

হুমার ভাই অভিনেতা সাকিব সেলিম সোনাক্ষীর কমেন্টের উত্তরে লেখেন, ‘হাহাহা এখানেও চিটিং!' উত্তরে সোনাক্ষী বলেন, ‘সাকিব সেলিম ও আমার ছবিকে নিজের বলে শেয়ার করে নিজেকে শুধুমাত্র সুন্দরী প্রমাণ করার চেষ্টা করছে। ওকে বোঝাও কিছু’। যদিও পুরো ঘটনাটাই যে মজার ছলে করেছেন সোনাক্ষী, তা বোঝাই যাচ্ছে। 

হুমাকে শেষবার অক্ষয় কুমার, লারা দত্ত, বাণী কাপুর এবং আদিল হুসেনের সাথে বেলবটমে দেখা গিয়েছিল। সোনাক্ষী সিনহাকে হরর-কমেডি কাকুদা-তে দেখা যাবে। ছবিতে আরও অভিনয় করেছেন রিতেশ দেশমুখ এবং সাকিব সেলিম।

বন্ধ করুন