বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi Wedding Look: এই মাকে নিয়ে কতই না বিতর্ক! পুনমের বিয়ের শাড়ি পরে রেজিস্ট্রি করে চমক সোনাক্ষীর

Sonakshi Wedding Look: এই মাকে নিয়ে কতই না বিতর্ক! পুনমের বিয়ের শাড়ি পরে রেজিস্ট্রি করে চমক সোনাক্ষীর

মায়ের শাড়ি পরে বিয়ের পিঁড়িতে সোনাক্ষী

জাঁকজমক নয়, এক্কেবারেই সাদামাটা ভাবে পারিবার, আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ২৩ জুন রবিবার বিয়ে সারলেন জাহির ইকবাল ও সোনাক্ষী সিনহা। অভিনেত্রী আইভরি রঙের চিকনকারি শাড়িতে সেজে উঠেছিলেন। কিন্তু সোনাক্ষীর এই শাড়িতে রয়েছে এক বিশেষত্ব! জানেন সেটা কী?

জাঁকজমক নয়, এক্কেবারেই সাদামাটা ভাবে পারিবার, আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ২৩ জুন রবিবার বিয়ে সারলেন জাহির ইকবালসোনাক্ষী সিনহা। অভিনেত্রী আইভরি রঙের চিকনকারি শাড়িতে সেজে উঠেছিলেন। কিন্তু সোনাক্ষীর এই শাড়িতে রয়েছে এক বিশেষত্ব! জানেন সেটা কী?

বলি নায়িকাদের বিয়ে মানেই তাঁদের পরনে থাকে কোনও খ্যাতনামা পোশাক শিল্পীর ডিজাইন করা শাড়ি বা লহেঙ্গা। কিন্তু এক্ষেত্রে একেবারেই ব্যতিক্রম সোনাক্ষী। জানা গিয়েছে, সোনাক্ষী তাঁর জীবনের বিশেষ দিনের জন্য যে শাড়িটি বেছে নিয়েছিলেন সেটি তাঁর মা পুনম সিনহার বিয়ের শাড়ি।

আরও পড়ুন: ‘এটা খুব মিষ্টি…’ এপি ধিলোনের সঙ্গে প্রেম করার প্রসঙ্গে মুখ খুললেন বনিতা

ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুসারে, সোনাক্ষীর আইভরি রঙের শাড়িটি যেমন অসাধারণ সূচিকর্মে ভরা তেমনি আবেগেও পরিপূর্ণ। কারণ শত্রুঘ্ন সিনহার সঙ্গে বিয়ের সময়, প্রায় ৪৪ বছর আগে সোনাক্ষীর মা নিজ এই শাড়িটি পরেছিলেন। তবে বিয়েতে নায়িকা কেবল মায়ের শাড়ি নয়, মায়ের গয়নাতেও সেজে উঠেছিলেন।

মায়ের শাড়ি ও গয়নায় ঝলমল করছিলেন সোনাক্ষী। অন্যদিকে, জাহিরের পরনে ছিল সাদা এমব্রয়ডারি করা কুর্তা ও পায়জামা। বিয়ের পর রিসেপশনে সোনাক্ষী লাল সিল্কের বেনারসি শাড়িতে সেজে উঠেছিলন। জাহির পরেছিলেন সাদা ও সোনালি রঙের কাজ করা পোশাক। তাঁদের বিয়ের প্রথম পর্বের ছবিগুলি নবদম্পতি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন।

আরও পড়ুন: শুধু সোনাক্ষী নন, তাঁর হবু বরও বি-টাউনে পা রাখেন সলমনের হাত ধরে! জানেন কীভাবে? দেখে নিন

রবিবার পশ্চিম বান্দ্রায় সোনাক্ষীর নিজের অ্যাপার্টমেন্ট 'অওরিয়েত'-এ তাঁদের বিয়ের অনুষ্ঠান হয়। হিন্দু বা মুসলিম কোনও রীতি নয়, শধুমাত্র সইসাবুদ করেই আইনি বিয়ে সারেন তাঁরা। অবশ্য তাঁরা যে এভাবেই বিয়ে করবেন সে আভাস আগেই দিয়েছিলেন জাহিরের বাবা। তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন কেবলমাত্র জাহির ও সোনাক্ষী পরিবার। এদিন বিয়ে নিয়ে বিবাদ, অভিমান ভুলে 'লাডলি' সোনাক্ষীর পাশে দাঁড়িয়ে তাঁকে আগলে রাখলেন বাবা শত্রুঘ্ন সিনহা। পাশেপাশে ছিলেন মা পুনমও। যাকে নিয়ে কয়েকদিন আগে রটে, তিনি নিজের মেয়েকে সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন। 

বিয়ের সময় বলিপাড়া থেকে উপস্থিত ছিলেন অদিতি রাও হায়দারি, সিদ্ধার্থ ও হুমা কুরেশি। বিয়ের পর পাপারাৎজিদের মিষ্টিও বিলি করেন নব-দম্পতি।

অন্যদিকে, দাদারের বাস্তিয়ান রেস্তারাঁতে আয়োজন করা হয়েছে সোনাক্ষীর রিসেপশন। তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাজল, সলমন খান, রেখা, অনিল কাপুর, সঞ্জয় লীলা বনসালী, হুমা কুরেশি, সায়রা বানু-সহ আরও অনেকে। ডিজে গণেশ অনুষ্ঠানের পারফর্ম করেন। ডিজে গণেশ সম্প্রতি প্রযোজক জ্যাকি ভাগনানি ও অভিনেত্রী রকুল প্রীত সিং-এর বিয়েতেও পারফর্ম করেছিলেন। প্রায় ১০০০ জন অতিথি আমন্ত্রিত ছিলেন এদিন। ভোর ৪টা পর্যন্ত চলে এই মিক্স-অফ পার্টি।

বায়োস্কোপ খবর

Latest News

LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র Wimbledon-এর ফাইনালে উঠে বিশ্ব রেকর্ড জোকারের, শিরোপা জয়ের প্রতিপক্ষ আলকারাজ অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.